বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৪:৪৩ অপরাহ্ন

ত্রিশাল উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে কালাম সভাপতি ও ইকবাল সা:সম্পাদক নির্বাচিত

ইমরান হাসান
  • প্রকাশ শুক্রবার, ২২ জুলাই, ২০২২
  • ৪৫ বার-পাঠিত
desherkotha

ত্রিশাল প্রতিনিধি>সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে ত্রিশাল উপজেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির সভাপতি আবুল কালাম মো: শামছুদ্দিন ও সাধারণ সম্পাদক মো: ইকবাল হোসেন নির্বাচিত হয়েছেন । সম্মেলন শেষে বৃহস্পতিবার রাতে তিন বছরের জন্যে ২সদস্যবিশিষ্ট কমিটি ঘোষণা করে ময়মনসিংহ জেলা কমিটি।

বৃহস্পতিবার বিকালে সরকারি নজরুল একাডেমীর মাঠে দীর্ঘ ১৯ বছর পর ময়মনসিংহের ত্রিশাল উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি এড.জহিরুল হক খোকার সভাপতিত্বে এ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক বাবু অসীম কুমার উকিল এমপি, কার্যকরী সদস্য মারুফা আক্তার পপি, মি. রেমন্ড আরেং, ধর্ম বিষয়ক মন্ত্রণালয় সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি হাফেজ রুহুল আমীন মাদানী এমপি প্রমুখ।

নবগঠিত কমিটির সভাপতি আবুল কালাম মো: শামছুদ্দিন ২০০৩ সালে অনুষ্ঠিত উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছিলেন এবং সাবেক ছাত্রনেতা, ব্যবসায়ী ও সমাজসেবক ছিলেন মো: ইকবাল হোসেন। দলীয় সকল কর্মকান্ডে তাদের সক্রিয় অংশ গ্রহণ ছিল বলেই দল তাদের মূল্যায়ন করেছে বলে মনে করেন ত্রিশালে সাধারণ মানুষ। বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ব্যক্তি ও প্রতিষ্ঠান নির্বাচিতদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD