1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
  3. mdtanjilsarder@gmail.com : Tanjil News : Tanjil Sarder
পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশনের আয়োজনে স্বাধীনতার ৫০ বছরের সূবর্ণ জয়ন্তী পালন - দৈনিক দেশেরকথা
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
বিজ্ঞান শিক্ষায় পিছিয়ে বাংলাদেশ, স্মার্ট বাংলাদেশ গড়তে বিজ্ঞান শিক্ষার দৈন্যতা বড় একটি চ্যালেঞ্জ বগুড়ায় উপনির্বাচন নিয়ে জেলা আওয়ামী লীগের ধন্যবাদ জ্ঞাপন কিশোরগঞ্জে ভিজিডি কার্ডের সঞ্চয়ের টাকা ফেরত পাচ্ছেন সুবিধাভোগীরা কোনো কারনে পাঠ্যবই পৌঁছতে দেরি হলে ওয়েবসাইট থেকে পড়াতে শিক্ষকদের পরামর্শ দিয়েছেন শিক্ষামন্ত্রী পুরান ঢাকার ঐতিহ্যবাহী কলেজে অফিসার্স কাউন্সিল নির্বাচন ২০২৩ সেপ্টেম্বরে ভারত সফরে যাবেন জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিরামপুরে সড়ক দুর্ঘটনায় নিহত-২ উপ-নির্বাচন ঠাকুরগাঁওয়ে ভোটকেন্দ্রে নেই ভোটারের দেখা চাটখিলে রেড ক্রিসেন্টের উদ্যেগে শীতবস্ত্র বিতরণ ইবিতে অনুষ্ঠিত হয়েছে পিএইচডি সেমিনার

পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশনের আয়োজনে স্বাধীনতার ৫০ বছরের সূবর্ণ জয়ন্তী পালন

মো: তামিম সরদার
  • প্রকাশ সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১

 79 বার পঠিত

পিরোজপুর প্রতিনিধি>বাংলাদেশের সকল শিশুর জন্য আশা ও ন্যায্যতার স্বর্ণালী ৫০ বছর স্লোগানে পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশন স্বাধীনতার ৫০ বছরের সূবর্ণ জয়ন্তী পালন করেছে। আজ সোমবার সকাল ১০ সদর উপজেলার পরিষদ মিলনায়তনে স্বাধীনতার ৫০ তম জন্মদিন উপলক্ষে কেক কাটা আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান করেছে পিরোজপুর এডিপি।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা বশির আহম্মেদ, ওয়ার্ল্ড ভিশন পিরোজপুরের এরিয়া ম্যানেজার মিল্টন সিং এর সভাপতিত্বে বিশেষ াতিথি হিসেবে বক্তব্য রাখেন, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আ.জ.মো: মাসুদুজ্জামান মিলু, সদর উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা ইসরাতুন্নেছা এশা, প্রগ্রাম অফিসার বিপ্লব আইচ্যাক সরদার, প্রগ্রাম অফিসার পলিন সরদার প্রমুখ।

এসময় বক্তারা বলেন ১৯৪৭ সাল থেকে বাংলাদেশের কøান্তিলগ্ন থেকে ওয়ার্ল্ড ভিশন এ দেশের মানুষদের জন্য কাজ করে যাচ্ছে। ২০০৭ সালে সিডরের পর থেকে পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশন হত দরিদ্র শিশুদের নিয়ে কাজ করে আসছে। দেশ গঠনে ওয়াল্ড ভিশন নিরবে কাজ করে যাচ্ছে।

এর আগে বাংলাদেশ ৫০ বছরের পদার্পন এর জন্য জন্মদিনের কেক কাটা হয়। আলোচনা সভা শেষে এক বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উল্লেখ্য, ২০০৭ সালে পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশন কাজ শুরু করলেও ২০১২ সাল থেকে পিরোজপুর পৌরসভার ৯ টি ওয়ার্ডে এবয় শারিকতলা ডুমুরিতলা ইউনিয়নে ওয়ার্ল্ড ভিশন কাজ করে যাচ্ছে। হতদরিদ্র শিশুদের সহায়তা, শিক্ষা, আর্থিক উন্নয়ন, স্যানিটেশন, নারী অধিকার, শিশু সুরক্ষা, শিশু অধিকার সহ বিভিন্ন বিষয় নিয়ে পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশন কাজ করে যাচ্ছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park