1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
নায়িকার চরিত্রে ডাক একইসঙ্গে কুপ্রস্তাবও এসেছে:অপরাজিতা - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

নায়িকার চরিত্রে ডাক একইসঙ্গে কুপ্রস্তাবও এসেছে:অপরাজিতা

বিনোদন ডেস্ক
  • প্রকাশ শনিবার, ১৪ মে, ২০২২
দেশেরকথা
নায়িকার চরিত্রে ডাক একইসঙ্গে কুপ্রস্তাবও এসেছে:অপরাজিতা

 161 বার পঠিত

ভারতের পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী অপরাজিতা আঢ্য। স্কুল জীবন থেকে অভিনয়ের ক্যারিয়ার সব জায়গায় ভারী চেহারা কারণে কটাক্ষের শিকার হতে হয়েছে তাকে। সম্প্রতি একটি টেলিভিশন চ্যানেলের অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।হাসতে হাসতে অপরাজিতা বলেন, ‘‘নায়কেরা তাকে বলেছেন, ‘এবার তো আমার মায়ের চরিত্রে অভিনয় করবি!’’

ক্যারিয়ারের শুরুতে নায়িকা চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়েছেন অপরাজিতা। এই অভিনেত্রীর দাবি, একইসঙ্গে কুপ্রস্তাবও এসেছে প্রযোজকের থেকে। প্রযোজকের ঘনিষ্ঠরা সরাসরি তাকে ডেকে বলেছেন, ‘এই চরিত্রটা তুমিই করবে। কিন্তু প্রযোজক তোমার সঙ্গে আলাদা জায়গায় দেখা করতে চেয়েছেন। ’

এরপরেই অপরাজিতা চিন্তা করেন, তিনি ছোট পর্দাতেই নিজেকে মেলে ধরবেন। কারণ, ছোট পর্দা থেকে কোনো দিন এই ধরনের আপত্তিকর প্রস্তাব পাননি তিনি।

+ছোট পর্দার পরিচালক, প্রযোজকেরা যখন সিনেমা বানাতে শুরু করেছে তখন পরিবেশ বদলেছে। তখন অপরাজিতাও একের পর এক সিনেমায় অভিনয় করেছেন।

যেমন, উইন্ডোজ প্রোডাকশনের ‘প্রাক্তন’। নন্দিতা রায়-শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের এই সিনেমায় তাকে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের স্ত্রী ‘মালিনী’র ভূমিকায় দেখা গেছে। এই সিনেমায় ঋতুপর্ণা সেনগুপ্তকেও দেখা গেছে। তবে অপরাজিতার অভিনয় বেশি প্রশংসিত হয়।

অপরাজিতা জানান, তিনি ‘বেলাশেষে’ সিনেমাটিতে অভিনয় করতেই রাজি হননি। তখন তিনি ছোট পর্দাতেই ব্যস্ত ছিলেন। এই সিনেমার প্রযোজক অতনু রায় চৌধুরী বুঝিয়ে রাজি করান তাকে। অবশেষে রাজি হন অপরাজিতা। বাকিটা সত্যিই ইতিহাস।

আসছে ২০ মে মুক্তি পেতে যাচ্ছে নন্দিতা রায় এবং শিবোপ্রসাদ মুখার্জি পরিচালিত ‘বেলাশুরু’। এই সিনেমাটিতেও দেখা যাবে অপরাজিতাকে। এতে আরো অভিনয় করেছেন সৌমিত্র চ্যাটার্জী, স্বাতীলেখা সেনগুপ্ত, ঋতুপর্ণা সেনগুপ্ত, খরাজ মুখোপাধ্যায়সহ অনেকে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park