1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
পিপিএল- ২০২২ এর চ্যাম্পিয়ন ৪১ তম ব্যাচ - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:২২ অপরাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

পিপিএল- ২০২২ এর চ্যাম্পিয়ন ৪১ তম ব্যাচ

পলাশ চন্দ্র রায়
  • প্রকাশ শনিবার, ১৩ আগস্ট, ২০২২

 127 বার পঠিত

গবি প্রতিনিধি>সাভারের গণ বিশ্ববিদ্যালয়ে (গবি) আন্ত:বিভাগ ফার্মেসি প্রিমিয়ার লিগ (পিপিএল) ফুটবল প্রতিযোগিতা-২০২২ এর চ্যম্পিয়ন ৪১ তম ব্যাচ দল।

শনিবার (১৩ আগষ্ট ) দুপুর  ২টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ফুটবল মাঠে ফাইনাল ম্যাচে ৩-০ ব্যবধানে ৩৫ তম ব্যাচ দলকে পরাজিত করে এই গৌরব অর্জন করে তারা।

এর আগে, দুপুর ৩ টায় বিশ্ববিদ্যালয়ের ফুটবল মাঠে ফাইনাল খেলার  শুভ উদ্বোধন করেন ফার্মেসি বিভাগের প্রধান অধ্যাপক ড. নিলয় কুমার দে। 

এসময় সেখানে  আরও উপস্থিত ছিলেন  সহকারি অধ্যাপক রোজিনা পারুল, সহকারি অধ্যাপক ড.মোজ্জাম্মেল হক, সিনিয়র প্রভাষক মাহাফুজা খাতুন, সিনিয়র প্রভাষক মাহামুদুল ইসলাম আশিক, সিনিয়র  প্রভাষক  আবদুর রউফ,  প্রভাষক অনন্ত কুমার দাস, প্রভাষক তানিয়া আহমদ ,  প্রভাষক গোলাম মোস্তফা সহ বর্তমান  ও সাবেক শিক্ষার্থীবৃন্দ।

সব শেষে বেলা চারটায়  পুরস্কার বিতরনী অনুষ্ঠানের মধ্য দিয়ে সমাপ্ত হয় এবারের আন্ত:বিভাগ পিপিএল লীগ ফুটবল আসর।

উল্লেখ,  গত  ২ জুলাই  ৩৫ তম ব্যাচ দল  বনাম ৩৭ তম দল ব্যাচের  মধ্যদিয়ে আন্ত:বিভাগ পিপিএল লীগ  ফুটবল প্রতিযোগীতা শুরু হয়। 

সবশেষ ২০১৯ সালে আয়োজিত হয়েছিল। এরপর করোনার কারণে বেশ কয়েক বছর বন্ধ ছিল টুর্নামেন্টটি। এবারের আসরে মোট ৬ টি দল ট্রফি জয়ের জন্য লড়াই করে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park