1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
পিএসজিতে মেসিকে থেকে যাওয়ার প্রস্তাব লুইস ক্যাম্পোসের - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

পিএসজিতে মেসিকে থেকে যাওয়ার প্রস্তাব লুইস ক্যাম্পোসের

স্পোটর্স ডেস্ক
  • প্রকাশ শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২

 152 বার পঠিত

লিওনেল মেসিকে আরও পিএসজিতে থাকার প্রস্তাব দিয়েছেন দলটির ক্রিয়া উপদেষ্টা ও পরিচালক লুইস ক্যাম্পোস। গত বছর পিএসজিতে যোগ দেন আর্জেন্টাইন তারকা মেসি। ধীরে ধীরে দলের পরিবেশের সঙ্গে মানিয়ে নিয়েছেন। এখন দারুণ ছন্দে আছেন ৩৫ বছর বয়সী মেসি।

পিএসজির পরিচালক লুইস ক্যাম্পোস জানান, ‘দলের থাকার বিষয়ে মেসির সঙ্গে কথা হয়েছে। আমি তাকে বলেছি, আমার মেয়াদকালে (তিন বছর) সে দলে থাকবে বলে আশা করি। লিও’র (লিওনেল মেসি) পারফর্মেন্সে আমি সন্তুষ্ট’।

আগামী বছর পিএসজির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হবে লিওনেল মেসির। এ মেয়াদ আরও ১২ মাস বাড়াতে পারবেন তিনি।

গুঞ্জন আছে, আবারও বার্সার সঙ্গে চুক্তি করতে পারেন সাতবার ব্যালন ডি’অর জয়ী এ ফুটবলার। পিএসজিও মেসির সঙ্গে নতুন করে চুক্তি করতে আগ্রহী।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park