1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
দেওয়ানগন্জে র‌্যাব-১৪ হাতে মাদক ব্যবসায়ী আটক - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

দেওয়ানগন্জে র‌্যাব-১৪ হাতে মাদক ব্যবসায়ী আটক

শাহ্ আলী বাচ্চু
  • প্রকাশ বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০২৩

 93 বার পঠিত

জামালপুরের দেওয়ানগন্জ থেকে লক্ষাধিক টাকার মূল্যের নেশা জাতীয় ইনজেকশনসহ এক জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪, জামালপুর।
র‍্যাব-১৪, সিপিসি-১ জামালপুর এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জামালপুর জেলার দেওয়ানগঞ্জের ফুটানী বাজার এলাকা হতে আসামী মোঃ মোরসালিন ইসলাম রুবেল (২০)কে গ্রেপ্তার করে।
মঙ্গলবার ( ১৯ সেপ্টেম্বর) বিকেল ৪ টা সময় র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এর নেতৃত্বে জামালপুরের দেওয়ানগঞ্জের ফুটানী বাজার এলাকায় অভিযান পরিচালনা করে নেশা জাতীয় ইনজেকশন পাঁচারকালে ময়মনসিংহ কোতয়ালী থানার গন্ডপা গ্রামের মোঃআজিজুলহকের পুত্র মোঃ মোরসালিন ইসলাম রুবেল (২০) কে গ্রেপ্তার করেছে। এসময় তার নিকট থেকে উদ্ধারকৃত এক হাজার নব্বই পিস নেশা জাতীয় ইনজেকশন (Buprenorphine Injection 2ml), একটি মোবাইল ফোন সীমসহ এবং নগদ এগারো শত টাকাসহ গ্রেপ্তার করা হয়। উদ্ধারকৃত ইনজেকশনের অনুমানিক মূল্য পাঁচ লক্ষ পঁয়তাল্লিশ হাজার টাকা।
আইনানুগ ব্যবস্থা নেয়ার জন্য অভিযুক্তকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে ।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park