1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
পিরোজপুরে জেলা পুলিশের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত - দৈনিক দেশেরকথা
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৪:৫১ অপরাহ্ন

পিরোজপুরে জেলা পুলিশের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

মো: তামিম সরদার
  • প্রকাশ রবিবার, ২৪ এপ্রিল, ২০২২

 117 বার পঠিত

পিরোজপুর প্রতিনিধি >পিরোজপুরে জেলা পুলিশের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকেলে শহরের পুলিশ লাইনস এ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশ বরিশাল রেঞ্জের অতিরিক্ত ডিআইজি এ কে এম এহসান উল্লাহ, জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান, জেলা ও দায়রা জজ মোহা: মাহিদুজ্জামান, চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আবু জাফর মো: নোমান, জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক সংসদ সদস্য এ কে এম এ আউয়াল, সাধারণ সম্পাদক এ্যাড. এম এ হাকিম হাওলাদার, জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ, জেলা জাতীয় নিরাপত্তা গোয়েন্দা’র যুগ্ম পরিচালক মো: আব্দুল কাদের, জেলা পরিষদের প্রধান নির্বাহী রেবেকা খান, সরকারী সোহরাওয়ার্দী কলেজের অধ্যক্ষ প্রফেসর আলী আজম, জেলা আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক গৌতম রায় চৌধুরী প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান।আরো পড়ুন:জেলা প্রাথমিক শিক্ষা পরিবার পিরোজপুরের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল

ইফতার পূববর্তী দোয়া ও মোনাজাতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবার সকল শহীদ সদস্য এবং স্বাধীনতা যুদ্ধে সকল শহীদদের রুহের মাগফিরাত কামনায় দোয় করা হয়। এছাড়াও দেশ ও জাতির কল্যানে দোয়া করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন কেন্দ্রিয় জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মুফতি আব্দুল্লাহ আল মামুন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park