1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
পাবনার ঈশ্বরদীতে ককটেল বিস্ফোরণ, রেললাইনে আগুন-ভাঙচুর - দৈনিক দেশেরকথা
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৭:২২ অপরাহ্ন
শিরোনাম :
কিশোরগঞ্জে থাই গেম ও  ভিসা   প্রতারকচক্রের ৫ সদস্য আটক  গলাচিপায় কবর ঘিরে মাজার বাণিজ্য,করা হচ্ছে জটিল ও কঠিন রোগের চিকিৎসা শাহীকে ঈদুল আজহায় ৪ লাখ টাকায় বেচতে চান মুকুল মিয়া  কিশারগঞ্জ থাই ও ভিসা প্রতারণার অভিযােগে  ৩ যুবক কারাগারে কুয়াকাটা সৈকতে পরিচ্ছন্নতা অভিযান লিফলেট বিতরণ গরমে কদর বাড়ায় নলডাঙ্গায় তালের শাঁস বিক্রিতে প্রধানমন্ত্রী কর্তৃক সদরপুরে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ স্বাস্থ্য পরীক্ষায় সিঙ্গাপুরের উদ্দেশ্যে ঢাকা ছাড়লেন ওবায়দুল কাদের আজ সারা দেশে ভূমিহীন আরও ১৮ হাজার ৫৬৬টি বাড়ি হস্তান্তর করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

পাবনার ঈশ্বরদীতে ককটেল বিস্ফোরণ, রেললাইনে আগুন-ভাঙচুর

মোহাম্মদ আলী স্বপন
  • প্রকাশ সোমবার, ৬ নভেম্বর, ২০২৩

 139 বার পঠিত


বিএনপি-জামায়াতের ডাকা দ্বিতীয় দফা ৪৮ ঘণ্টা অবরোধের প্রথম দিন পাবনার ঈশ্বরদীতে পাঁচটি ককটেল বিস্ফোরণ, রেল লাইনে আগুন, ড্রাম ট্রাক ভাঙচুর করেছে অবরোধের সমর্থকরা।

রোববার (৫ নভেম্বর) সন্ধ্যায় শহরের রেলগেট এলাকায় বিকট শব্দে পর পর বেশ কয়েকটি ককটেল বিস্ফোরিত হয়। এ সময় রেল লাইনে আগুন ও একটি ড্রাম ট্রাক ভাঙচুর করে দুর্বৃত্তরা। এতে স্থানীয় লোকজন আতঙ্কিত হয়ে ছোটাছুটি করতে থাকে এবং মুহূর্তের মধ্যে দোকানপাট বন্ধ হয়ে যায়।

এরপর পরই ঈশ্বরদী উপজেলা নির্বাহী অফিসার সুবীর কুমার দাস, সহকারী কমিশনার টি. এম. রাহসিন কবির, ঈশ্বরদী থানা পুলিশ, র‌্যাব ও বিজিবির সদস্যরা ঘটনাস্থলে যৌথ অবস্থান নেয়। তবে, এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি। এ সময় শহরজুড়ে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

এ ঘটনার প্রতিবাদে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা একটি মিছিল বের করে।

এদিকে রাত সাড়ে ৮টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করেন পাবনা জেলা পুলিশ সুপার আকবর আলী মুন্সি। তিনি জানান, ৫টি ককটেল বিস্ফোরণ ঘটানো হয়েছে। এ ঘটনায় তদন্ত চলছে। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন পাবনা জেলার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম, ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার বিপ্লব কুমার গোস্বামী, ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) অরবিন্দ সরকার ও তদন্ত কর্মকর্তা হাসান বাসির।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park