1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
পিছিয়েপড়া জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে সাংবাদিকদের সাথে ইএসডিও'র মতবিনিময় - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

পিছিয়েপড়া জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে সাংবাদিকদের সাথে ইএসডিও’র মতবিনিময়

হুমায়ুন কবির
  • প্রকাশ শনিবার, ২৩ জুলাই, ২০২২

 103 বার পঠিত

রাণীশংকৈল প্রতিনিধি> ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় ইএসডিও’র প্রেমদীপ প্রকল্পের আয়োজনে এবং হেকস / ইপার এর সহযোগিতায় শনিবার ২৩ জুলাই সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

 এ উপলক্ষে এদিন বিকাল ৪ টায় ইএসডিও’র হলরুমে  প্রকল্প সম্বনয়কারী সেরাজুস সালেকিনের সভাপতিত্বে উম্মুক্ত আলোচনায় উপজেলার প্রায় ২০ জন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা অংশগ্রহণ করেন।

উপজেলার পিছিয়ে পড়া জনগোষ্ঠীর বিভিন্ন সমস্যা নিয়ে বক্তব্য রাখানে, আদিবাসী শান্ত পাহান, সুইপার শিউলি, রবিন হেমরম প্রমুখ।

 উপস্থিত সাংবাদিকরা আদিবাসি ও পিছিয়ে পড়া জনগোষ্ঠীর মধ্যে মাদকের ব্যপক ব্যবহার রোধে প্রেমদীপ প্রকল্পের প্রতি বিশেষ গুরুত্ব দেয়ার কথা বলেন এবং তাদের জীবনমান উন্নয়নে সংবাদকর্মীরা সকল প্রকার সহযোগিতা করবে বলে আশ্বাস দেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park