1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
দশমিনা উপজেলা ছাত্রলীগ সভাপতি’র বাবা’র ইন্তেকাল - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

দশমিনা উপজেলা ছাত্রলীগ সভাপতি’র বাবা’র ইন্তেকাল

বিউল হাসান ডব্লিউ
  • প্রকাশ শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০২২

 156 বার পঠিত

দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি>পটুয়াখালীর দশমিনা উপজেলা ছাত্র লীগের সভাপতি মো. সবুজ মহল্লাদারের পিতা ও দশমনিা সদর ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের মৃত হাসেম মহল্লাদের মেঝ ছেলে মো. ইউসুব মহল্লাদার ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

গতকাল শনিবার দুপুর সোয়া ১টার দিকে বার্ধক্য জর্নিত রোগে নিজ বাড়িতে তিনি ইন্তেকাল করেন। তার বয়স হয়েছিল ৭৪ বছর। মৃত্যুকালে তিনি দুই ছেলে, দুই মেয়ে ও আত্মীয়স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। শনিবার রাতেই জানাজা শেষে পারিবারিক গ্রস্থানে দাফন করা করা হবে বলে পারিবারিক সূত্রে জানান। তার মৃত্যুতে পটুয়াখালী-৩ (দশমিনা-গলাচিপা) আসনের সংসদ সদস্য এসএম শাহজাদা সাজু এমপি ও উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক এ্যাডভেকেট ইকবাল মাহামুদ লিটন, উপজেলা আ’লীগ, ছাত্রলীগসহ সকল সহযোগী সংগঠনের শোক প্রকাশসহ নিহতের পরিবারের প্রতি সমবেদনা জানান।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park