1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
  3. mdtanjilsarder@gmail.com : Tanjil News : Tanjil Sarder
১৮মাসের শিশুকে মায়ের কোলে ফিরিয়ে দিলেন চিলমারী থানা পুলিশ - দৈনিক দেশেরকথা
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৫:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
বাঙলা কলেজ মাঠ নাকি কমলাপুর সিদ্ধান্ত রাতেই বিএনপি সমাবেশ নয়, বিশৃঙ্খলা করতে চায়: তথ্য ও সম্প্রচার মন্ত্রী নয়াপল্টনেই ১০ ডিসেম্বর সমাবেশ করবে বিএনপি কিছু ঘটলে সরকার দায়ী থাকবে: মির্জা ফখরুল পিটিয়ে সাংবাদিকের হাত ভেঙে দিল বখাটে যুবক একাদশ শ্রেণিতে অনলাইনে ভর্তির আবেদন শুরু রাস্তা বন্ধ করে জনগণকে কষ্ট দিয়ে আর সমাবেশ করতে দেয়া হবে না: কাদের ঝালকাঠির সাংবাদিকদের সাথে মত বিনিময় করলেন জেলা প্রশাসক ফারাহ্ গুল নিঝুম বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে শরিফপুরে বিক্ষোভ মিছিল জবিতে ‘বাংলাদেশ পর্যটনে রোহিঙ্গা অনুপ্রবেশের প্রভাব’ বিষয়ক সেমিনার ক্ষমতা নয়, জনতার কথা ভাবুন : মোমিন মেহেদী

১৮মাসের শিশুকে মায়ের কোলে ফিরিয়ে দিলেন চিলমারী থানা পুলিশ

ইউনুছ
  • প্রকাশ মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১

 32 বার পঠিত

কুড়িগ্রাম প্রতিনিধি>কুড়িগ্রামের চিলমারীতে ১৮ মাসের পুত্র সন্তানকে ৭দিন ধরে জোড় করে নিজের কাছে রেখেছেন বাবা। যেতে দেয় নি মায়ের কাছে। অসহায় মা সন্তানকে কাছে পেতে অনেকের কাছে ছুটেছেন কিন্তু পাননি কোন সমাধান। অতঃপর চিলমারী মডেল থানা পুলিশের সহযোগিতায় ১৮ মাসের সন্তান ফিরে পেল মায়ের কোল।

চিলমারী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আনোয়ারুল ইসলাম বলেন, সোমবার (১নভেম্বর) বিকেলে আখি বেগম থানায় এসে অভিযোগ করেন তার সন্তান আরিয়ানকে তার স্বামী জোড় করে আটকে রেখেছেন। অনেক ভাবে চেষ্টা করেও সন্তানকে মায়ের নিকট নিতে পারেনি। পরে অভিযোগের প্রেক্ষিতে তাৎক্ষণিক ভাবে পুলিশের একটি দল শিশুটিকে উদ্ধার করে মা আখি বেগমের কোলে ফিরিয়ে দেয়া হয়।তিনি আরও বলেন, সন্তান মাকে কাছে পেয়ে আনন্দে আত্নহারা।

মায়ের ভালবাসা কমতি হয় না কখনো। মানবিকতায়, মাদক, জুয়া, বাল্যবিবাহ বিরোধী অভিযানে চিলমারী থানা পুলিশ সদা তৎপর।অভিযোগ সুত্রে জানা গেছে, উলিপুর উপজেলার বজরা তবকপুর সরদারপাড়া এলাকার আমিনুল ইসলামের মেয়ে আখি বেগম (২১) এর সাথে তিন বছরে আগে চিলমারী উপজেলার কিশামতবানু নালার পাড় এলাকার জাবিউল ইসলামের ছেলে ফরিদুল ইসলামের বিয়ে হয়েছে।গত ২৪ অক্টোবর সকালে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়েছে। এর মধ্যে স্বামী অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং ১৮ মাসের পুত্র সন্তান আরিয়ানকে তার কাছে রেখে স্ত্রী আখি বেগমকে বাড়ি থেকে বের করে দেয়।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park