1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
পিরোজপুরে দলীয় বোর্ডের কাছে মনোনয়ন ফরম জমা দিয়েছেন সালমা রহমান হেপী সহ ৫ জন - দৈনিক দেশেরকথা
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০২:২৪ অপরাহ্ন
শিরোনাম :
বেইলি রোডসহ সব আবাসিক স্থাপনায় রেস্টুরেন্ট বন্ধ চেয়ে রিট মহিপুর মৎস্য আড়ৎ পট্টিতে ভয়াবহ অগ্নিকাণ্ডে,ফায়ার ফাইটারের মাথায় আঘাত গাইবান্ধার কাবিলের বাজার মদিনাতুল উলুম হাফিজিয়া ক্বওমী মাদ্রাসা ও এতিমখানার ওয়াজ মাহফিল অনুষ্ঠিত। বরিশাল প্রেসক্লাবের সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুল আর নেই মেলায় ৬০ কোটি টাকার বই বিক্রি ডিসি সম্মেলন শুরু কাল কাল থেকে প্রতি লিটার সয়াবিন তেল ১৬৩ টাকায় বিক্রি হবে বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরির মামলা, চলবে নিউইয়র্ক আদালতে সশস্ত্র  বাহিনী শান্তিরক্ষা মিশনে অবদান রেখে সুনাম বয়ে আনছে: প্রধানমন্ত্রী গাছে যুবকের ঝুলন্ত লাশ, হত্যা না আত্মহত্যা

পিরোজপুরে দলীয় বোর্ডের কাছে মনোনয়ন ফরম জমা দিয়েছেন সালমা রহমান হেপী সহ ৫ জন

মো: তামিম সরদার
  • প্রকাশ শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২

 162 বার পঠিত

পিরোজপুর প্রতিনিধি > আগামী ১৭ সেপ্টেম্বর আসন্ন পিরোজপুর জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেতে দলীয় মনোনয়ন বোর্ডের কাছে মনোনয়ন ফরম জমা দিয়েছেন পিরোজপুর পৌর আওয়ামী লীগের সদস্য, পিরোজপুর জেলা মহিলা পরিষদের সাধারণ সম্পাদিকা ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক শহীদ ওমর ফারুকের বোন সালমা রহমান হ্যাপী।

বাংলাদেশ আওয়ামীলীগের ধানমন্ডি কার্যালয়ে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পেতে বোর্ডের কাছে মনোনয়ন ফরম জমা দিয়েছেন তিনি। আওয়ামী লীগের প্রার্থী বাছাইয়ের জন্য গঠিত মনোনয়ন বোর্ডে কাছে বুধবার এ মনোনয়ন ফরম জমা দেন সালমা রহমান হ্যাপী’র প্রতিনিধি দল।

এছাড়াও পিরোজপুর জেলা পরিষদের বর্তমান প্রশাসক ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: মহিউদ্দিন মহারাজ, ভান্ডারিয়া উপজেলা আওয়ামী লীগের সদস্য আবদুল্লাহ আল মাসুদ, নেছারাবাদ উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী মোসা: হাসিনা মনি এবং স্বরূপকাঠী পৌর আওয়ামী লীগের সদস্য শামসুন্নাহার বেগম।

সালমা রহমান হেপী বরিশাল বিভাগীয় মহিলা পরিষদের সাংগঠনিক সম্পাদক ও পৌর আওয়ামীলীগের সদস্য হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। সালমা রহমান হেপী’র বড় ভাই শহীদ ওমর ফারুক পিরোজপুর মহাকুমা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন এবং পিরোজপুর সরকারি সোহরাওয়ার্দী কলেজের ভি.পি ছিলেন।

১৯৭১ সনের ২৩ মার্চ তিনি প্রথম পিরোজপুর কেন্দ্রীয় শহীদ মিনারে স্বাধীনতার পতাকা উত্তোলন করেন এবং বরিশাল পাক বাহিনীর উপর হামলা পরিচালনা করার জন্য আটঘর কুড়িয়ানা থেকে বরিশাল যাবার পথে গ্রেপ্তার হয় এবং ১৯৭১ সনের ০৪ জুন বরিশাল ত্রিশ গোডাউনে পাক হানাদার বাহিনীর টর্চার সেলে লোহার রডের সাথে স্বাধীনতা পতাকা বেঁধে তাহার মাথার তালুতে ঢুকিয়ে নির্মমভাবে হত্যা করা হয়। সালমা রহমান হেপী পিরোজপুর সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: মজিবুর রহমান খালেক এর স্ত্রী।

জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী সালমা রহমান হেপী জানান, আমি বঙ্গবন্ধুর আদর্শের একজন কর্মী হিসেবে ১৯৮২ সাল থেকে আমি পিরোজপুর পৌর আওয়ামীলীগ ও জেলা মহিলা আওয়ামীলীগের বিভিন্ন দ্বায়িত্ব পালন করে আসছি। এছাড়াও বিভিন্ন সামাজিক সংগঠনে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে সম্পৃক্ত থেকে বাংলাদেশ আওয়ামীলীগ ও বাংলাদেশের সেবা করার আন্তরিকভাবে চেষ্টা করে যাচ্ছি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলীয় ভাবে মনোনিত করলে আমি বঙ্গবন্ধুর আদর্শের একজন কর্মী হিসেবে মানুষের জন্য কাজ করবো।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park