সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৯:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
ঝালকাঠিতে বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রীকে ধর্ষন,প্রমান লোপাটে কুপিয়ে জখম সিরাজগঞ্জের জনপ্রিয় দৈনিক ‘যুগের কথা’ পত্রিকার ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন গোপালপুর ও মৈনট ঘাটে দ্রুত ফেরি   চালুর  দাবি এলাকাবাসীর  পাবনার ঈশ্বরদী পদ্মার চরে কলা চাষে সাফল্য: হাসি ফুটিয়েছে চাষীদের মুখে   রাজাপুরে গাঁজা সহ দুই মাদক কারবারি আটক টুং টাং শব্দে মুখরিত কামার পল্লী  গোয়াইনঘাটে বন্যা দূর্গত এলাকায় বিনামূল্যে ঔষধ বিতরণ লক্ষ্মীপুরে নতুন কমিটি পেয়ে ছাত্রদলের আনন্দ মিছিল শিক্ষক নির্যাতন ও হত্যার প্রতিবাদে জামালপুর উদীচীর প্রতিবাদী সাংস্কৃতিক সমাবেশ ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে বজ্রপাতে কৃষক নিহত 

১৮মাসের শিশুকে মায়ের কোলে ফিরিয়ে দিলেন চিলমারী থানা পুলিশ

ইউনুছ
  • প্রকাশ মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১
  • ৭৭ বার-পাঠিত

কুড়িগ্রাম প্রতিনিধি>কুড়িগ্রামের চিলমারীতে ১৮ মাসের পুত্র সন্তানকে ৭দিন ধরে জোড় করে নিজের কাছে রেখেছেন বাবা। যেতে দেয় নি মায়ের কাছে। অসহায় মা সন্তানকে কাছে পেতে অনেকের কাছে ছুটেছেন কিন্তু পাননি কোন সমাধান। অতঃপর চিলমারী মডেল থানা পুলিশের সহযোগিতায় ১৮ মাসের সন্তান ফিরে পেল মায়ের কোল।

চিলমারী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আনোয়ারুল ইসলাম বলেন, সোমবার (১নভেম্বর) বিকেলে আখি বেগম থানায় এসে অভিযোগ করেন তার সন্তান আরিয়ানকে তার স্বামী জোড় করে আটকে রেখেছেন। অনেক ভাবে চেষ্টা করেও সন্তানকে মায়ের নিকট নিতে পারেনি। পরে অভিযোগের প্রেক্ষিতে তাৎক্ষণিক ভাবে পুলিশের একটি দল শিশুটিকে উদ্ধার করে মা আখি বেগমের কোলে ফিরিয়ে দেয়া হয়।তিনি আরও বলেন, সন্তান মাকে কাছে পেয়ে আনন্দে আত্নহারা।

মায়ের ভালবাসা কমতি হয় না কখনো। মানবিকতায়, মাদক, জুয়া, বাল্যবিবাহ বিরোধী অভিযানে চিলমারী থানা পুলিশ সদা তৎপর।অভিযোগ সুত্রে জানা গেছে, উলিপুর উপজেলার বজরা তবকপুর সরদারপাড়া এলাকার আমিনুল ইসলামের মেয়ে আখি বেগম (২১) এর সাথে তিন বছরে আগে চিলমারী উপজেলার কিশামতবানু নালার পাড় এলাকার জাবিউল ইসলামের ছেলে ফরিদুল ইসলামের বিয়ে হয়েছে।গত ২৪ অক্টোবর সকালে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়েছে। এর মধ্যে স্বামী অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং ১৮ মাসের পুত্র সন্তান আরিয়ানকে তার কাছে রেখে স্ত্রী আখি বেগমকে বাড়ি থেকে বের করে দেয়।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD