1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
নতুন যোগদানকৃত শিক্ষকদের সংবর্ধনা দিলেন উপজেলা চেয়ারম্যান - দৈনিক দেশেরকথা
বুধবার, ২৬ জুন ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :

নতুন যোগদানকৃত শিক্ষকদের সংবর্ধনা দিলেন উপজেলা চেয়ারম্যান

মো: আলমগীর হোসেন
  • প্রকাশ শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৩

 203 বার পঠিত

কিশোরগঞ্জ প্রতিনিধি>কিশোরগঞ্জ নিকলীতে নতুন নিয়োগে যোগদান করা ৪৪ জন প্রাথমিক শিক্ষকদের নিজ উদ্যোগে ফুল দিয়ে বরন করে নিলেন নিকলী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা স্বনামধন্য বিদ্যানুরাগী এ.এম রুহুল কুদ্দুছ ভূইয়া জনি।

আজ সকালে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) প্রীতিলতা বর্মনের সভাপতিত্বে ও ইউডিএফ দূর্গা রানী সাহার সঞ্চালনায় নবীন শিক্ষক বরণ অনুষ্ঠান শুরু হয়।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদার তেরেসা সম্মাননা প্রাপ্ত, বিশিষ্ট কন্ঠ শিল্পী ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রিয়াজুল হক আয়াজ, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান মোছা: রেজিয়া আক্তার, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার নাছিমা আক্তার, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি খাইরুল ইসলাম ও সোহরাব উদ্দিন শামীম সাধারণ সম্পাদক সহ উপজেলার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকগণ।

আলোচনা সভা শেষে, প্রাথমিক শিক্ষায় শিক্ষকদের গুরুত্ব ও অফুরন্ত দায়িত্ব নিয়ে শিশুদের মেধা বিকাশের উপর আলোচকদের আলোচনা শেষে শিক্ষকদের ফুল দিয়ে বরণ করে নিলেন অনুষ্টানের প্রধান অতিথি ও কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ট উপজেলা পরিষদ চেয়ারম্যান, এ.এম. রুহুল কুদ্দুছ ভূইয়া জনি। নব নিযুক্ত শিক্ষকগনদের বরন শেষে শিক্ষায় বিশেষ অবদান রাখায় শিক্ষকদের সম্মাননা ক্রেষ্ট প্রদান করেছেন।

উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রিয়াজুল হক আয়াজ বলেন নব নিযুক্ত শিক্ষকদের বরন একটি ব্যতিক্রমী উদ্যাগ, উপজেলায় এ ধরনের অনুষ্টান প্রাথমিক শিক্ষকদের পাঠদাানে অনুপ্রানিত করবে।নবীন শিক্ষকদের বরন করে নেওয়ায় উপজেলা পরিষদ চেয়ারম্যান এ.এম রুহু কুদ্দুছ ভুইয়া জনি কে তিনি আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park