1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
নবীনগরে প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন  - দৈনিক দেশেরকথা
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
কিশোরগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহে আশ্রয়ণ বাসিন্দার শিশুদের মাঝে ডিম খাওয়ানো উৎসব  কিশোরগঞ্জে গ্রেনেড, মাইন্ড ও থ্রি-নটথ্রি রাইফেল উদ্ধার কিশোরগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহে আশ্রয়ণ বাসিন্দার শিশুদের মাঝে ডিম খাওয়ানো উৎসব  রাঙ্গুনিয়ায় সড়ক দূর্ঘটনার চুয়েটের দুই শিক্ষার্থীর মৃত্যু  জলবায়ু পরিবর্তনে ঝুঁকিপূর্ণ দেশগুলোর মধ্যে বাংলাদেশ অন্যতম:প্রধানমন্ত্রী শেখ হাসিনা কুড়িগ্রাম জেলা পুলিশের বিদায় সম্বর্ধনা  স্ত্রীর কাপড় না আনায় বকুনি স্বামীর পিটুনিতে প্রাণ গেল গায়ত্রীর তীব্র তাপদাহে বশেমুরবিপ্রবিতে ভার্চুয়ালি ক্লাস, বন্ধ থাকবে সকল পরিক্ষা!! জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি আর নেই আজ বিশ্ব ধরিত্রী দিবস

নবীনগরে প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন 

সঞ্জয় শীল
  • প্রকাশ বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০২৪

 81 বার পঠিত

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর সদরস্থ করিমশাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাঝিয়া সুলতানার বিরুদ্ধে প্রতি বছরের ন্যায় এবারো শিক্ষার্থীদের কাছ থেকে অনৈতিকভাবে ভর্তি ফি ও টিসি বাবদ ২০০ টাকা থেকে ৩০০ টাকা পর্যন্ত আদায়ের বিরুদ্ধে মানববন্ধন করেছেন স্থানিয় এলাকাবাসি ও অভিভাবকরা। 

বৃহস্পতিবার (২১-০৩-২৪) সকালে বিদ্যালয় প্রাঙ্গনে এ মানববন্ধনটি অনুষ্ঠিত হয়েছে। 

ভুক্তভোগী শিক্ষার্থীদের অভিভাবক সালমা আক্তার জানান, প্রতি বছরই বাচ্চাদের কাছ থেকে শিক্ষকরা বিভিন্ন কারন দেখিয়ে টাকা তুলেন।

প্রধান শিক্ষক রাজিয়া সুলতানার সাথে এ বিষয়ে জানতে চাইলে তিনি জানান, তিনি অত্র বিদ্যালয়ের সকল শিক্ষকদের অনুরোধে সকল শিক্ষার্থীদের কাছ থেকে ৫০ টাকা করে আদায় করেছেন। 

বিদ্যালয়টির সভাপতি শাকিল রেজা জানান, অভিযোগ প্রমানিত হলে তার বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করা হবে। 

এ বিষয় উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি রেজাউল করিম সবুজ ও উপজেলা শিক্ষা কর্মকর্তা মোকারম হোসেনের মুঠোফোনে যোগাযোগ করে কোন বক্তব্য পাওয়া যায়নি।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park