বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৪:৩০ অপরাহ্ন

ত্রিশালে  আ’লীগের  ত্রি-বার্ষিক  সম্মেলন স্থগিত,নেতা কর্মীদের মাঝে ক্ষোভ

ইমরান হাসান
  • প্রকাশ শুক্রবার, ১ জুলাই, ২০২২
  • ৪৪ বার-পাঠিত
desherkotha

ত্রিশাল প্রতিনিধি>ত্রিশালে দীর্ঘ ১৯ বছর পর আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনের তারিখ ১জুলাই নির্ধারন করা হয় । সম্মেলনের তারিখ ঘোষনার পর থেকে নেতা কর্মীদের মাঝে আনন্দ উৎসাহ উদ্দিপনা দেখা দিয়েছে। সম্মেলনের শেষ মুহুর্তে সম্মেলন স্থগিত ঘোষনা আসায় নেতা কমী দেও মাঝে হতাশা ক্ষোভ বিরাজ করছে।

সম্মেলনকে ঘিরে স্ব স্ব পদের  প্রার্থীরা ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে তোরন  ব্যানার ফ্যাস্টুন প্যানা দিয়ে সাজিয়েছে ত্রিশালকে । গোটা পৌর শহর পোস্টার-ব্যানারে ছেয়ে গেছে। শুভ কামনার পোস্টারে শহরের ভবনগুলোর দেয়াল ফাঁকা নেই। নির্মাণ করা হয়েছে অর্ধশত তোরণ।  সম্পূর্ন প্রস্তুত সমে¥লন স্থল। চাস্টল গুলোতে আলোচনার ঝড় বইছে দীর্ঘ ১৯ বছর পর  কারা আসছেন এ উপজেলার আওয়ামীলীগের  গুরু দায়িত্বে।২৯ জুন  বুধবার রাতে জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল ত্রিশালের ১ জুলাই ত্রি বার্ষিক সম্মেলন স্থগিত ঘোষনা করা হয়েছে বলে জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে জানান। ময়মনসিংহ  জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট জহিরুল হক খোকা ও সাধারন সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল  এক বিবৃতিতে এ তথ্য প্রকাশ করেছেন ।পরবর্তিতে সম্মেলনের তারিখ জানানো হবে । শেষ মুহুর্তে এ ঘোষনা আসার  পর নেতা কর্মীদের  মাঝে হতাশা বিরাজ করছে। যোগাযোগ মাধ্যমে নেতা কর্মীদের ক্ষোভের বহি প্রকাশ করছেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD