1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
পিপিএল- ২০২২ এর চ্যাম্পিয়ন ৪১ তম ব্যাচ - দৈনিক দেশেরকথা
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১০:৪১ পূর্বাহ্ন

পিপিএল- ২০২২ এর চ্যাম্পিয়ন ৪১ তম ব্যাচ

পলাশ চন্দ্র রায়
  • প্রকাশ শনিবার, ১৩ আগস্ট, ২০২২

 112 বার পঠিত

গবি প্রতিনিধি>সাভারের গণ বিশ্ববিদ্যালয়ে (গবি) আন্ত:বিভাগ ফার্মেসি প্রিমিয়ার লিগ (পিপিএল) ফুটবল প্রতিযোগিতা-২০২২ এর চ্যম্পিয়ন ৪১ তম ব্যাচ দল।

শনিবার (১৩ আগষ্ট ) দুপুর  ২টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ফুটবল মাঠে ফাইনাল ম্যাচে ৩-০ ব্যবধানে ৩৫ তম ব্যাচ দলকে পরাজিত করে এই গৌরব অর্জন করে তারা।

এর আগে, দুপুর ৩ টায় বিশ্ববিদ্যালয়ের ফুটবল মাঠে ফাইনাল খেলার  শুভ উদ্বোধন করেন ফার্মেসি বিভাগের প্রধান অধ্যাপক ড. নিলয় কুমার দে। 

এসময় সেখানে  আরও উপস্থিত ছিলেন  সহকারি অধ্যাপক রোজিনা পারুল, সহকারি অধ্যাপক ড.মোজ্জাম্মেল হক, সিনিয়র প্রভাষক মাহাফুজা খাতুন, সিনিয়র প্রভাষক মাহামুদুল ইসলাম আশিক, সিনিয়র  প্রভাষক  আবদুর রউফ,  প্রভাষক অনন্ত কুমার দাস, প্রভাষক তানিয়া আহমদ ,  প্রভাষক গোলাম মোস্তফা সহ বর্তমান  ও সাবেক শিক্ষার্থীবৃন্দ।

সব শেষে বেলা চারটায়  পুরস্কার বিতরনী অনুষ্ঠানের মধ্য দিয়ে সমাপ্ত হয় এবারের আন্ত:বিভাগ পিপিএল লীগ ফুটবল আসর।

উল্লেখ,  গত  ২ জুলাই  ৩৫ তম ব্যাচ দল  বনাম ৩৭ তম দল ব্যাচের  মধ্যদিয়ে আন্ত:বিভাগ পিপিএল লীগ  ফুটবল প্রতিযোগীতা শুরু হয়। 

সবশেষ ২০১৯ সালে আয়োজিত হয়েছিল। এরপর করোনার কারণে বেশ কয়েক বছর বন্ধ ছিল টুর্নামেন্টটি। এবারের আসরে মোট ৬ টি দল ট্রফি জয়ের জন্য লড়াই করে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park