শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৭:০২ অপরাহ্ন
শিরোনাম :
সুন্দরগঞ্জে দৈনিক করতোয়ার ৪৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত   রাজাপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ হবিগঞ্জে মজুরি বৃদ্ধির দাবিতে ফুঁসে উঠেছে চা-শ্রমিকরা থেকে অনির্দিষ্ট কালের কর্মবিরতি। কটিয়াদীতে নববধূর ঝুলন্ত লাশ উদ্ধার ঝালকাঠিতে বঙ্গবন্ধু কাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে মাধবপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে কুপিয়ে হত্যা কুয়াকাটায় বাস ড্রাইভারকে ১০ হাজার টাকা জরিমান। নিপা অপহরণ ও হত্যার চেষ্টা মামলার আসামিদের শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সুন্দরগঞ্জে ছাদ বাগান  উদ্বোধনে জেলা প্রশাসক.. সুন্দরগঞ্জে লোডশেডিং ১৩ ঘন্টা

পাবনার আটঘরিয়া পৌরসভার বাজেট ঘোষণা

মোহাম্মদ আলী স্বপন
  • প্রকাশ বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২
  • ৬৫ বার-পাঠিত

পাবনা:পাবনার আটঘরিয়া পৌরসভার ২০২২-২০২৩ অর্থবছরের ১৯ কোটি টাকার বাজেট ঘোষণা করা হয়েছে।বৃহস্পতিবার (৩০ জুন) আটঘরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ শহিদুল ইসলাম রতন আনুষ্ঠানিকভাবে এই বাজেট ঘোষণা করেন।

কাউন্সিলর, সাংবাদিক ও পৌর কর্মকর্তাদের নিয়ে ১৯ কোটি ১লাখ ৮৭ হাজার ৭শ ৪৭ টাকা বাজেট  ঘোষণা করেন।পাবনার আটঘরিয়া পৌরসভার হলরুমে আয়োজিত বাজেট ঘোষণা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও দেবোত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু হামিদ মোহাম্মদ মোহাঈম্মীন হোসেন চঞ্চল, আটঘরিয়া প্রেসক্লাবের সভাপতি মোঃ খাইরুল ইসলাম বাসিদ, পৌরসভার ভারপ্রাপ্ত সচিব সহকারী প্রকৌশলী জীবন কুমার রায়, উপসহকারী প্রকৌশলী আরিফুল ইসলাম, হিসাবরক্ষণ কর্মকর্তা কাজী নাজমুল হুসাইনসহ সাংবাদিক, কাউন্সিলর, সুধীবৃন্দ উপস্থিত ছিলেন।অনুষ্ঠানে ২০২২-২০২৩ অর্থবছরের জন্য ১৯ কোটি ১লাখ ৮৭ হাজর ৭শ ৪৭ টাকার প্রস্তাবিত ও সাধারণ বাজেট ঘোষণা করা হয়।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD