1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
পাবনার আটঘরিয়ায় বর্ণাঢ্য আয়োজনে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত - দৈনিক দেশেরকথা
বুধবার, ১৯ জুন ২০২৪, ১১:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
বন্যা পরিস্থিতি নিয়ে স্বাস্থ্যমন্ত্রীর নির্দেশনা কিশোরগঞ্জে থাই গেম ও  ভিসা   প্রতারকচক্রের ৫ সদস্য আটক  গলাচিপায় কবর ঘিরে মাজার বাণিজ্য,করা হচ্ছে জটিল ও কঠিন রোগের চিকিৎসা শাহীকে ঈদুল আজহায় ৪ লাখ টাকায় বেচতে চান মুকুল মিয়া  কিশারগঞ্জ থাই ও ভিসা প্রতারণার অভিযােগে  ৩ যুবক কারাগারে কুয়াকাটা সৈকতে পরিচ্ছন্নতা অভিযান লিফলেট বিতরণ গরমে কদর বাড়ায় নলডাঙ্গায় তালের শাঁস বিক্রিতে প্রধানমন্ত্রী কর্তৃক সদরপুরে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ স্বাস্থ্য পরীক্ষায় সিঙ্গাপুরের উদ্দেশ্যে ঢাকা ছাড়লেন ওবায়দুল কাদের

পাবনার আটঘরিয়ায় বর্ণাঢ্য আয়োজনে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

মোহাম্মদ আলী স্বপন
  • প্রকাশ শুক্রবার, ১০ নভেম্বর, ২০২৩

 59 বার পঠিত

পাবনার আটঘরিয়া ও ঈশ্বরদী  উপজেলার বন্ধুত্বের সম্পর্কের বন্ধন অটুট রাখতে বর্ণাঢ্য আয়োজনে অনুর্ধ্ব ৪০ ফুটবল খেলোয়াড়দের নিয়ে এক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১০ নভেম্বর) বিকেলে আটঘরিয়া উপজেলার খিদিরপুর বাজারে শহীদ আব্দুল খালেক উচ্চ বিদ্যালয় মাঠে আটঘরিয়া উপজেলা সোনালী অতীত ফুটবল ক্লাব অনুর্ধ্ব ৪০ বনাম ঈশ্বরদী উপজেলা ফুটবল ক্লাব অনুর্ধ্ব ৪০ এর মধ্যে খেলাটি অনুষ্ঠিত হয়। নির্ধারিত সময়ের মধ্যে উভয় দল ১-১ গোলে ড্র এর মধ্যে দিয়ে খেলাটি শেষ হয়।

খিদিরপুর সোনালী অতীত খেলোয়াড়বৃন্দের আয়োজনে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডেপুটি এর্টনি জেনারেল গোলাম মোস্তফা তাঁরা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোবাররক হোসেন পান্না,  চাঁদভা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোঃ সাইফুল ইসলাম কামাল, মাজপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইন্তাজ আলী খা, শহীদ আব্দুল খালেক  উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলজার হোসেন, জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মানিক হোসেন, সাধারণ সম্পাদক ফাত্তা প্রমুখ।

খেলায় প্রধান রেফারীর দায়িত্বে ছিলেন বিশিষ্ট সমাজসেবক রেজাউল শেখ, সহযোগী রেফারীর দায়িত্বে ছিলেন রুবেল আহমেদ ও ফরহাদ হোসেন।

সার্বিক তত্বাবধানে ছিলেন মোকারম হোসেন, মোস্তাক আহমেদ, মুরশীদ আলম, বাবলুসহ অনেকেই।

খেলার আয়োজকরা জানান, ‘বন্ধুদের মধ্যে ভালোবাসা ও সম্প্রীতির বন্ধন অটুট রাখতে এ প্রীতি ফুটবল ম্যাচ ও আনন্দ আয়োজন করা হয়েছে। এ আয়োজন উপলক্ষে এলাকায় উৎসব আমেজ তৈরি হয়। সবাই খেলা উপভোগ করেন। আনন্দ-উৎসবে মেতে ওঠেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park