1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
পাবনার আটঘরিয়ায় বর্ণাঢ্য আয়োজনে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:০৪ অপরাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

পাবনার আটঘরিয়ায় বর্ণাঢ্য আয়োজনে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

মোহাম্মদ আলী স্বপন
  • প্রকাশ শুক্রবার, ১০ নভেম্বর, ২০২৩

 64 বার পঠিত

পাবনার আটঘরিয়া ও ঈশ্বরদী  উপজেলার বন্ধুত্বের সম্পর্কের বন্ধন অটুট রাখতে বর্ণাঢ্য আয়োজনে অনুর্ধ্ব ৪০ ফুটবল খেলোয়াড়দের নিয়ে এক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১০ নভেম্বর) বিকেলে আটঘরিয়া উপজেলার খিদিরপুর বাজারে শহীদ আব্দুল খালেক উচ্চ বিদ্যালয় মাঠে আটঘরিয়া উপজেলা সোনালী অতীত ফুটবল ক্লাব অনুর্ধ্ব ৪০ বনাম ঈশ্বরদী উপজেলা ফুটবল ক্লাব অনুর্ধ্ব ৪০ এর মধ্যে খেলাটি অনুষ্ঠিত হয়। নির্ধারিত সময়ের মধ্যে উভয় দল ১-১ গোলে ড্র এর মধ্যে দিয়ে খেলাটি শেষ হয়।

খিদিরপুর সোনালী অতীত খেলোয়াড়বৃন্দের আয়োজনে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডেপুটি এর্টনি জেনারেল গোলাম মোস্তফা তাঁরা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোবাররক হোসেন পান্না,  চাঁদভা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোঃ সাইফুল ইসলাম কামাল, মাজপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইন্তাজ আলী খা, শহীদ আব্দুল খালেক  উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলজার হোসেন, জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মানিক হোসেন, সাধারণ সম্পাদক ফাত্তা প্রমুখ।

খেলায় প্রধান রেফারীর দায়িত্বে ছিলেন বিশিষ্ট সমাজসেবক রেজাউল শেখ, সহযোগী রেফারীর দায়িত্বে ছিলেন রুবেল আহমেদ ও ফরহাদ হোসেন।

সার্বিক তত্বাবধানে ছিলেন মোকারম হোসেন, মোস্তাক আহমেদ, মুরশীদ আলম, বাবলুসহ অনেকেই।

খেলার আয়োজকরা জানান, ‘বন্ধুদের মধ্যে ভালোবাসা ও সম্প্রীতির বন্ধন অটুট রাখতে এ প্রীতি ফুটবল ম্যাচ ও আনন্দ আয়োজন করা হয়েছে। এ আয়োজন উপলক্ষে এলাকায় উৎসব আমেজ তৈরি হয়। সবাই খেলা উপভোগ করেন। আনন্দ-উৎসবে মেতে ওঠেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park