1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
গভীর রাতে পাগলিকে ধর্ষণ,চায়ের দোকানির বিরুদ্ধে মামলা - দৈনিক দেশেরকথা
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৯:৪৫ পূর্বাহ্ন

গভীর রাতে পাগলিকে ধর্ষণ,চায়ের দোকানির বিরুদ্ধে মামলা

এম খায়রুল ইসলাম পলাশ
  • প্রকাশ সোমবার, ১ নভেম্বর, ২০২১

 104 বার পঠিত

রাজাপুর প্রতিনিধি>বিশোর্ধ এক পাগলিকে ধর্ষণের অভিযোগে ইব্রাহীম হাওলাদার (২৯) নামের এক চায়ের দোকানির বিরুদ্ধে মামলা রেকর্ড হয়েছে রাজাপুর থানায়। ঘটনাটি ঘটেছে ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলা সদরের বাইপাস মোড় এলাকায় অভিযুক্ত ইব্রাহীমের বাড়ীর সামনে রাস্তার উপর ৩১ অক্টোবর রাত আনুমানিক ০২.৪৫ ঘটিকার সময়।

এ ঘটনায় ভিকটিমের মা মোসা ঃ মাকসুদা বেগম (৪৫) বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে রাজাপুর থানায় মামলা দায়ের করেছেন। ঘটনার পর থেকেই আসামী ধর্ষক ইব্রাহীম পলাতক রয়েছে। ইব্রাহীম বাইপাস মোড় এলাকর বাসিন্দা আব্দুর রহমান হাওলাদারের ছেলে। পাগলিকে উদ্ধার করে ডাক্তারি পরিক্ষার জন্য ঝালকাঠি সদর হাসপাতালে পাঠিয়েছে থানা পুলিশ।

মামলা ও স্থানীয় সুত্রে জানাযায়, ভুক্তভোগী মানসিক ভারসাম্যহীন তরুনী (২১) প্রায়ই কাউকে কিছু না বলে বাড়ীর বাইরে চলে যেতো। ঘটনার দিন ঐ তরুনী বাইপাস মোড়ে ইব্রাহীমের চায়ের দোকানের সামনে অবস্থান করছিলো। ইব্রাহীম রাত আনুমানিক ০২.৩০ ঘটিকার সময় তার দোকান বন্ধ করে বাড়ীতে যাওয়ার সময় তরুনীকে সাথে নিয়ে যায় এবং তাদের বাড়ীর সামনে রাস্তার উপর রাত ০২.৪৫ ঘটিকায় ধর্ষণ করে। তখন এক পথচারী ইব্রাহীম ও পাগলিকে একসাথে দেখতে পায় এবং বিষয়টি অন্যদের জানায়।
এ বিষয়ে রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.শহিদুল ইসলাম বলেন, এ ঘটনায় থানায় মামলা রেকর্ড হয়েছে। মানসিক ভারসাম্যহীম তরুনীকে ডাক্তারি পরিক্ষার জন্য ঝালকাঠি সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং আসামীকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park