1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
পিরোজপুরের কাউখালীতে দিনে দুপুরে যুবককে কুপিয়ে জখম - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

পিরোজপুরের কাউখালীতে দিনে দুপুরে যুবককে কুপিয়ে জখম

মো: জিয়াদুল হক
  • প্রকাশ বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১

 86 বার পঠিত

কাউখালী প্রতিনিধি>পিরোজপুরের কাউখালীতে পূর্ব শত্রুতার জের ধরে এক যুবককে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। বুধবার দুপুরে উপজেলার আইরণ ঝাপুর্ষী গ্রামের ফজলুল হক হাওলাদারের ছেলে ফোরকান হাওলাদার (৩৫) বাড়ি থেকে বাজারে যাবার জন্য বের হন।

এসময় পূর্ব থেকে উৎপেতে থাকা ঝালকাঠী সদর উপজেলার গুয়াটন গ্রামের আমজেদ আলী তালুকদারের ছেলে চুন্নু তালুকদার(৪০) ধারালো অস্ত্র দিয়ে এলাপাথারিভাবে তাকে কোপাতে থাকে। এসময় তার ডাক চিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায় এবং তাকে উদ্ধার করে মুমুর্ষ অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। চুন্নুর নামে এর পূর্বে ফোরকান হাওলাদার একটি হুমকি ধুমকির একটি সাধারন ডায়েরী করেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park