1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
পাবনায় বিদেশী অস্ত্রসহ দুইজন গ্রেফতার - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

পাবনায় বিদেশী অস্ত্রসহ দুইজন গ্রেফতার

মোহাম্মদ আলী স্বপন
  • প্রকাশ রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০২২

 106 বার পঠিত

পাবনা প্রতিনিধি: পাবনায় বিদেশী শর্টগানসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (৩ সেপ্টেম্বর) সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম এতথ্য নিশ্চিত করেছেন।
এর আগে শুক্রবার (২ সেপ্টেম্বর) দিবাগত রাতে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন- সদর উপজেলার ভাঁড়ারা ইউনিয়নের ভাউডাঙ্গা দিয়ারপাড়া গ্রামের মামুন হোসেন ও সাহাবুদ্দিন।
সদর থানার ওসি আমিনুল ইসলাম জানান, ভাঁড়ারা ইউনিয়নের দিয়ারপাড়া ও ভাউডাঙ্গা নতুনপাড়া এলাকায় অভিযান চালিয়ে দুটি দেশী তৈরী পাইপগান এবং একটি বিদেশী শর্টগানসহ দুইজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে দুটি মামলা করা হয়েছে। তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park