1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
পটুয়াখালী জেলা, দশমিনা জাতীয় শোক দিবস উপল‌ক্ষে নানা কর্মসূচি পালিত। - দৈনিক দেশেরকথা
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৪:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
বেইলি রোডসহ সব আবাসিক স্থাপনায় রেস্টুরেন্ট বন্ধ চেয়ে রিট মহিপুর মৎস্য আড়ৎ পট্টিতে ভয়াবহ অগ্নিকাণ্ডে,ফায়ার ফাইটারের মাথায় আঘাত গাইবান্ধার কাবিলের বাজার মদিনাতুল উলুম হাফিজিয়া ক্বওমী মাদ্রাসা ও এতিমখানার ওয়াজ মাহফিল অনুষ্ঠিত। বরিশাল প্রেসক্লাবের সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুল আর নেই মেলায় ৬০ কোটি টাকার বই বিক্রি ডিসি সম্মেলন শুরু কাল কাল থেকে প্রতি লিটার সয়াবিন তেল ১৬৩ টাকায় বিক্রি হবে বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরির মামলা, চলবে নিউইয়র্ক আদালতে সশস্ত্র  বাহিনী শান্তিরক্ষা মিশনে অবদান রেখে সুনাম বয়ে আনছে: প্রধানমন্ত্রী গাছে যুবকের ঝুলন্ত লাশ, হত্যা না আত্মহত্যা

পটুয়াখালী জেলা, দশমিনা জাতীয় শোক দিবস উপল‌ক্ষে নানা কর্মসূচি পালিত।

রবিউল হাসান ডব্লিউ
  • প্রকাশ সোমবার, ১৫ আগস্ট, ২০২২

 90 বার পঠিত

দশমিনা (পটুয়াখালী)  প্রতিনিধি>পটুয়াখালী জেলা দশমিনা উপজেলা  যথাযথ মর্যাদায় নানা কর্মসূচির মধ্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হচ্ছে।

এ উপলক্ষে আজ সোমবার সকাল ৮ ঘটিকায় উপজেলা আওয়ামীলীগের উদ্দোগে দলীয় পতাকা ও জাতীয় পতাকা উত্তোলনের মধ্যেদিয়ে কর্মসূচি শুরু হয় পরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেন উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মী বৃন্দ। একই সাথে দশমিনা উপজেলা প্রশাসন মোঃ মহিউদ্দিন আল হেলাল এর উদ্দ্যোগে সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা অর্ধনমিত করা।

বঙ্গবন্ধু ম্যুরালে ও বঙ্গবন্ধু প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ( উপজেলা পরিষদ চত্বর ও মুক্তিযোদ্ধা কমপ্লেক্স),আলোচনাসভা ও দোয়া-মাহফিল (উপজেলা কমপ্লেক্স ও মুক্তিযোদ্ধা কমপ্লেক্স),চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণী,বীরমুক্তিযোদ্ধাদের ঋণ বিতরণ (বিআরডিবি, দশমিনা),যুব ঋণ বিতরণ (উপজেলা যুব উন্নয়ন),স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি ও ভর্তি রোগীদের দুপুর বেলা উন্নত মানের খাবার,  ডায়াবেটিস এবং  রক্তচাপ নির্ণয় ও বিনামূল্যে চক্ষু সেবা।

, আলোচনা সভা ও দোয়া মাহফিল (ইসলামিক  ফাউন্ডেশন),সকল  শিক্ষা প্রতিষ্ঠানে জাতীয় শোক দিবসের সাথে সঙ্গতিপূর্ণ  প্রতিযোগিতা ও দোয়া মাহফিল,বিভিন্ন মসজিদে মিলাদ ও দোয়া অনুষ্ঠান, মুজিব কেল্লায় ফলদ চারা রোপন কর্মসূচী, উপজেলা পরিষদ ও সকল ইউনিয়ন পরিষদে  প্রামান্য চিত্র  ‘মুজিব: একটি জাতির রূপকার’ প্রদর্শন, দুস্থদের মাঝে শুকনা খাবার বিতরণ।

আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জাতীয় সংগীত পরিবেশন করে পতাকা উত্তোলন করার মধ্য দিয়ে কর্মসূচির শুরু হয়। পরে আওয়ামীলীগের পক্ষ থেকে শোকর‌্যালী বের করা হয়।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park