1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
দেশ ও জাতিকে জানতে একটি লাইব্রেরি তৈরি করি- বাদল এমপি - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:২৮ অপরাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

দেশ ও জাতিকে জানতে একটি লাইব্রেরি তৈরি করি- বাদল এমপি

সঞ্জয় শীল
  • প্রকাশ মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪
Exif_JPEG_420

 236 বার পঠিত

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে ২৬ শে মার্চ মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভায় ফয়জুর রহমান বাদল এমপি দেশ ও জাতির ইতিহাস জানতে ও চর্চা করতে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে একটি লাইব্রেরি নির্মাণের আহবান জানান। 

তিনি ইতিহাস চর্চার গুরুত্ব-উপকারিতা ও নানা দিক নিয়ে আলোচনা করেন। যাতে ভবিষ্যৎ প্রজন্মের পাশাপাশি বর্তমান সময়ের নেতাকর্মীরাও বাঙলাদেশের সৃষ্টির পিছনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, দেশের রাজনৈতিক, সামাজিক ও সার্বিক বিষয়ে জানতে পারেন। তিনি ভাষা আন্দোলন,  মুক্তিযুদ্ধ, শেখ মুজিবুর রহমানের জীবনীসহ আওয়ামী লীগ ও দেশের অন্যান্য ইতিহাস সমৃদ্ধ বই লাইব্রেরিতে অন্তর্ভুক্তি ও পাঠের জন্য আলোচনায় উল্লেখ করেন। 

এ সময় আওয়ামী লীগ নেতা এনামুল হক সরকার লাইব্রেরির জন্য কাঠের তৈরি রেক প্রদান করবেন বলে সকলের সম্মুখে জানান। 

উপজেলা যুব লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলামের সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহির উদ্দিন চৌধুরী সাহান। আলোচনা সভায় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ছাড়াও অন্যান্যরা উপস্থিত ছিলেন। 

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park