1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
১৮মাসের শিশুকে মায়ের কোলে ফিরিয়ে দিলেন চিলমারী থানা পুলিশ - দৈনিক দেশেরকথা
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৯:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন বাদুরতলা স্পোর্টিং ক্লাবের শুভ উদ্বোধন ঝালকাঠির বাসন্ডা ব্রীজটি বার্ধক্যের ভারে যেন মরন ফাঁদ

১৮মাসের শিশুকে মায়ের কোলে ফিরিয়ে দিলেন চিলমারী থানা পুলিশ

ইউনুছ
  • প্রকাশ মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১

 125 বার পঠিত

কুড়িগ্রাম প্রতিনিধি>কুড়িগ্রামের চিলমারীতে ১৮ মাসের পুত্র সন্তানকে ৭দিন ধরে জোড় করে নিজের কাছে রেখেছেন বাবা। যেতে দেয় নি মায়ের কাছে। অসহায় মা সন্তানকে কাছে পেতে অনেকের কাছে ছুটেছেন কিন্তু পাননি কোন সমাধান। অতঃপর চিলমারী মডেল থানা পুলিশের সহযোগিতায় ১৮ মাসের সন্তান ফিরে পেল মায়ের কোল।

চিলমারী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আনোয়ারুল ইসলাম বলেন, সোমবার (১নভেম্বর) বিকেলে আখি বেগম থানায় এসে অভিযোগ করেন তার সন্তান আরিয়ানকে তার স্বামী জোড় করে আটকে রেখেছেন। অনেক ভাবে চেষ্টা করেও সন্তানকে মায়ের নিকট নিতে পারেনি। পরে অভিযোগের প্রেক্ষিতে তাৎক্ষণিক ভাবে পুলিশের একটি দল শিশুটিকে উদ্ধার করে মা আখি বেগমের কোলে ফিরিয়ে দেয়া হয়।তিনি আরও বলেন, সন্তান মাকে কাছে পেয়ে আনন্দে আত্নহারা।

মায়ের ভালবাসা কমতি হয় না কখনো। মানবিকতায়, মাদক, জুয়া, বাল্যবিবাহ বিরোধী অভিযানে চিলমারী থানা পুলিশ সদা তৎপর।অভিযোগ সুত্রে জানা গেছে, উলিপুর উপজেলার বজরা তবকপুর সরদারপাড়া এলাকার আমিনুল ইসলামের মেয়ে আখি বেগম (২১) এর সাথে তিন বছরে আগে চিলমারী উপজেলার কিশামতবানু নালার পাড় এলাকার জাবিউল ইসলামের ছেলে ফরিদুল ইসলামের বিয়ে হয়েছে।গত ২৪ অক্টোবর সকালে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়েছে। এর মধ্যে স্বামী অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং ১৮ মাসের পুত্র সন্তান আরিয়ানকে তার কাছে রেখে স্ত্রী আখি বেগমকে বাড়ি থেকে বের করে দেয়।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park