1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
পাবনায় ডিবির অভিযানে ২৫০০ পিচ ইয়াবাসহ গ্রেফতার ২ - দৈনিক দেশেরকথা
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
কিশোরগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহে আশ্রয়ণ বাসিন্দার শিশুদের মাঝে ডিম খাওয়ানো উৎসব  কিশোরগঞ্জে গ্রেনেড, মাইন্ড ও থ্রি-নটথ্রি রাইফেল উদ্ধার কিশোরগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহে আশ্রয়ণ বাসিন্দার শিশুদের মাঝে ডিম খাওয়ানো উৎসব  রাঙ্গুনিয়ায় সড়ক দূর্ঘটনার চুয়েটের দুই শিক্ষার্থীর মৃত্যু  জলবায়ু পরিবর্তনে ঝুঁকিপূর্ণ দেশগুলোর মধ্যে বাংলাদেশ অন্যতম:প্রধানমন্ত্রী শেখ হাসিনা কুড়িগ্রাম জেলা পুলিশের বিদায় সম্বর্ধনা  স্ত্রীর কাপড় না আনায় বকুনি স্বামীর পিটুনিতে প্রাণ গেল গায়ত্রীর তীব্র তাপদাহে বশেমুরবিপ্রবিতে ভার্চুয়ালি ক্লাস, বন্ধ থাকবে সকল পরিক্ষা!! জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি আর নেই আজ বিশ্ব ধরিত্রী দিবস

পাবনায় ডিবির অভিযানে ২৫০০ পিচ ইয়াবাসহ গ্রেফতার ২

পাবনা প্রতিনিধি
  • প্রকাশ সোমবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২৪

 114 বার পঠিত

পাবনা জেলা গোয়েন্দা পুলিশের পৃথক পৃথক দুটি অভিযানে ২৫০০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পাবনা জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। পাবনা পুলিশ সুপার মোঃ আকবর আলী মুনসীর নির্দেশনায় পাবনা জেলাকে মাদক ও অপরাধমুক্ত করার লক্ষ্যে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাসুদ আলম এর সার্বিক তত্বাবধানে পাবনা জেলার বিভিন্ন স্থানে বিভিন্ন সময় অভিযান পরিচালনা করা হয়।

তারই ধারাবাহিকতায় ডিবি পুলিশের অফিসার ইনচার্জ মোঃ এমরান মাহমুদ তুহিন এর নেতৃত্বে রোববার  (১৮ ফেব্রুয়ারি) ডিবি পুলিশের এসআই বেনু রায় এবং সঙ্গীয় অফিসার এএসআই মোঃ জুহুরুল ইসলাম, এএসআই মোঃ রুহুল আমিন, এএসআই মোঃ শামীম সরকার, মোঃ রিমন হোসেন এর সহায়তায় পাবনা জেলার সদর থানা এলাকার কাশিপুর মোড়ে অভিযান পরিচালনা করে একজন মাদক ব্যবসায়ীকে ২৪০০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলো- পাবনা সদর থানাধীন হেমায়েতপুর এলাকার কাশিপুর মোড়ের মৃত বাচ্চু সরকারের ছেলে মোঃ জাহিদুল ইসলাম (৩৯) পাবনা জেলা গোয়েন্দা পুলিশের অপর আর একটি টিম এসআই সাগর কুমার সাহা সঙ্গীয় ফোর্সের সহায়তায় পাবনা সদর থানাধীন মাহমুদপুর নতুনপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে একজন মাদক ব্যবসায়ীকে ১০০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করেছে পাবনা জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলো- পাবনা সদর থানার মাহমুদপুর নতুন পাড়ার মোঃ খোরশেদ মোল্লার ছেলে মোঃ সালাউদ্দিন মোল্লা (২৫)।

গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে পাবনা সদর থানায় পৃথক দুটি মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু  করে আসামীদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park