1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
পটুয়াখালীতে বাউফল- দশমিনা - গলাচিপা উপজেলার চেয়ারম্যান প্রার্থীদের মাঝে  প্রতীক বরাদ্দ  - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

পটুয়াখালীতে বাউফল- দশমিনা – গলাচিপা উপজেলার চেয়ারম্যান প্রার্থীদের মাঝে  প্রতীক বরাদ্দ 

মোঃ জহিরুল ইসলাম চয়ন
  • প্রকাশ বৃহস্পতিবার, ২ মে, ২০২৪
oplus_1048576

 83 বার পঠিত

পটুয়াখালীতে ৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন ২০২৪ এর ২য় ধাপের প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। ২ মে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টায় রিটার্নিং অফিসারের কার্যালয়,পটুয়াখালী থেকে গলাচিপা ও দশমিনা এবং বাউফল উপজেলার চেয়ারম্যান ও পুরুষ এবং মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীদের মাঝে প্রতীক  বরাদ্দ দেয়া হয়।

উক্ত প্রার্থীদের মাঝে এসময় প্রতীক বরাদ্দ দেন পটুয়াখালী জেলা সিনিয়র নির্বাচন অফিসার ও বাউফল এবং দশমিনা ও গলাচিপা উপজেলা নির্বাচন ২০২৪ এর রির্টানিং অফিসার খান আবি শাহানুর খান। এসময় দশমিনা উপজেলার চেয়ারম্যান পদ প্রার্থী আবু বকর সিদ্দিক(কাপ-পিরিচ),মাকসুদুর রহমান (হেলিকপ্টার), মোঃ আবু সালেহ্ শিকদার(চিংড়িমাছ), মোঃ আবদুল আজিজ (দোয়াত-কলম),মোঃ ইকবাল হোসেন (টেলিফোন), মোঃ এনায়েতুল ইসলাম (আনারস), মোঃ বশির উদ্দিন (মোটর সাইকেল) ও মোঃ শাখাওয়াত হোসেন (ঘোড়া)।দশমিনা উপজেলার পুরুষ  ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী মোঃ তমিজ উদ্দিন (চশমা),মোঃ নাসির উদ্দিন (টিউবওয়েল) ও মোঃ মোফাজ্জেল হক (তালা) এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী মনিরা বেগম(কলস) ও সামচুন্নাহার খান ডলি(ফুটবল)।

বাউফল উপজেলার চেয়ারম্যান পদ প্রার্থী আবদুল মোতালেব হাওলাদার (ঘোড়া), খ ম মসিউর রহমান লাবলু ( কাপ-পিরিচ), মোঃ মোসারেফ হোসেন খান(আনারস)  ও সজল কুমার হালদার(দোয়াত-কলম)।

বাউফল উপজেলার পুরুষ  ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী মোঃ আনিছুর রহমান (উড়োজাহাজ) ও মোঃ মাহমুদ রাহাত(তালা) এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী ঝরনা বেগম(প্রজাপতি)  ও মোসাঃ মরিয়ম বেগম(হাঁস)।গলাচিপা উপজেলার চেয়ারম্যান পদ প্রার্থী ওয়ানা মার্জিয়া ( নিতু) ( আনারস) ও  মুহম্মদ সাহিন(ঘোড়া)। গলাচিপা উপজেলার পুরুষ ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী ফরিদ আহসান কচিন(উড়োজাহাজ), মোঃ রেজাউল কবির মোল্লা (তালা),মোঃ রিফাত হাসান(টিউবওয়েল)  ও মোঃ নিজাম উদ্দিন তালুকদার (চশমা) এবং তহমিনা আক্তার ( ফুটবল),মোসাম্মৎ শিরিন নাহার আখতার(ফুলের টব)ও হেলেনা বেগম(কলস) এদের মাঝে উক্ত সময় প্রতীক বরাদ্দ দেয়া হয়।

আসছে ২১ মে মঙ্গলবার বাউফল উপজেলার ২৯৭৬০৭ জন ভোটার ও দশমিনা উপজেলার ১১৬০৪৪ জন ভোটার এবং গলাচিপা উপজেলার ২৪১৮৭০ জন ভোটার তাদের ভোট প্রয়োগ করতে পারবেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park