1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
পটুয়াখালী জেলা, দশমিনা জাতীয় শোক দিবস উপল‌ক্ষে নানা কর্মসূচি পালিত। - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

পটুয়াখালী জেলা, দশমিনা জাতীয় শোক দিবস উপল‌ক্ষে নানা কর্মসূচি পালিত।

রবিউল হাসান ডব্লিউ
  • প্রকাশ সোমবার, ১৫ আগস্ট, ২০২২

 116 বার পঠিত

দশমিনা (পটুয়াখালী)  প্রতিনিধি>পটুয়াখালী জেলা দশমিনা উপজেলা  যথাযথ মর্যাদায় নানা কর্মসূচির মধ্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হচ্ছে।

এ উপলক্ষে আজ সোমবার সকাল ৮ ঘটিকায় উপজেলা আওয়ামীলীগের উদ্দোগে দলীয় পতাকা ও জাতীয় পতাকা উত্তোলনের মধ্যেদিয়ে কর্মসূচি শুরু হয় পরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেন উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মী বৃন্দ। একই সাথে দশমিনা উপজেলা প্রশাসন মোঃ মহিউদ্দিন আল হেলাল এর উদ্দ্যোগে সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা অর্ধনমিত করা।

বঙ্গবন্ধু ম্যুরালে ও বঙ্গবন্ধু প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ( উপজেলা পরিষদ চত্বর ও মুক্তিযোদ্ধা কমপ্লেক্স),আলোচনাসভা ও দোয়া-মাহফিল (উপজেলা কমপ্লেক্স ও মুক্তিযোদ্ধা কমপ্লেক্স),চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণী,বীরমুক্তিযোদ্ধাদের ঋণ বিতরণ (বিআরডিবি, দশমিনা),যুব ঋণ বিতরণ (উপজেলা যুব উন্নয়ন),স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি ও ভর্তি রোগীদের দুপুর বেলা উন্নত মানের খাবার,  ডায়াবেটিস এবং  রক্তচাপ নির্ণয় ও বিনামূল্যে চক্ষু সেবা।

, আলোচনা সভা ও দোয়া মাহফিল (ইসলামিক  ফাউন্ডেশন),সকল  শিক্ষা প্রতিষ্ঠানে জাতীয় শোক দিবসের সাথে সঙ্গতিপূর্ণ  প্রতিযোগিতা ও দোয়া মাহফিল,বিভিন্ন মসজিদে মিলাদ ও দোয়া অনুষ্ঠান, মুজিব কেল্লায় ফলদ চারা রোপন কর্মসূচী, উপজেলা পরিষদ ও সকল ইউনিয়ন পরিষদে  প্রামান্য চিত্র  ‘মুজিব: একটি জাতির রূপকার’ প্রদর্শন, দুস্থদের মাঝে শুকনা খাবার বিতরণ।

আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জাতীয় সংগীত পরিবেশন করে পতাকা উত্তোলন করার মধ্য দিয়ে কর্মসূচির শুরু হয়। পরে আওয়ামীলীগের পক্ষ থেকে শোকর‌্যালী বের করা হয়।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park