1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
নতুন যোগদানকৃত শিক্ষকদের সংবর্ধনা দিলেন উপজেলা চেয়ারম্যান - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

নতুন যোগদানকৃত শিক্ষকদের সংবর্ধনা দিলেন উপজেলা চেয়ারম্যান

মো: আলমগীর হোসেন
  • প্রকাশ শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৩

 211 বার পঠিত

কিশোরগঞ্জ প্রতিনিধি>কিশোরগঞ্জ নিকলীতে নতুন নিয়োগে যোগদান করা ৪৪ জন প্রাথমিক শিক্ষকদের নিজ উদ্যোগে ফুল দিয়ে বরন করে নিলেন নিকলী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা স্বনামধন্য বিদ্যানুরাগী এ.এম রুহুল কুদ্দুছ ভূইয়া জনি।

আজ সকালে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) প্রীতিলতা বর্মনের সভাপতিত্বে ও ইউডিএফ দূর্গা রানী সাহার সঞ্চালনায় নবীন শিক্ষক বরণ অনুষ্ঠান শুরু হয়।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদার তেরেসা সম্মাননা প্রাপ্ত, বিশিষ্ট কন্ঠ শিল্পী ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রিয়াজুল হক আয়াজ, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান মোছা: রেজিয়া আক্তার, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার নাছিমা আক্তার, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি খাইরুল ইসলাম ও সোহরাব উদ্দিন শামীম সাধারণ সম্পাদক সহ উপজেলার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকগণ।

আলোচনা সভা শেষে, প্রাথমিক শিক্ষায় শিক্ষকদের গুরুত্ব ও অফুরন্ত দায়িত্ব নিয়ে শিশুদের মেধা বিকাশের উপর আলোচকদের আলোচনা শেষে শিক্ষকদের ফুল দিয়ে বরণ করে নিলেন অনুষ্টানের প্রধান অতিথি ও কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ট উপজেলা পরিষদ চেয়ারম্যান, এ.এম. রুহুল কুদ্দুছ ভূইয়া জনি। নব নিযুক্ত শিক্ষকগনদের বরন শেষে শিক্ষায় বিশেষ অবদান রাখায় শিক্ষকদের সম্মাননা ক্রেষ্ট প্রদান করেছেন।

উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রিয়াজুল হক আয়াজ বলেন নব নিযুক্ত শিক্ষকদের বরন একটি ব্যতিক্রমী উদ্যাগ, উপজেলায় এ ধরনের অনুষ্টান প্রাথমিক শিক্ষকদের পাঠদাানে অনুপ্রানিত করবে।নবীন শিক্ষকদের বরন করে নেওয়ায় উপজেলা পরিষদ চেয়ারম্যান এ.এম রুহু কুদ্দুছ ভুইয়া জনি কে তিনি আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park