1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
ত্রিশালে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৩:০৯ অপরাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

ত্রিশালে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

ইমরান হাসান
  • প্রকাশ সোমবার, ১৫ আগস্ট, ২০২২

 246 বার পঠিত

ত্রিশাল প্রতিনিধি>জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বাষির্কী ও জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা প্রশাসন, নজরুল বিশ্ববিদ্যালয়, উপজেলা আওয়ামীলীগ  যথাযোগ্য মর্যাদায় পৃথক পৃথক কর্মসূচী পালন করেছে।

সকালে উপজেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পনের মধ্য দিয়ে কর্মসূচীর সুচনা করেন ত্রিশালের সাংসদ হাফেজ রুহুল আমিন মাদানী, উপজেলা নির্বাহী কর্মকর্তা আক্তারুজ্জামান। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলান আওয়ামীলীগের সভাপতি আবুল কালাম শামছুদ্দিন, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, উপজেলা আওয়ামীযুবলীগের সভাপতি জাহিদুল ইসলাম জুয়েল সরকার, ত্রিশাল পৌরসভার প্যানেল মেয়র-২ মানিক সাইফুল প্রমূখ।

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে যথাযোগ্য মর্যাদায় শোক দিবস পালিত। সকালে বিশ^বিদ্যালয়ে স্থাপিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পনের মধ্য দিয়ে কর্মসূচীর সুচনা করেন উপাচার্য অধ্যাপক ড. সৌমিত্র শেখর। এসময় বিশ^বিদ্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা, শিক্ষক, কর্মচারী ও ছাত্রছাত্রী উপস্থিত ছিলেন।

বিকেলে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে সরকারী নজরুল  ডিগ্রী কলেজ মাঠে আলোচনা সভা,দোয়া ও গণভোজের আয়োজন করা  হয় । উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুল কালামের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক ইকবাল হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ হাফেজ মাওলানা রুহুল আমীন মাদানী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়াম্যান আলহাজ আব্দুল মতিন সরকার, জেলা আওয়ামীলীগের সাবেক  যুগ্ম সাধারন সম্পাদক নবী নেওয়াজ সরকার,জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি জালার উদ্দিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হুমায়ুন কবীর আকন্দ, উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহবায়ক শোভা মিয়া আকন্দ, আশরাফুল ইসলাম মন্ডল মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা খানম রুমা, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান লুৎফুন নেছা বিউটি, উপজেলা যুবলীগের সভাপতি জাহিদুল ইসলাম সরকার জুয়েল,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি যুবলীগ নেতা হাসান মাহমুদ প্রমূখ।

আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু ও তার পরিবারের সকাল সদস্যের জন্যে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পরের জনসাধারণের মাঝে গণ ভোজ বিতরণ করা হয়।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park