1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
পাংশায় ট্রেনে কাটা পড়ে ভ্যান চালকের মৃত্যু  - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:২৮ অপরাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

পাংশায় ট্রেনে কাটা পড়ে ভ্যান চালকের মৃত্যু 

দেশেরকথা
  • প্রকাশ বুধবার, ৬ এপ্রিল, ২০২২

 107 বার পঠিত

[et_pb_section admin_label=”section”] [et_pb_row admin_label=”row”] [et_pb_column type=”4_4″][et_pb_text admin_label=”Text”]


মোঃসাগর হোসেন রাজবাড়ী প্রতিনিধি>

রাজবাড়ীর পাংশা পৌর এলাকার  কুড়াপাড়া রেলক্রসিং নামক স্থানে টুঙ্গিপাড়া এক্সপ্রেস ট্রেনে কাটাপড়ে মনিরুল ইসলাম (৩৫) নামের এক শ্রবন ও বাক প্রতিবন্ধীর মৃত্যু হয়েছে। 
নিহত মনিরুল পাংশা উপজেলার হাবাসপুর ইউনিয়নের চরপাড়া গ্রামের  আব্দুল মতিন খানের ছেলে।৬ এপ্রিল সকাল ১০ টাই এ-ই ঘটনা ঘটে। 
পুলিশ ও স্থানীয়রা জানায়, ভ্যান নিয়ে রেলক্রসিংয়ের দিকে যাওয়ার সময় লোকজন তাকে পেছন থেকে ডাকাডাকি করলেও শুনতে পাননি। পরে রেল লাইনে উঠে গেলে গোপালগঞ্জ থেকে ছেড়ে আসা রাজশাহী গামী টুঙ্গিপাড়া এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে ওই ব্যক্তি ঘটনাস্থলেই নিহত হন। ট্রেনের ধাক্কায় তার ভ্যানটি দুমড়ে-মুচড়ে যায়।
রাজবাড়ী রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুল আলম বলেন, মরদেহ উদ্ধার করা হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

[/et_pb_text][/et_pb_column] [/et_pb_row] [/et_pb_section]

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park