শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৬:১৫ অপরাহ্ন
শিরোনাম :

পাবনার ঈশ্বরদীতে ১ লাখ ১১ হাজার নকল সিগারেটসহ ২ জন আটক

মোহাম্মদ আলী স্বপন
  • প্রকাশ শনিবার, ২৩ জুলাই, ২০২২
  • ৪৯ বার-পাঠিত

পাবনা প্রতিনিধি>পাবনার ঈশ্বরদীতে ১ লাখ ১১ হাজার নকল সিগারেটসহ ২ জনকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১২। শুক্রবার (২২ জুলাই) বিকেলে উপজেলা বড়ইচড়া তেঁতুলতলা মোড়ে অভিযান চালিয়ে এ সব সিগারেট জব্দ করে।

আটকরা হলেন- ঈশ্বরদী উপজেলার কল্যাণপুর এলাকার মৃত আজের উদ্দিন সরকারের ছেলে ফারুক হোসেন (৩৪) ও কুষ্টিয়া দৌলতপুর আল্লার দর্গা গ্রামের মৃত আনিছুর রহমানের ছেলে মাসুদ রানা (৩৮)।র‌্যাব-১২ পাবনার ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার কিশোর রায় জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযানে যায় র‌্যাব।

এসময় উপজেলার বড়ইচড়া তেঁতুলতলা মোড়ের ক্লাসিক ট্যোবাকো লিমিটেড মূল ফ্যাক্টরীর পাশের একটি ঘর থেকে ১ লাখ ১১ হাজারটি নকল সিগারেট, দুই কার্টুন লেবেল ও ৩২ বান্ডিল বান্ডিরোল পাওয়া যায়।

আটকরা জানায়, পরস্পর যোগসাজসে তারা দীর্ঘদিন ধরে নকল সিগারেট তৈরি ও কম্পিউটারের মাধ্যমে প্রিন্ট করা জাল ব্যান্ডরোল প্রস্তুত করতেন। তারা সরকারের রাজস্ব ফাঁকি দিয়ে নকল সিগারেট দেশের বিভিন্ন জেলায় বিক্রি করে আসছিলেন। তাদের বিরুদ্ধে ঈশ্বরদী থানায় একটি মামলা করা হয়েছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD