1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
পাবনার ঈশ্বরদীতে ঢাকঢোল পিটিয়ে নৌকার মাঝিকে বরণ করলেন নেতাকর্মীরা - দৈনিক দেশেরকথা
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৪:২২ অপরাহ্ন
শিরোনাম :
বেইলি রোডসহ সব আবাসিক স্থাপনায় রেস্টুরেন্ট বন্ধ চেয়ে রিট মহিপুর মৎস্য আড়ৎ পট্টিতে ভয়াবহ অগ্নিকাণ্ডে,ফায়ার ফাইটারের মাথায় আঘাত গাইবান্ধার কাবিলের বাজার মদিনাতুল উলুম হাফিজিয়া ক্বওমী মাদ্রাসা ও এতিমখানার ওয়াজ মাহফিল অনুষ্ঠিত। বরিশাল প্রেসক্লাবের সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুল আর নেই মেলায় ৬০ কোটি টাকার বই বিক্রি ডিসি সম্মেলন শুরু কাল কাল থেকে প্রতি লিটার সয়াবিন তেল ১৬৩ টাকায় বিক্রি হবে বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরির মামলা, চলবে নিউইয়র্ক আদালতে সশস্ত্র  বাহিনী শান্তিরক্ষা মিশনে অবদান রেখে সুনাম বয়ে আনছে: প্রধানমন্ত্রী গাছে যুবকের ঝুলন্ত লাশ, হত্যা না আত্মহত্যা

পাবনার ঈশ্বরদীতে ঢাকঢোল পিটিয়ে নৌকার মাঝিকে বরণ করলেন নেতাকর্মীরা

মোহাম্মদ আলী স্বপন
  • প্রকাশ মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩

 74 বার পঠিত


দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী গালিবুর রহমান শরীফকে ঢালঢোল পিটিয়ে রাজসিক সংবর্ধনা দেয়া হয়েছে। পরে হাজার হাজার মোটর সাইকেল শোভাযাত্রার মধ্যদিয়ে তাঁকে লক্ষীকুন্ডা গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হয়

মঙ্গলবার (২৮ নভেম্বর) দুপুর ২টায় ঢাকা থেকে সড়ক পথে ঈশ্বরদী উপজেলার মুলাডুলি এসে পৌঁছালে তাঁকে ঢাকঢোল পিটিয়ে নেচে গেয়ে ফুল ছিটিয়ে তাকে স্বাগত জানান নেতাকর্মীরা। পরে উপজেলা আওয়ামী লীগ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে। সংবর্ধনা শেষে বিশাল মোটরসাইকেল শোভাযাত্রা সহকারে গ্রামের বাড়ি লক্ষীকুন্ডা নিয়ে যাওয়া হয়। সেখানে গালিবুব রহমান শরীফ তাঁর পিতা এ আসনের পাঁচ বারের সাবেক সংসদ সদস্য ও সাবেক ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলুর কবর জিয়ারত করেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিন্টুর সঞ্চালনায় উপস্থিত ছিলেন পৌরসভার মেয়র ইছাহক আলী মালিথা, পাবনা জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক মাহজেবিন শিরিন পিয়া, আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সাবেক ছাত্রনেতা মোবারক হোসেন পান্না, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, মহিলা ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলী, ইউপি চেয়ারম্যান ইমদাদুল হক রানা সরদার, আব্দুল মজিদ বাবলু মালিথা, বকুল সরদার, সাইফুজ্জামান পিন্টু, আব্দুল খালেক মালিথা, সাইফুল ইসলাম, আলাল সরদার, সাবেক চেয়ারম্যান আব্দুল গফুর, ঈশ্বরদী শিল্প ও বণিক সমিতির সভাপতি শফিকুল ইসলাম বাচ্চু, মুলাডুলি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামাল হোসেন মিঠু, সাহাপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আকাল সরদার, সাধারণ সাধারণ আতিয়ার রহমান ভোলা,  উপজেলা মৎসজীবী লীগের আহবায়ক মফিকুল ইসলাম মুকুল, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক মাসুদ রানা,  উপজেলা যুবলীগ সভাপতি শিরহান শরীফ তমাল, পৌর যুবলীগের সভাপতি আলাউদ্দিন বিপ্লব, সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম লিটন, যুবলীগ নেতা ইমতিয়াজ চৌধুরী মিলন,  উপজেলা ছাত্রলীগ সভাপতি মল্লিক মিলন মাহমুদ তন্ময় পৌর ছাত্রলীগের সভাপতি আবির হাসান শৈশব, প্রমূখ।

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গালিবুর রহমান শরীফ তাঁর বক্তব্যে বলেন, আপনাদের সমর্থনে স্মার্ট বাংলাদেশ বিনির্মানের কারিগর জননেত্রী শেখ হাসিনা জাতীয় সংসদ নির্বাচনে আমাকে নৌকা প্রতিকে মনোনয়ন দিয়েছেন। ঈশ্বরদী-আটঘরিয়াবাসীর ভালোবাসার কাছে আমি চির কৃতজ্ঞ। জননেত্রী শেখ হাসিনা আমাকে যে দায়িত্ব দিয়েছেন তা এ আসনের সাধারণ মানুষ ও দলীয় নেতা-কর্মীদের নিয়ে একসাথে সেই দায়িত্ব পালন ও আমার কর্মের মাধ্যেমে আমার মরহুম পিতা শামসুর রহমান শরীফ ডিলুর স্মৃতি ধরে রাখতে চাই।

শতভাগ ভোটার উপস্থিতির মাধ্যমে নৌকাকে বিপুল ভোটে জয়লাভ করানোর জন্য তিনি দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের কাছে দোয়া প্রার্থনা করেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park