1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
নবীনগরে প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন  - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

নবীনগরে প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন 

সঞ্জয় শীল
  • প্রকাশ বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০২৪

 99 বার পঠিত

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর সদরস্থ করিমশাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাঝিয়া সুলতানার বিরুদ্ধে প্রতি বছরের ন্যায় এবারো শিক্ষার্থীদের কাছ থেকে অনৈতিকভাবে ভর্তি ফি ও টিসি বাবদ ২০০ টাকা থেকে ৩০০ টাকা পর্যন্ত আদায়ের বিরুদ্ধে মানববন্ধন করেছেন স্থানিয় এলাকাবাসি ও অভিভাবকরা। 

বৃহস্পতিবার (২১-০৩-২৪) সকালে বিদ্যালয় প্রাঙ্গনে এ মানববন্ধনটি অনুষ্ঠিত হয়েছে। 

ভুক্তভোগী শিক্ষার্থীদের অভিভাবক সালমা আক্তার জানান, প্রতি বছরই বাচ্চাদের কাছ থেকে শিক্ষকরা বিভিন্ন কারন দেখিয়ে টাকা তুলেন।

প্রধান শিক্ষক রাজিয়া সুলতানার সাথে এ বিষয়ে জানতে চাইলে তিনি জানান, তিনি অত্র বিদ্যালয়ের সকল শিক্ষকদের অনুরোধে সকল শিক্ষার্থীদের কাছ থেকে ৫০ টাকা করে আদায় করেছেন। 

বিদ্যালয়টির সভাপতি শাকিল রেজা জানান, অভিযোগ প্রমানিত হলে তার বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করা হবে। 

এ বিষয় উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি রেজাউল করিম সবুজ ও উপজেলা শিক্ষা কর্মকর্তা মোকারম হোসেনের মুঠোফোনে যোগাযোগ করে কোন বক্তব্য পাওয়া যায়নি।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park