বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৫:৩১ অপরাহ্ন

পিরোজপুরে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন উপলক্ষে সাংবাদিকদের সাথে মত বিনিময় সভা

মো: তামিম সরদার
  • প্রকাশ শনিবার, ২৩ জুলাই, ২০২২
  • ৫০ বার-পাঠিত

পিরোজপুর প্রতিনিধি>পিরোজপুরে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন উপলক্ষে সাংবাদিকদের সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার (২৩জুলাই) বেলা ১১টায় জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন জেলা মৎস্য দপ্তরের আয়োজনে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত। সভায় সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মনিরা পারভীন।

জেলা মৎস্য কর্মকর্তা মো: আব্দুল বারী জানান, ২৩ জুলাই থেকে ২৯ জুলাই পর্য়ন্ত জাতীয় মৎস্য সপ্তাহ-২০২২ উদযাপন উপলক্ষে ২৪ জুলাই র‌্যালি উদ্ভোধনী অনুষ্ঠান ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

এছাড়াও জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সপ্তাহ ব্যাপী জেলায় মাইকিংএর মাধ্যমে প্রচারনা বাড়ানো, জলাশয়ে মাছের পোনা অবমুক্তকরণ, মৎস্য সেক্টরে বর্তমান সরকারের অগ্রগতি ও সাফল্য বিষয়ে নির্মিত প্রামান্য চিত্র প্রদর্শণ, প্রান্তিক চাষী ও মৎস্যজীবীদেও সাথে মতবিনিময় সভা, মূল্যায়ন, প্রতিযোগীতা, মৎস্য পুরস্কার প্রদান ও সমাপনি অনুষ্ঠান সহ বিভিন্ন কার্যক্রম এর মাধ্যমে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন করবে জেলা মৎস্য দপ্তর।

এসময় বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও উপজেলা মৎস্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD