1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
নিজেদের ঐক্যই হোক শোক দিবসের শপথ- এমপি হারুন - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:২১ অপরাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

নিজেদের ঐক্যই হোক শোক দিবসের শপথ- এমপি হারুন

ইলিয়াস খান
  • প্রকাশ বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২

 98 বার পঠিত

‘জাতির জনকের শাহাদৎ বার্ষিকীর দিনে মুজিব আদর্শের সৈনিকদের ঐক্যই হোক আমাদের শপথ। বঙ্গবন্ধুর রক্তের উত্তরসুরী জননেত্রী শেখ হাসিনার হাত শক্তিশালী করে রাখতে নিজেদের ঐক্যের কোনো বিকল্প নেই। দেশ ও দেশের মানুষের স্বার্থে আগামীতে আবারো শেখ হাসিনার কাছেই রাষ্ট্রক্ষমতা দিতে হবে। নিজেদের মধ্যে আন্তঃদন্দ্ব বন্ধ করে ভেদাভেদ ভুলে জাতির পিতার আদর্শ বুকে ধারণ করে নৌকার যাত্রী হয়ে বাকি জীবন পাড় করবো এটাই হোক আজকের শপথ।’ 
স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২২ উপলক্ষে ঝালকাঠির রাজাপুর ও কাঠালিয়ায় উপজেলা প্রশাসন আয়োজিত পৃথক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেছেন, ঝালকাঠি-১ আসনের সংসদ সদস্য এবং গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বজলুল হক হারুন।
তিনি আরো বলেন, ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের প্রয়াত সদস্যদের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় ঘরে ঘরে দোয়া করতে হবে, কারন পিতা মুজিবের জন্ম না হলে আজ স্বাধীন বাংলায় আমরা কেউই বাস করতে পারতামনা।’
জাতীয় শোক দিবস উপলক্ষে ঝালকাঠি জেলা প্রশাসনসহ রাজাপুর, কাঠালিয়া, নলছিটি এবং সদর উপজেলা প্রশাসন পৃথক কর্মসুচী পালন করেছে। অপরদিকে দলীয় ভাবে দিনব্যাপী কর্মসূচী পালিত হয়েছে। সকাল থেকেই জেলার সকল স্থানে আলোচনা সভা, কোরআনখানী, দোয়া মুনাজাতসহ নানা অনুষ্ঠানমালা যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে।
রাজাপুর এবং কাঠালিয়ায় আলাদা আলাদা জাতির জনকের ম্যুরালে পুশ্পস্তবক অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেছেন এমপি হারুন। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তাদ্বয় জনপ্রতিনিধি এবং পুলিশ প্রশাসনের কর্মকর্তারসহ সর্বস্তরের মানুষ উপস্থিত ছিলেন।
প্রতিটি স্থানে আলোচনা সভা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের প্রয়াত সদস্যদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মিলাদ, দুরুদপাঠ এবং দোয়া মুনাজাত করা হয়েছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park