বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৭:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে দর্শনীয় ষাঁড় সম্রাটের দাম হাঁকা হয়েছে ১২ লাখ টাকা রাণীশংকৈলে পুকুড়ের পানিতে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু জামালপুরে স্কুল ছাত্রী ধর্ষনের অভিযোগ,থানায় মামলা মতলব উত্তরে ডাক্তারের ঐকান্তিক প্রচেষ্টায় পাল্টাচ্ছে হাসপাতালের পরিবেশ, বাড়ছে সেবার মান কাল থেকে গবিতে ঈদুল আযহার ছুটি  শুরু দম ফেলার ফুরসত নেই ত্রিশালের কামারদের! ছেলের সামনে বাবাকে  কুপিয়ে হত্যা, পিতা-পুত্র গ্রেফতার… রাণীশংকৈলে বিপুল উপস্থিতিতে শিক্ষক আইরিনের জানাযা ও দাফন সম্পন্ন চলনবিলে কৃষকের ঘরে উঠতে শুরু করেছে নতুন পাট, কৃষকের ফুটে উঠেছে রঙিন হাঁসি পাবনায় তীব্র লোডশেডিংয়ে দুর্ভোগে সাধারণ মানুষ, ঈদ বাজারে লোকসানের আশঙ্কা

পাংশায় ট্রেনে কাটা পড়ে ভ্যান চালকের মৃত্যু 

দেশেরকথা
  • প্রকাশ বুধবার, ৬ এপ্রিল, ২০২২
  • ১৫ বার-পাঠিত
[et_pb_section admin_label=”section”] [et_pb_row admin_label=”row”] [et_pb_column type=”4_4″][et_pb_text admin_label=”Text”]


মোঃসাগর হোসেন রাজবাড়ী প্রতিনিধি>

রাজবাড়ীর পাংশা পৌর এলাকার  কুড়াপাড়া রেলক্রসিং নামক স্থানে টুঙ্গিপাড়া এক্সপ্রেস ট্রেনে কাটাপড়ে মনিরুল ইসলাম (৩৫) নামের এক শ্রবন ও বাক প্রতিবন্ধীর মৃত্যু হয়েছে। 
নিহত মনিরুল পাংশা উপজেলার হাবাসপুর ইউনিয়নের চরপাড়া গ্রামের  আব্দুল মতিন খানের ছেলে।৬ এপ্রিল সকাল ১০ টাই এ-ই ঘটনা ঘটে। 
পুলিশ ও স্থানীয়রা জানায়, ভ্যান নিয়ে রেলক্রসিংয়ের দিকে যাওয়ার সময় লোকজন তাকে পেছন থেকে ডাকাডাকি করলেও শুনতে পাননি। পরে রেল লাইনে উঠে গেলে গোপালগঞ্জ থেকে ছেড়ে আসা রাজশাহী গামী টুঙ্গিপাড়া এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে ওই ব্যক্তি ঘটনাস্থলেই নিহত হন। ট্রেনের ধাক্কায় তার ভ্যানটি দুমড়ে-মুচড়ে যায়।
রাজবাড়ী রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুল আলম বলেন, মরদেহ উদ্ধার করা হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

[/et_pb_text][/et_pb_column] [/et_pb_row] [/et_pb_section]

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD