শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৬:১৮ অপরাহ্ন
শিরোনাম :

দৈনিক দেশেরকথা’র উপদেষ্টা সম্পাদক হলেন মোঃ মিরাজ

দেশেরকথা
  • প্রকাশ শুক্রবার, ২২ জুলাই, ২০২২
  • ১০১ বার-পাঠিত

অনলাইন নিউজ পোর্টাল দৈনিক দেশেরকথা, আমরা ন্যায়ের পক্ষে সত্য প্রকাশে নির্ভীক, এই স্লোগানকে বুকে ধারণ করে একঝাক তরুণ-তরুণী সাংবাদিকদেরকে নিয়ে দীর্ঘদিন যাবত দেশ-বিদেশের খবরা খবর নিয়ে দৈনিক দেশেরকথা।

তারি ধারাবাহিকতায় ঢাকা মহানগর উত্তর সেচ্ছাসেবকলীগ এর মিরপুর থানা সেচ্ছাসেবকলীগ শাখার উপ-সাহিত্য সাংস্কৃতিক সম্পাদক , মোঃ মিরাজ’কে শুক্রবার দৈনিক দেশেরকথা’র কল্যাণপুর এর অফিস রুমে এক বৈঠকের সময়, দৈনিক দেশেরকথার সম্পাদক ও প্রকাশক, আরিফ খান, মোঃ মিরাজ’কে উপদেষ্টা সম্পাদক হিসেবে ঘোষণা প্রদান করেন।

উক্ত অনুষ্ঠানে মোঃ মিরাজ তার বক্তব্যে বলেন, আমাদের দেশরত্ন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, তার হাত ধরে এই দেশ একটি উন্নয়নশীল মডেল দেশ হিসেবে স্বীকৃতি পেয়েছে। এবং দিন দিন এই দেশ উন্নত হচ্ছে।

যার প্রমাণস্বরূপ দেশের পদ্মা সেতু তৈরি, দেশের প্রত্যেকটি অঞ্চলে বিদ্যুৎ সংযোগ, পাকা রাস্তা, ভূমিহীন মানুষদের ঘর প্রধান ইত্যাদি। আমরা তার আদর্শের সৈনিক, দেশ উন্নয়নশীল করার লক্ষ্যে দৈনিক দেশেরকথা’র জন্য যত ধরনের সহায়তার প্রয়োজন হবে সর্বোচ্চ চেষ্টা পরামর্শ শ্রম দিয়ে এই পত্রিকার সাথে থাকবো।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD