1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশনের আয়োজনে স্বাধীনতার ৫০ বছরের সূবর্ণ জয়ন্তী পালন - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশনের আয়োজনে স্বাধীনতার ৫০ বছরের সূবর্ণ জয়ন্তী পালন

মো: তামিম সরদার
  • প্রকাশ সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১

 167 বার পঠিত

পিরোজপুর প্রতিনিধি>বাংলাদেশের সকল শিশুর জন্য আশা ও ন্যায্যতার স্বর্ণালী ৫০ বছর স্লোগানে পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশন স্বাধীনতার ৫০ বছরের সূবর্ণ জয়ন্তী পালন করেছে। আজ সোমবার সকাল ১০ সদর উপজেলার পরিষদ মিলনায়তনে স্বাধীনতার ৫০ তম জন্মদিন উপলক্ষে কেক কাটা আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান করেছে পিরোজপুর এডিপি।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা বশির আহম্মেদ, ওয়ার্ল্ড ভিশন পিরোজপুরের এরিয়া ম্যানেজার মিল্টন সিং এর সভাপতিত্বে বিশেষ াতিথি হিসেবে বক্তব্য রাখেন, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আ.জ.মো: মাসুদুজ্জামান মিলু, সদর উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা ইসরাতুন্নেছা এশা, প্রগ্রাম অফিসার বিপ্লব আইচ্যাক সরদার, প্রগ্রাম অফিসার পলিন সরদার প্রমুখ।

এসময় বক্তারা বলেন ১৯৪৭ সাল থেকে বাংলাদেশের কøান্তিলগ্ন থেকে ওয়ার্ল্ড ভিশন এ দেশের মানুষদের জন্য কাজ করে যাচ্ছে। ২০০৭ সালে সিডরের পর থেকে পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশন হত দরিদ্র শিশুদের নিয়ে কাজ করে আসছে। দেশ গঠনে ওয়াল্ড ভিশন নিরবে কাজ করে যাচ্ছে।

এর আগে বাংলাদেশ ৫০ বছরের পদার্পন এর জন্য জন্মদিনের কেক কাটা হয়। আলোচনা সভা শেষে এক বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উল্লেখ্য, ২০০৭ সালে পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশন কাজ শুরু করলেও ২০১২ সাল থেকে পিরোজপুর পৌরসভার ৯ টি ওয়ার্ডে এবয় শারিকতলা ডুমুরিতলা ইউনিয়নে ওয়ার্ল্ড ভিশন কাজ করে যাচ্ছে। হতদরিদ্র শিশুদের সহায়তা, শিক্ষা, আর্থিক উন্নয়ন, স্যানিটেশন, নারী অধিকার, শিশু সুরক্ষা, শিশু অধিকার সহ বিভিন্ন বিষয় নিয়ে পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশন কাজ করে যাচ্ছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park