1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
নিরবে নিভৃতে চলে গেলেন আওয়ামীনেতা এম এ হান্নান তালুকদার - দৈনিক দেশেরকথা
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:১৭ অপরাহ্ন
শিরোনাম :
খাগড়াছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন  ভোজ্য তেলের দাম বাড়ানোর প্রস্তাব নাকচ, বিক্রি হবে আগের দামেই শনিবার ঢাকায় আসছে ভারতের পররাষ্ট্র সচিব রাঙ্গুনিয়ায় দাওয়াতে তাবলীগের নিছবতে ওলামায়েকেরামের আলোচনা সভা মাছ ধরতে গিয়ে পুকুরে ডুবে খালাতো ভাইবোনের মর্মান্তিক মৃত্যু   ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার ও অটো রিক্সার সংঘর্ষে শিশুসহ ১‌২ জন নিহত সদরপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা  জি এম এস পরিবহনের ধাক্কায় স্টিল ব্রীজের গার্ডার ভেঙ্গে  তীব্র যানজট টেস্ট পরীক্ষার নামে অতিরিক্ত টাকা নিলেই ব্যবস্থা: শিক্ষামন্ত্রী

নিরবে নিভৃতে চলে গেলেন আওয়ামীনেতা এম এ হান্নান তালুকদার

ইমরান হাসান
  • প্রকাশ শুক্রবার, ১০ ডিসেম্বর, ২০২১

 123 বার পঠিত

ত্রিশাল প্রতিনিধি>ময়মনসিংহের ত্রিশাল উপজেলায় রাজপথ কাপাঁনো আওয়ামীলীগের বর্ষীয়ান নেতা
এম এ হান্নান তালুকদার লিভার ক্যান্সারে আক্রান্ত হয়ে গত কাল সন্ধ্যা ৭.৩০ ঘটিকার সময় নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন। আজ দুপুর ২ ঘটিকায় দক্ষিণ ভাটিপাড়া হাইস্কুল মাঠে জানাযার নামাজ অনুষ্ঠিত হয়।
এলাকাবাসী জানান, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশকে বুকে ধারন করে এম এ হান্নান তালুকদার জাতীয় সংসদ নির্বাচন ১৯৯৬,২০০১ ও ২০০৮ সালে ময়মনসিংহ-৭ ত্রিশাল আসনের আওয়ামীলীগ প্রার্থীর নির্বাচন পরিচালনার আহবায়ক নির্বাচিত হয়ে সাফল্যের সাথে আওয়ামীলীগ প্রাথীকে বিজয়ী করতে গুরোত্বপূর্ণ ভূমিকা পালন করেন। তার মধ্যে পদের কোন লোভ ছিল না। তার খারাপ সময়ে দল বা দলের লোক পাশে না থাকলেও তিনি সব সময় দলের পাশে থেকে দলকে
সুসংগঠিত করেছেন।

পরিবার সূত্রে জানা যায়, ৬৫ বছর বয়স্ক আওয়ামীলীগের বর্ষীয়ান নেতা এম এ হান্নান তালুকদার ১০ বছর যাবদ উচ্চরক্তচাপ, ডায়াবেটিস, কিডনি, পাইলসসহ বিভিন্ন রোগ আক্রান্ত ছিলেন। গত ৭মাস যাবদ তিনি ব্রেন স্টোক করে লিভার ক্যান্সেরে আক্রান্ত হয়ে বিছায় পড়ে ছিলেন। যাবতিয় জমিন বিক্রি করে চিকিৎসা করা হলেও বাচাঁনো যায়নি তাকে।

গত কাল সন্ধ্যা ৭.৩০ ঘটিকার সময় নিজ বাড়িতে ইন্তেকাল করেন। মৃতুকালে তিনি ২ছেলে , ১ মেয়ে এবং স্ত্রীসহ রেখে গেছেন। ত্রিশাল উপজেলার বর্ষীয়ান আওয়ামীলীগ নেতা এম এ হান্নান তালুকদারের মৃত্যুতে উপজেলায় শোকের ছায়া নেমে আসছে। উপজেলার সকল রাজনৈতিক, সামাজিক ব্যক্তিবর্গ গভীর শোক প্রকাশ করেছেন । জানাযা শেষে তাকে পারিবারিক গোরোস্তানে দাফন করা হয়।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park