1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
পাবনার ঈশ্বরদীতে ১ লাখ ১১ হাজার নকল সিগারেটসহ ২ জন আটক - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

পাবনার ঈশ্বরদীতে ১ লাখ ১১ হাজার নকল সিগারেটসহ ২ জন আটক

মোহাম্মদ আলী স্বপন
  • প্রকাশ শনিবার, ২৩ জুলাই, ২০২২

 125 বার পঠিত

পাবনা প্রতিনিধি>পাবনার ঈশ্বরদীতে ১ লাখ ১১ হাজার নকল সিগারেটসহ ২ জনকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১২। শুক্রবার (২২ জুলাই) বিকেলে উপজেলা বড়ইচড়া তেঁতুলতলা মোড়ে অভিযান চালিয়ে এ সব সিগারেট জব্দ করে।

আটকরা হলেন- ঈশ্বরদী উপজেলার কল্যাণপুর এলাকার মৃত আজের উদ্দিন সরকারের ছেলে ফারুক হোসেন (৩৪) ও কুষ্টিয়া দৌলতপুর আল্লার দর্গা গ্রামের মৃত আনিছুর রহমানের ছেলে মাসুদ রানা (৩৮)।র‌্যাব-১২ পাবনার ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার কিশোর রায় জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযানে যায় র‌্যাব।

এসময় উপজেলার বড়ইচড়া তেঁতুলতলা মোড়ের ক্লাসিক ট্যোবাকো লিমিটেড মূল ফ্যাক্টরীর পাশের একটি ঘর থেকে ১ লাখ ১১ হাজারটি নকল সিগারেট, দুই কার্টুন লেবেল ও ৩২ বান্ডিল বান্ডিরোল পাওয়া যায়।

আটকরা জানায়, পরস্পর যোগসাজসে তারা দীর্ঘদিন ধরে নকল সিগারেট তৈরি ও কম্পিউটারের মাধ্যমে প্রিন্ট করা জাল ব্যান্ডরোল প্রস্তুত করতেন। তারা সরকারের রাজস্ব ফাঁকি দিয়ে নকল সিগারেট দেশের বিভিন্ন জেলায় বিক্রি করে আসছিলেন। তাদের বিরুদ্ধে ঈশ্বরদী থানায় একটি মামলা করা হয়েছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park