1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
দল বদল করে মনোনয়নপত্র জমা দিলেন হিরো আলম - দৈনিক দেশেরকথা
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন
শিরোনাম :
বেইলি রোডসহ সব আবাসিক স্থাপনায় রেস্টুরেন্ট বন্ধ চেয়ে রিট মহিপুর মৎস্য আড়ৎ পট্টিতে ভয়াবহ অগ্নিকাণ্ডে,ফায়ার ফাইটারের মাথায় আঘাত গাইবান্ধার কাবিলের বাজার মদিনাতুল উলুম হাফিজিয়া ক্বওমী মাদ্রাসা ও এতিমখানার ওয়াজ মাহফিল অনুষ্ঠিত। বরিশাল প্রেসক্লাবের সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুল আর নেই মেলায় ৬০ কোটি টাকার বই বিক্রি ডিসি সম্মেলন শুরু কাল কাল থেকে প্রতি লিটার সয়াবিন তেল ১৬৩ টাকায় বিক্রি হবে বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরির মামলা, চলবে নিউইয়র্ক আদালতে সশস্ত্র  বাহিনী শান্তিরক্ষা মিশনে অবদান রেখে সুনাম বয়ে আনছে: প্রধানমন্ত্রী গাছে যুবকের ঝুলন্ত লাশ, হত্যা না আত্মহত্যা

দল বদল করে মনোনয়নপত্র জমা দিলেন হিরো আলম

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশ বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩

 55 বার পঠিত

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে বগুড়া-৪ আসনে সুপ্রিম পার্টি থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন আলোচিত ইউটিউবার আশরাফুল হোসেন আলম (হিরো আলম)। তবে রাতারাতি দল বদলে ফেলে বাংলাদেশ কংগ্রেস থেকে মনোনয়নপত্র জমা দিয়েছেন তিনি।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বিকেলে বগুড়া জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মো. সাইফুল ইসলামের কাছে হিরো আলমের পক্ষে তার ব্যক্তিগত সহকারী সুজন রহমান শুভ মনোনয়নপত্র জমা দেন।

বুধবার বগুড়া-৪ আসনে সুপ্রিম পার্টির থেকে মনোনয়নপত্র তুলেছিলেন হিরো আলম। ওই দিন সন্ধ্যায় বগুড়ার সিনিয়র নির্বাচন অফিসারের কার্যালয় থেকে পাঠানো দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে মনোনয়নপত্র গ্রহণকারীর সম্ভাব্য প্রার্থীর তালিকাতে দেখা যায়, বগুড়া-৪ (কাহালু ও নন্দীগ্রাম) আসনে মোট ১২ জন প্রার্থী মনোনয়ন উত্তোলন করেছেন। ১২ জনের তালিকার ১১ নম্বরে আশরাফুল হোসেন আলমের নাম রয়েছে। সেখানে তার নামের পাশে দলের নাম ছিল সুপ্রিম পার্টি।

এ ব্যাপারে জানতে চাইলে হিরো আলম বলেন, সুপ্রিম পার্টি দলের নাম দিয়ে ভুল করে মনোনয়নপত্র তুলেছিলাম। পরে সেখান থেকে নাম সরিয়ে বাংলাদেশ কংগ্রেস দল থেকে মনোনয়ন দাখিল করেছি। এই দলে এবার আমার মার্কা ডাব।

গত ফেব্রুয়ারি মাসে অনুষ্ঠিত বগুড়া-৬ (সদর) ও বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে উপ-নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী ছিলেন হিরো আলেম। পরে ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনেও অংশ নেন তিনি। ওইসব নির্বাচনে কারচুপির অভিযোগ তুলেছিলেন হিরো আলম। তিনি বলেছিলেন, এই সরকারের অধীনে আর কোনো নির্বাচন করব না।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park