1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
নলডাঙ্গায় পারিবারিক কলহের জেরে গৃহবধুর আত্মহত্যা! - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

নলডাঙ্গায় পারিবারিক কলহের জেরে গৃহবধুর আত্মহত্যা!

মোঃ জামিল হায়দার জনি
  • প্রকাশ শনিবার, ১৮ মে, ২০২৪

 67 বার পঠিত

নলডাঙ্গা (নাটোর) প্রতিনিধি>নাটোরের নলডাঙ্গায় পারিবারিক কলহের জেরে গলায় ফাঁস দিয়ে মোছাঃ আয়েশা সিদ্দিকা (২৩) নামে এক গৃহবধু আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। শনিবার (১৮ মে) সকালে নলডাঙ্গা উপজেলার বাঁশিলা গ্রামের নিজ শয়ন কক্ষ থেকে ওই গৃহবধুর মরদেহ উদ্ধার করে পুলিশ।  নিহত আয়েশা সিদ্দিকা উপজেলার বাসিলা গ্রামের মোঃ মিজানুর রহমান মুন্টুর স্ত্রী। 

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনোয়ারুজ্জামান জানান, বাঁশিলা মধ্যপাড়া গ্রামের গৃহবধুর সাথে স্বামীর পারিবারিক কলহ বিরাজ করছিল। ওই কলহের জের ধরে শনিবার সকালে বাড়ির লোকজনের অজান্তে নিজ শয়ন কক্ষে গলায় রশি দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে বলে প্রাথমিক ভাবে জানা গেছে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ওসি বলেন, এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা রুজু করা হয়েছে। তবে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। কেননা এটি হত্যা না আত্মহত্যা তা খতিয়ে দেখা হচ্ছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park