শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৫:৫৯ অপরাহ্ন
শিরোনাম :

ত্রিশালে নবগঠিত উপজেলা আ.লীগ কমিটির দোয়া ও মিলাদ মাহফিল

ইমরান হাসান
  • প্রকাশ শনিবার, ২৩ জুলাই, ২০২২
  • ৪৩ বার-পাঠিত

ত্রিশাল প্রতিনিধি>ময়মনসিংহের ত্রিশালে বাংলাদেশ আওয়ামী লীগ উপজেলা শাখার উদ্যোগে নবগঠিত কমিটির দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার বিকালে উপজেলা আ.লীগের কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী লীগ ত্রিশাল উপজেলা শাখার নবগঠিত সাধারণ সম্পাদক ইকবাল হোসেনের পরিচালনায় দোয়া ও মিলাদ মাহফিলে সভাপতিত্ব করেন নবগঠিত কমিটির সভাপতি আবুল কালাম মো: শামছুদ্দিন।

এ সময় উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন বলেন, সামনে আমাদের কঠিন নির্বাচন অনুষ্ঠিত হবে। তাই আমরা দল মত র্নিবিশেষে হাতে হাত রেখে কাঁধে কাধঁ রেখে আমাদের জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে কাজ করে যেতে হবে।

আজ থেকে এই কার্যালয় উপজেলা আওয়ামী লীগ ও তার সকল অঙ্গ সংগঠনের জন্যে উন্মুক্ত করে দেওয়া হলে। আর সাংগঠনিক কার্যক্রমে কোন ধরনের টাকা পয়সার লেনদেন সম্পূর্ণ নিষেধ ঘোষনা করা হলো।

সভাপতির বক্তব্যে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুল কালাম মো: শামছুদ্দিন বলেন, বাংলাদেশ আওয়ামীলীগ অনেক বড় দল এখানে প্রতিযোগিতা থাকবেই তবে প্রতিহিংসা যে আমাদের মধ্যে না থাকে।

আমরা সকলেই এক হয়ে একটি শক্তিশালী ত্রিশাল উপজেলা কমিটি গঠন করবো।এবং আমাদের প্রাণ প্রিয় নেত্রী যাকে সামনে নমিনেশন দিবেন তার পক্ষে আমরা সবাই একত্রে কাজ করে যাবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ ময়মনসিংহ জেলার সাবেক যুগ্ন আহবায়ক নবী নেওয়াজ সরকার, উপজেলা ভাইস চেয়ারম্যান হুমায়ুন কবির আকন্দ, আওয়ামী লীগ নেতা রুকন উদ্দিন খোকন, হারুন অর রশিদ, মাহবুবুল আলম পারভেজ, ইমান হোসেন সাজু, আব্দুল বাতেনসহ উপজেলা আ.লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিল।

হাফেজ শামছুল হক এর পরিচালনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয় পরে উপস্থিত নেতাকর্মীদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD