বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১০:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
জামালপুর রেজাল্ট নিয়ে বাড়ি ফেরা হলোনা সমৃদ্ধির কিশোরগঞ্জে টুংটাং শব্দে সরগরম হয়ে উঠেছে কামারপল্লী ফের শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের কোনো পরিকল্পনা নেই ফেসবুকে প্রধানমন্ত্রীর কন্যাকে কটুক্তি করা সেই যুবক রনি রিমাণ্ডে সুন্দরগঞ্জে মাদক দ্রব্য রোধকল্পে কর্মশালা পিরোজপুরে ৬ জন সরকারী কর্মকর্তা কর্মচারীদের শুদ্ধাচার পুরস্কারের চেক তুলে দেন জেলা প্রশাসন মোহাম্মদ জাহেদুর রহমান পবিত্র ঈদুল আযহা উপলক্ষে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফের চাল বিতরণ মতলব উত্তরে মহিলা যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা র‍্যালি ও আলোচনা সভা রেওলয়েতে আউটসোর্সিংয়ে জনবল নিয়োগের প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন পাবনার ঈশ্বরদীতে ‘পাগলা রাজা’ বিক্রি নিয়ে দুশ্চিন্তায় রেজাউল

নিরবে নিভৃতে চলে গেলেন আওয়ামীনেতা এম এ হান্নান তালুকদার

ইমরান হাসান
  • প্রকাশ শুক্রবার, ১০ ডিসেম্বর, ২০২১
  • ৭৩ বার-পাঠিত

ত্রিশাল প্রতিনিধি>ময়মনসিংহের ত্রিশাল উপজেলায় রাজপথ কাপাঁনো আওয়ামীলীগের বর্ষীয়ান নেতা
এম এ হান্নান তালুকদার লিভার ক্যান্সারে আক্রান্ত হয়ে গত কাল সন্ধ্যা ৭.৩০ ঘটিকার সময় নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন। আজ দুপুর ২ ঘটিকায় দক্ষিণ ভাটিপাড়া হাইস্কুল মাঠে জানাযার নামাজ অনুষ্ঠিত হয়।
এলাকাবাসী জানান, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশকে বুকে ধারন করে এম এ হান্নান তালুকদার জাতীয় সংসদ নির্বাচন ১৯৯৬,২০০১ ও ২০০৮ সালে ময়মনসিংহ-৭ ত্রিশাল আসনের আওয়ামীলীগ প্রার্থীর নির্বাচন পরিচালনার আহবায়ক নির্বাচিত হয়ে সাফল্যের সাথে আওয়ামীলীগ প্রাথীকে বিজয়ী করতে গুরোত্বপূর্ণ ভূমিকা পালন করেন। তার মধ্যে পদের কোন লোভ ছিল না। তার খারাপ সময়ে দল বা দলের লোক পাশে না থাকলেও তিনি সব সময় দলের পাশে থেকে দলকে
সুসংগঠিত করেছেন।

পরিবার সূত্রে জানা যায়, ৬৫ বছর বয়স্ক আওয়ামীলীগের বর্ষীয়ান নেতা এম এ হান্নান তালুকদার ১০ বছর যাবদ উচ্চরক্তচাপ, ডায়াবেটিস, কিডনি, পাইলসসহ বিভিন্ন রোগ আক্রান্ত ছিলেন। গত ৭মাস যাবদ তিনি ব্রেন স্টোক করে লিভার ক্যান্সেরে আক্রান্ত হয়ে বিছায় পড়ে ছিলেন। যাবতিয় জমিন বিক্রি করে চিকিৎসা করা হলেও বাচাঁনো যায়নি তাকে।

গত কাল সন্ধ্যা ৭.৩০ ঘটিকার সময় নিজ বাড়িতে ইন্তেকাল করেন। মৃতুকালে তিনি ২ছেলে , ১ মেয়ে এবং স্ত্রীসহ রেখে গেছেন। ত্রিশাল উপজেলার বর্ষীয়ান আওয়ামীলীগ নেতা এম এ হান্নান তালুকদারের মৃত্যুতে উপজেলায় শোকের ছায়া নেমে আসছে। উপজেলার সকল রাজনৈতিক, সামাজিক ব্যক্তিবর্গ গভীর শোক প্রকাশ করেছেন । জানাযা শেষে তাকে পারিবারিক গোরোস্তানে দাফন করা হয়।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD