1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
নায়িকার চরিত্রে ডাক একইসঙ্গে কুপ্রস্তাবও এসেছে:অপরাজিতা - দৈনিক দেশেরকথা
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
খাগড়াছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন  ভোজ্য তেলের দাম বাড়ানোর প্রস্তাব নাকচ, বিক্রি হবে আগের দামেই শনিবার ঢাকায় আসছে ভারতের পররাষ্ট্র সচিব রাঙ্গুনিয়ায় দাওয়াতে তাবলীগের নিছবতে ওলামায়েকেরামের আলোচনা সভা মাছ ধরতে গিয়ে পুকুরে ডুবে খালাতো ভাইবোনের মর্মান্তিক মৃত্যু   ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার ও অটো রিক্সার সংঘর্ষে শিশুসহ ১‌২ জন নিহত সদরপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা  জি এম এস পরিবহনের ধাক্কায় স্টিল ব্রীজের গার্ডার ভেঙ্গে  তীব্র যানজট টেস্ট পরীক্ষার নামে অতিরিক্ত টাকা নিলেই ব্যবস্থা: শিক্ষামন্ত্রী

নায়িকার চরিত্রে ডাক একইসঙ্গে কুপ্রস্তাবও এসেছে:অপরাজিতা

বিনোদন ডেস্ক
  • প্রকাশ শনিবার, ১৪ মে, ২০২২
দেশেরকথা
নায়িকার চরিত্রে ডাক একইসঙ্গে কুপ্রস্তাবও এসেছে:অপরাজিতা

 141 বার পঠিত

ভারতের পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী অপরাজিতা আঢ্য। স্কুল জীবন থেকে অভিনয়ের ক্যারিয়ার সব জায়গায় ভারী চেহারা কারণে কটাক্ষের শিকার হতে হয়েছে তাকে। সম্প্রতি একটি টেলিভিশন চ্যানেলের অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।হাসতে হাসতে অপরাজিতা বলেন, ‘‘নায়কেরা তাকে বলেছেন, ‘এবার তো আমার মায়ের চরিত্রে অভিনয় করবি!’’

ক্যারিয়ারের শুরুতে নায়িকা চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়েছেন অপরাজিতা। এই অভিনেত্রীর দাবি, একইসঙ্গে কুপ্রস্তাবও এসেছে প্রযোজকের থেকে। প্রযোজকের ঘনিষ্ঠরা সরাসরি তাকে ডেকে বলেছেন, ‘এই চরিত্রটা তুমিই করবে। কিন্তু প্রযোজক তোমার সঙ্গে আলাদা জায়গায় দেখা করতে চেয়েছেন। ’

এরপরেই অপরাজিতা চিন্তা করেন, তিনি ছোট পর্দাতেই নিজেকে মেলে ধরবেন। কারণ, ছোট পর্দা থেকে কোনো দিন এই ধরনের আপত্তিকর প্রস্তাব পাননি তিনি।

+ছোট পর্দার পরিচালক, প্রযোজকেরা যখন সিনেমা বানাতে শুরু করেছে তখন পরিবেশ বদলেছে। তখন অপরাজিতাও একের পর এক সিনেমায় অভিনয় করেছেন।

যেমন, উইন্ডোজ প্রোডাকশনের ‘প্রাক্তন’। নন্দিতা রায়-শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের এই সিনেমায় তাকে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের স্ত্রী ‘মালিনী’র ভূমিকায় দেখা গেছে। এই সিনেমায় ঋতুপর্ণা সেনগুপ্তকেও দেখা গেছে। তবে অপরাজিতার অভিনয় বেশি প্রশংসিত হয়।

অপরাজিতা জানান, তিনি ‘বেলাশেষে’ সিনেমাটিতে অভিনয় করতেই রাজি হননি। তখন তিনি ছোট পর্দাতেই ব্যস্ত ছিলেন। এই সিনেমার প্রযোজক অতনু রায় চৌধুরী বুঝিয়ে রাজি করান তাকে। অবশেষে রাজি হন অপরাজিতা। বাকিটা সত্যিই ইতিহাস।

আসছে ২০ মে মুক্তি পেতে যাচ্ছে নন্দিতা রায় এবং শিবোপ্রসাদ মুখার্জি পরিচালিত ‘বেলাশুরু’। এই সিনেমাটিতেও দেখা যাবে অপরাজিতাকে। এতে আরো অভিনয় করেছেন সৌমিত্র চ্যাটার্জী, স্বাতীলেখা সেনগুপ্ত, ঋতুপর্ণা সেনগুপ্ত, খরাজ মুখোপাধ্যায়সহ অনেকে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park