1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
পটুয়াখালীতে বাউফল- দশমিনা - গলাচিপা উপজেলার চেয়ারম্যান প্রার্থীদের মাঝে  প্রতীক বরাদ্দ  - দৈনিক দেশেরকথা
সোমবার, ২০ মে ২০২৪, ০৫:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
মূল্যস্ফীতি যাতে নিয়ন্ত্রণে থাকে সে চেষ্টা করে যাচ্ছে সরকার: প্রধানমন্ত্রী শেখ হাসিনা কিশোরগঞ্জে বিদ্যুৎস্পর্শে বৃদ্ধের মৃত্যু আজ থেকে ইলিশসহ সব ধরনের মাছ শিকারে ৬৫ দিনের  নিষেধাজ্ঞা। নলডাঙ্গায় পারিবারিক কলহের জেরে গৃহবধুর আত্মহত্যা! কিশোরগঞ্জে ছোট্ট ভাইয়ের লাঠির আঘাতে বড়ভাই নিহত খাগড়াছড়িতে জেলা পর্যায়ে স্টেকহোল্ডার ক্যাম্পেইন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত  দূর্যোগ মোকাবেলায় ১কোটি সেচ্ছাসেবী প্রশিক্ষন দিয়ে গড়ে তুলবেন প্রতিমন্ত্রী মহিব খাগড়াছড়ি’র ঐতিহ্যবাহী বলী খেলা দেখতে কানায় কানায় পূর্ণ খাগড়াছড়ি স্টেডিয়াম সৌদি আরবে বাংলাদেশী প্রথম হজ যাত্রীর মৃত্যু আমতলী পৌরসভার দু’টি বাস স্টান্ড উদ্বোধন 

পটুয়াখালীতে বাউফল- দশমিনা – গলাচিপা উপজেলার চেয়ারম্যান প্রার্থীদের মাঝে  প্রতীক বরাদ্দ 

মোঃ জহিরুল ইসলাম চয়ন
  • প্রকাশ বৃহস্পতিবার, ২ মে, ২০২৪
oplus_1048576

 59 বার পঠিত

পটুয়াখালীতে ৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন ২০২৪ এর ২য় ধাপের প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। ২ মে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টায় রিটার্নিং অফিসারের কার্যালয়,পটুয়াখালী থেকে গলাচিপা ও দশমিনা এবং বাউফল উপজেলার চেয়ারম্যান ও পুরুষ এবং মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীদের মাঝে প্রতীক  বরাদ্দ দেয়া হয়।

উক্ত প্রার্থীদের মাঝে এসময় প্রতীক বরাদ্দ দেন পটুয়াখালী জেলা সিনিয়র নির্বাচন অফিসার ও বাউফল এবং দশমিনা ও গলাচিপা উপজেলা নির্বাচন ২০২৪ এর রির্টানিং অফিসার খান আবি শাহানুর খান। এসময় দশমিনা উপজেলার চেয়ারম্যান পদ প্রার্থী আবু বকর সিদ্দিক(কাপ-পিরিচ),মাকসুদুর রহমান (হেলিকপ্টার), মোঃ আবু সালেহ্ শিকদার(চিংড়িমাছ), মোঃ আবদুল আজিজ (দোয়াত-কলম),মোঃ ইকবাল হোসেন (টেলিফোন), মোঃ এনায়েতুল ইসলাম (আনারস), মোঃ বশির উদ্দিন (মোটর সাইকেল) ও মোঃ শাখাওয়াত হোসেন (ঘোড়া)।দশমিনা উপজেলার পুরুষ  ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী মোঃ তমিজ উদ্দিন (চশমা),মোঃ নাসির উদ্দিন (টিউবওয়েল) ও মোঃ মোফাজ্জেল হক (তালা) এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী মনিরা বেগম(কলস) ও সামচুন্নাহার খান ডলি(ফুটবল)।

বাউফল উপজেলার চেয়ারম্যান পদ প্রার্থী আবদুল মোতালেব হাওলাদার (ঘোড়া), খ ম মসিউর রহমান লাবলু ( কাপ-পিরিচ), মোঃ মোসারেফ হোসেন খান(আনারস)  ও সজল কুমার হালদার(দোয়াত-কলম)।

বাউফল উপজেলার পুরুষ  ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী মোঃ আনিছুর রহমান (উড়োজাহাজ) ও মোঃ মাহমুদ রাহাত(তালা) এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী ঝরনা বেগম(প্রজাপতি)  ও মোসাঃ মরিয়ম বেগম(হাঁস)।গলাচিপা উপজেলার চেয়ারম্যান পদ প্রার্থী ওয়ানা মার্জিয়া ( নিতু) ( আনারস) ও  মুহম্মদ সাহিন(ঘোড়া)। গলাচিপা উপজেলার পুরুষ ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী ফরিদ আহসান কচিন(উড়োজাহাজ), মোঃ রেজাউল কবির মোল্লা (তালা),মোঃ রিফাত হাসান(টিউবওয়েল)  ও মোঃ নিজাম উদ্দিন তালুকদার (চশমা) এবং তহমিনা আক্তার ( ফুটবল),মোসাম্মৎ শিরিন নাহার আখতার(ফুলের টব)ও হেলেনা বেগম(কলস) এদের মাঝে উক্ত সময় প্রতীক বরাদ্দ দেয়া হয়।

আসছে ২১ মে মঙ্গলবার বাউফল উপজেলার ২৯৭৬০৭ জন ভোটার ও দশমিনা উপজেলার ১১৬০৪৪ জন ভোটার এবং গলাচিপা উপজেলার ২৪১৮৭০ জন ভোটার তাদের ভোট প্রয়োগ করতে পারবেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park