1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
পিরোজপুরে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন উপলক্ষে সাংবাদিকদের সাথে মত বিনিময় সভা - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

পিরোজপুরে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন উপলক্ষে সাংবাদিকদের সাথে মত বিনিময় সভা

মো: তামিম সরদার
  • প্রকাশ শনিবার, ২৩ জুলাই, ২০২২

 124 বার পঠিত

পিরোজপুর প্রতিনিধি>পিরোজপুরে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন উপলক্ষে সাংবাদিকদের সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার (২৩জুলাই) বেলা ১১টায় জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন জেলা মৎস্য দপ্তরের আয়োজনে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত। সভায় সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মনিরা পারভীন।

জেলা মৎস্য কর্মকর্তা মো: আব্দুল বারী জানান, ২৩ জুলাই থেকে ২৯ জুলাই পর্য়ন্ত জাতীয় মৎস্য সপ্তাহ-২০২২ উদযাপন উপলক্ষে ২৪ জুলাই র‌্যালি উদ্ভোধনী অনুষ্ঠান ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

এছাড়াও জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সপ্তাহ ব্যাপী জেলায় মাইকিংএর মাধ্যমে প্রচারনা বাড়ানো, জলাশয়ে মাছের পোনা অবমুক্তকরণ, মৎস্য সেক্টরে বর্তমান সরকারের অগ্রগতি ও সাফল্য বিষয়ে নির্মিত প্রামান্য চিত্র প্রদর্শণ, প্রান্তিক চাষী ও মৎস্যজীবীদেও সাথে মতবিনিময় সভা, মূল্যায়ন, প্রতিযোগীতা, মৎস্য পুরস্কার প্রদান ও সমাপনি অনুষ্ঠান সহ বিভিন্ন কার্যক্রম এর মাধ্যমে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন করবে জেলা মৎস্য দপ্তর।

এসময় বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও উপজেলা মৎস্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park