1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
ত্রিশালে  আ’লীগের  ত্রি-বার্ষিক  সম্মেলন স্থগিত,নেতা কর্মীদের মাঝে ক্ষোভ - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

ত্রিশালে  আ’লীগের  ত্রি-বার্ষিক  সম্মেলন স্থগিত,নেতা কর্মীদের মাঝে ক্ষোভ

ইমরান হাসান
  • প্রকাশ শুক্রবার, ১ জুলাই, ২০২২
desherkotha

 193 বার পঠিত

ত্রিশাল প্রতিনিধি>ত্রিশালে দীর্ঘ ১৯ বছর পর আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনের তারিখ ১জুলাই নির্ধারন করা হয় । সম্মেলনের তারিখ ঘোষনার পর থেকে নেতা কর্মীদের মাঝে আনন্দ উৎসাহ উদ্দিপনা দেখা দিয়েছে। সম্মেলনের শেষ মুহুর্তে সম্মেলন স্থগিত ঘোষনা আসায় নেতা কমী দেও মাঝে হতাশা ক্ষোভ বিরাজ করছে।

সম্মেলনকে ঘিরে স্ব স্ব পদের  প্রার্থীরা ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে তোরন  ব্যানার ফ্যাস্টুন প্যানা দিয়ে সাজিয়েছে ত্রিশালকে । গোটা পৌর শহর পোস্টার-ব্যানারে ছেয়ে গেছে। শুভ কামনার পোস্টারে শহরের ভবনগুলোর দেয়াল ফাঁকা নেই। নির্মাণ করা হয়েছে অর্ধশত তোরণ।  সম্পূর্ন প্রস্তুত সমে¥লন স্থল। চাস্টল গুলোতে আলোচনার ঝড় বইছে দীর্ঘ ১৯ বছর পর  কারা আসছেন এ উপজেলার আওয়ামীলীগের  গুরু দায়িত্বে।২৯ জুন  বুধবার রাতে জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল ত্রিশালের ১ জুলাই ত্রি বার্ষিক সম্মেলন স্থগিত ঘোষনা করা হয়েছে বলে জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে জানান। ময়মনসিংহ  জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট জহিরুল হক খোকা ও সাধারন সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল  এক বিবৃতিতে এ তথ্য প্রকাশ করেছেন ।পরবর্তিতে সম্মেলনের তারিখ জানানো হবে । শেষ মুহুর্তে এ ঘোষনা আসার  পর নেতা কর্মীদের  মাঝে হতাশা বিরাজ করছে। যোগাযোগ মাধ্যমে নেতা কর্মীদের ক্ষোভের বহি প্রকাশ করছেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park