1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
  3. mdtanjilsarder@gmail.com : Tanjil News : Tanjil Sarder
নিজেদের ঐক্যই হোক শোক দিবসের শপথ- এমপি হারুন - দৈনিক দেশেরকথা
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১২:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
ব্যাংকে ১০ লাখ টাকা পর্যন্ত জমার ক্ষেত্রে গ্রাহককে কোনো ধরনের প্রশ্ন না করার নির্দেশ: বাংলাদেশ ব্যাংক আবারও বাড়ল এলপিজি গ্যাসের দাম কিশোরগঞ্জে বিয়ের প্রলোভনে ধর্ষণ মামলায় প্রধান শিক্ষক জেল হাজতে কিশোরগঞ্জে পারিবারিক পুষ্টির চাহিদা পুরণে পেঁপের চারা বিতরণ লেখাপড়া করতে চায় প্রতিবন্ধী রজনী এবার বাবার পদাংক অনুসরণ করে সিনেমায় নাম লেখালেন ডিপজলকন্যা ওলিজা মনোয়ার দেশেরর ইতিহাসে সর্বোচ্চ সোনার দামের রেকর্ড ইবিতে ছাত্র ইউনিয়নের দিনব্যাপী ‘সাংগঠনিক কর্মশালা’ অনুষ্ঠিত আগামীকাল রবিবার চট্টগ্রামে ৩০টি প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা জুন মাসের পর ডিজেল দিয়ে বিদ্যুৎ উৎপাদন বন্ধ

নিজেদের ঐক্যই হোক শোক দিবসের শপথ- এমপি হারুন

ইলিয়াস খান
  • প্রকাশ বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২

 16 বার পঠিত

‘জাতির জনকের শাহাদৎ বার্ষিকীর দিনে মুজিব আদর্শের সৈনিকদের ঐক্যই হোক আমাদের শপথ। বঙ্গবন্ধুর রক্তের উত্তরসুরী জননেত্রী শেখ হাসিনার হাত শক্তিশালী করে রাখতে নিজেদের ঐক্যের কোনো বিকল্প নেই। দেশ ও দেশের মানুষের স্বার্থে আগামীতে আবারো শেখ হাসিনার কাছেই রাষ্ট্রক্ষমতা দিতে হবে। নিজেদের মধ্যে আন্তঃদন্দ্ব বন্ধ করে ভেদাভেদ ভুলে জাতির পিতার আদর্শ বুকে ধারণ করে নৌকার যাত্রী হয়ে বাকি জীবন পাড় করবো এটাই হোক আজকের শপথ।’ 
স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২২ উপলক্ষে ঝালকাঠির রাজাপুর ও কাঠালিয়ায় উপজেলা প্রশাসন আয়োজিত পৃথক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেছেন, ঝালকাঠি-১ আসনের সংসদ সদস্য এবং গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বজলুল হক হারুন।
তিনি আরো বলেন, ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের প্রয়াত সদস্যদের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় ঘরে ঘরে দোয়া করতে হবে, কারন পিতা মুজিবের জন্ম না হলে আজ স্বাধীন বাংলায় আমরা কেউই বাস করতে পারতামনা।’
জাতীয় শোক দিবস উপলক্ষে ঝালকাঠি জেলা প্রশাসনসহ রাজাপুর, কাঠালিয়া, নলছিটি এবং সদর উপজেলা প্রশাসন পৃথক কর্মসুচী পালন করেছে। অপরদিকে দলীয় ভাবে দিনব্যাপী কর্মসূচী পালিত হয়েছে। সকাল থেকেই জেলার সকল স্থানে আলোচনা সভা, কোরআনখানী, দোয়া মুনাজাতসহ নানা অনুষ্ঠানমালা যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে।
রাজাপুর এবং কাঠালিয়ায় আলাদা আলাদা জাতির জনকের ম্যুরালে পুশ্পস্তবক অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেছেন এমপি হারুন। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তাদ্বয় জনপ্রতিনিধি এবং পুলিশ প্রশাসনের কর্মকর্তারসহ সর্বস্তরের মানুষ উপস্থিত ছিলেন।
প্রতিটি স্থানে আলোচনা সভা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের প্রয়াত সদস্যদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মিলাদ, দুরুদপাঠ এবং দোয়া মুনাজাত করা হয়েছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park