বুধবার, ০৬ জুলাই ২০২২, ১০:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে দর্শনীয় ষাঁড় সম্রাটের দাম হাঁকা হয়েছে ১২ লাখ টাকা রাণীশংকৈলে পুকুড়ের পানিতে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু জামালপুরে স্কুল ছাত্রী ধর্ষনের অভিযোগ,থানায় মামলা মতলব উত্তরে ডাক্তারের ঐকান্তিক প্রচেষ্টায় পাল্টাচ্ছে হাসপাতালের পরিবেশ, বাড়ছে সেবার মান কাল থেকে গবিতে ঈদুল আযহার ছুটি  শুরু দম ফেলার ফুরসত নেই ত্রিশালের কামারদের! ছেলের সামনে বাবাকে  কুপিয়ে হত্যা, পিতা-পুত্র গ্রেফতার… রাণীশংকৈলে বিপুল উপস্থিতিতে শিক্ষক আইরিনের জানাযা ও দাফন সম্পন্ন চলনবিলে কৃষকের ঘরে উঠতে শুরু করেছে নতুন পাট, কৃষকের ফুটে উঠেছে রঙিন হাঁসি পাবনায় তীব্র লোডশেডিংয়ে দুর্ভোগে সাধারণ মানুষ, ঈদ বাজারে লোকসানের আশঙ্কা

নায়িকার চরিত্রে ডাক একইসঙ্গে কুপ্রস্তাবও এসেছে:অপরাজিতা

বিনোদন ডেস্ক
  • প্রকাশ শনিবার, ১৪ মে, ২০২২
  • ৪৮ বার-পাঠিত
দেশেরকথা
নায়িকার চরিত্রে ডাক একইসঙ্গে কুপ্রস্তাবও এসেছে:অপরাজিতা

ভারতের পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী অপরাজিতা আঢ্য। স্কুল জীবন থেকে অভিনয়ের ক্যারিয়ার সব জায়গায় ভারী চেহারা কারণে কটাক্ষের শিকার হতে হয়েছে তাকে। সম্প্রতি একটি টেলিভিশন চ্যানেলের অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।হাসতে হাসতে অপরাজিতা বলেন, ‘‘নায়কেরা তাকে বলেছেন, ‘এবার তো আমার মায়ের চরিত্রে অভিনয় করবি!’’

ক্যারিয়ারের শুরুতে নায়িকা চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়েছেন অপরাজিতা। এই অভিনেত্রীর দাবি, একইসঙ্গে কুপ্রস্তাবও এসেছে প্রযোজকের থেকে। প্রযোজকের ঘনিষ্ঠরা সরাসরি তাকে ডেকে বলেছেন, ‘এই চরিত্রটা তুমিই করবে। কিন্তু প্রযোজক তোমার সঙ্গে আলাদা জায়গায় দেখা করতে চেয়েছেন। ’

এরপরেই অপরাজিতা চিন্তা করেন, তিনি ছোট পর্দাতেই নিজেকে মেলে ধরবেন। কারণ, ছোট পর্দা থেকে কোনো দিন এই ধরনের আপত্তিকর প্রস্তাব পাননি তিনি।

+ছোট পর্দার পরিচালক, প্রযোজকেরা যখন সিনেমা বানাতে শুরু করেছে তখন পরিবেশ বদলেছে। তখন অপরাজিতাও একের পর এক সিনেমায় অভিনয় করেছেন।

যেমন, উইন্ডোজ প্রোডাকশনের ‘প্রাক্তন’। নন্দিতা রায়-শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের এই সিনেমায় তাকে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের স্ত্রী ‘মালিনী’র ভূমিকায় দেখা গেছে। এই সিনেমায় ঋতুপর্ণা সেনগুপ্তকেও দেখা গেছে। তবে অপরাজিতার অভিনয় বেশি প্রশংসিত হয়।

অপরাজিতা জানান, তিনি ‘বেলাশেষে’ সিনেমাটিতে অভিনয় করতেই রাজি হননি। তখন তিনি ছোট পর্দাতেই ব্যস্ত ছিলেন। এই সিনেমার প্রযোজক অতনু রায় চৌধুরী বুঝিয়ে রাজি করান তাকে। অবশেষে রাজি হন অপরাজিতা। বাকিটা সত্যিই ইতিহাস।

আসছে ২০ মে মুক্তি পেতে যাচ্ছে নন্দিতা রায় এবং শিবোপ্রসাদ মুখার্জি পরিচালিত ‘বেলাশুরু’। এই সিনেমাটিতেও দেখা যাবে অপরাজিতাকে। এতে আরো অভিনয় করেছেন সৌমিত্র চ্যাটার্জী, স্বাতীলেখা সেনগুপ্ত, ঋতুপর্ণা সেনগুপ্ত, খরাজ মুখোপাধ্যায়সহ অনেকে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD