1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
নিরবে নিভৃতে চলে গেলেন আওয়ামীনেতা এম এ হান্নান তালুকদার - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

নিরবে নিভৃতে চলে গেলেন আওয়ামীনেতা এম এ হান্নান তালুকদার

ইমরান হাসান
  • প্রকাশ শুক্রবার, ১০ ডিসেম্বর, ২০২১

 142 বার পঠিত

ত্রিশাল প্রতিনিধি>ময়মনসিংহের ত্রিশাল উপজেলায় রাজপথ কাপাঁনো আওয়ামীলীগের বর্ষীয়ান নেতা
এম এ হান্নান তালুকদার লিভার ক্যান্সারে আক্রান্ত হয়ে গত কাল সন্ধ্যা ৭.৩০ ঘটিকার সময় নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন। আজ দুপুর ২ ঘটিকায় দক্ষিণ ভাটিপাড়া হাইস্কুল মাঠে জানাযার নামাজ অনুষ্ঠিত হয়।
এলাকাবাসী জানান, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশকে বুকে ধারন করে এম এ হান্নান তালুকদার জাতীয় সংসদ নির্বাচন ১৯৯৬,২০০১ ও ২০০৮ সালে ময়মনসিংহ-৭ ত্রিশাল আসনের আওয়ামীলীগ প্রার্থীর নির্বাচন পরিচালনার আহবায়ক নির্বাচিত হয়ে সাফল্যের সাথে আওয়ামীলীগ প্রাথীকে বিজয়ী করতে গুরোত্বপূর্ণ ভূমিকা পালন করেন। তার মধ্যে পদের কোন লোভ ছিল না। তার খারাপ সময়ে দল বা দলের লোক পাশে না থাকলেও তিনি সব সময় দলের পাশে থেকে দলকে
সুসংগঠিত করেছেন।

পরিবার সূত্রে জানা যায়, ৬৫ বছর বয়স্ক আওয়ামীলীগের বর্ষীয়ান নেতা এম এ হান্নান তালুকদার ১০ বছর যাবদ উচ্চরক্তচাপ, ডায়াবেটিস, কিডনি, পাইলসসহ বিভিন্ন রোগ আক্রান্ত ছিলেন। গত ৭মাস যাবদ তিনি ব্রেন স্টোক করে লিভার ক্যান্সেরে আক্রান্ত হয়ে বিছায় পড়ে ছিলেন। যাবতিয় জমিন বিক্রি করে চিকিৎসা করা হলেও বাচাঁনো যায়নি তাকে।

গত কাল সন্ধ্যা ৭.৩০ ঘটিকার সময় নিজ বাড়িতে ইন্তেকাল করেন। মৃতুকালে তিনি ২ছেলে , ১ মেয়ে এবং স্ত্রীসহ রেখে গেছেন। ত্রিশাল উপজেলার বর্ষীয়ান আওয়ামীলীগ নেতা এম এ হান্নান তালুকদারের মৃত্যুতে উপজেলায় শোকের ছায়া নেমে আসছে। উপজেলার সকল রাজনৈতিক, সামাজিক ব্যক্তিবর্গ গভীর শোক প্রকাশ করেছেন । জানাযা শেষে তাকে পারিবারিক গোরোস্তানে দাফন করা হয়।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park