1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
পিরোজপুরে ঘুরে ঘুরে অসহায় ছিন্নমূল মানুষদের মাঝে কম্বল বিতরণ করেছেন পিরোজপুরের ডিসি সাজ্জাদ - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৩:০২ অপরাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

পিরোজপুরে ঘুরে ঘুরে অসহায় ছিন্নমূল মানুষদের মাঝে কম্বল বিতরণ করেছেন পিরোজপুরের ডিসি সাজ্জাদ

মো: তামিম সরদার
  • প্রকাশ মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১

 130 বার পঠিত

পিরোজপুর প্রতিনিধি>কনকনে শীতে বিভিন্ন জাগায় ঘুরে ঘুরে অসহায় ছিন্নমূল মানুষদের মাঝে কম্বল বিতরণ করেছেন পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন। গতকাল সোমবার রাতে শহরের বাস টার্মিনাল, পুরাতন বাসস্ট্যান্ড, সিও অফিস চত্তর সহ বিভিন্ন স্থানে কম্বল বিতরণ করলেন পিরোজপুরের জেলা প্রশাসক।

এসময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আল এমরান খান, পিরোজপুর প্রেসক্লাবের নব-নির্বাচিত সাধারণ সম্পাদক এস এম তানভীর আহম্মেদ।

এসময় জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন জানান মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে অসহায় ছিন্নমূল মানুষদের মাঝে কম্বল বিতরণ করেছি। এই শীতে কোন অসহায় ছিন্নমূল মানুষ যেনো শীতে কষ্ট না পায় তাই আদের এই প্রচেষ্টা। জেলায় কেউ গৃহহীন থাকবে না কেউ শীতে কষ্ট পাবে না।

এসয় শহরের বিভিন্ন জায়গার অসহায় ছিন্নমূল শতাধিক মানুষদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park