1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
পিরোজপুরের কাউখালীতে বাস চাপায় ৩ নারী গুরুতর আহতের ১ নারীর মৃত্যু - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০২:২২ অপরাহ্ন
শিরোনাম :
কিশোরগঞ্জে গ্রাম উন্নয়ন কমিটির দক্ষতা বৃদ্ধি বিষয়ক ২দিনের প্রশিক্ষণ  একুশে ফেব্রুয়ারিতে ৯ নং ক্রিকেট ক্লাব কর্তৃক আয়োজিত টুর্নামেন্টের ৮ম আসর অনুষ্ঠিত খাগড়াছড়িতে যথাযোগ্য মর্যাদায় পালিত হচ্ছে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস  আজ একুশে ফেব্রুয়ারি, মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ভাষা আন্দোলনের শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর গভীর শ্রদ্ধা খাগড়াছড়িতে পার্বত্য প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাকে নাগরিক সংবর্ধনা হারিয়ে যেতে বসেছে আবহমান বাংলার চিরচেনা রক্তলাল শিমুল গাছ পাবনায় ডিবির অভিযানে ২৫০০ পিচ ইয়াবাসহ গ্রেফতার ২ গলাচিপায় অমর একুশে বইমেলা-২৪ শুভ উদ্বোধন ও আলোচনা সভা। জার্মানির মিউনিখ সম্মেলন শেষে দেশে ফিরেছেন শেখ হাসিনা

পিরোজপুরের কাউখালীতে বাস চাপায় ৩ নারী গুরুতর আহতের ১ নারীর মৃত্যু

মোঃ জিয়াদুল হক
  • প্রকাশ মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১

 87 বার পঠিত

পিরোজপুর প্রতিনিধি> পিরোজপুরের কাউখালীতে যাত্রীবাহী বাস চাপায় ৩ নারী যাত্রী গুরুতর আহতর মধ্যে মিনারা বেগম নামের ১ নারীর গতকাল মঙ্গলবার মৃত্যু হয়েছে। বাকি দুইজনের অবস্থা আশঙ্কা জনক অবস্থায় তারা এখনও চিকিৎসা নিচ্ছেন।

জানা যায়, গত ১৭ ডিসেম্বর স্বরূপকাঠী থেকে পিরোজপুরের উদ্দেশ্যে ছেড়ে আসা বাসটি কাউখালী আশ্রম গেটে আসলে অপর দিক থেকে আসা অটোরিক্সাকে চাপাদিলে এ দূর্ঘটনা ঘটে। দূর্ঘটনায় তিন নারী যাত্রী আহত হয়েছিলেন।

আহত ৩ নারীর মধ্যে মিনারা বেগম কাউখালীর কেউন্দিয়া গ্রামের আঃ ছালামের স্ত্রী। সে গত মঙ্গলবার সকালে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এ ব্যাপারে মিনারা বেগমের মেয়ে হাবিবা আক্তার বাদী হয়ে বাসের ড্রাইভার সুলতান আকন সহ ৩ জনার নামে কাউখালী থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ ড্রাইভার সুলতান আকন’কে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park