1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
পদ্মা সেতুর উদ্ভোধনি দিনে শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতার ব্যতিক্রমি আয়োজন - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

পদ্মা সেতুর উদ্ভোধনি দিনে শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতার ব্যতিক্রমি আয়োজন

শিমুল তালুকদার
  • প্রকাশ শনিবার, ২৫ জুন, ২০২২

 123 বার পঠিত

আমার টাকায় আমার সেতু  বাংলাদেশের পদ্মা সেতু।সেই স্বপ্নের পদ্মা সেতু আজ ২৫ জুন সকাল ১০ টায় উদ্ভোদন করেছেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।

বাংলাদেশের জন্য এই দিনটি দেশবাসীর কাছে স্বরনীয় হয়ে থাকবে।তারই ধারাবাহিকতায় এই দিনটি কে স্বরনীয় করে রাখতে একটি ব্যতিক্রমী আয়োজন করেছে সদরপুর উপজেলার কৃষ্ণপুরের চাইল্ড ড্রীম কিন্ডারগার্টেন কর্তৃপক্ষ।  কিন্ডারগার্টেনের ছাত্র ছাত্রীদের মধ্যে আয়োজন করা হয়েছে।

পদ্মা সেতুর চিত্রাঙ্কন।  কিন্ডারগার্টেন এর অধ্যাক্ষ মোঃ আলোমগীর হোসেন জানান শিশুদেরকে স্বপ্নের পদ্মা সেতু সম্পর্কে বিশেষ ধারনা হওয়ার লক্ষে এই উদ্যোগ নেওয়া হয়েছে।

তিনি আরো জানান চিত্রাঙ্কনে বিজয়িদের মধ্যে  পুরোস্কার বিতরণ করা ছারাও কোমলমতি শিশুদের মাঝে পদ্মা সেতু সম্পর্কে আগ্রহ বারাতে চিত্রাংকনে অংশগ্রহন করা সকল শিশুদের দেওয়া হবে বিশেষ পুরস্কার।। 

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park