1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
ত্রিশালে অটো,সিএনজি মালিক সমিতি কমিটি সভাপতি মজনু, সম্পাদক চঞ্চল - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:২৮ অপরাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

ত্রিশালে অটো,সিএনজি মালিক সমিতি কমিটি সভাপতি মজনু, সম্পাদক চঞ্চল

দেশেরকথা
  • প্রকাশ শুক্রবার, ৮ এপ্রিল, ২০২২

 136 বার পঠিত

ইমরান হাসান, ত্রিশালপ্রতিনিধি>ময়মনসিংহের ত্রিশালে মিশুক, বেবীট্যাক্সি, সিএনজি চালিত অটোরিক্সা সড়ক পরিবহন মালিক সমিতির এক বছরের ১১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

এতে আনোয়ার হোসেন মজনুকে সভাপতি ও আকাশ আহম্মেদ চঞ্চলকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়েছে।  বৃহস্পতিবার রামেয়মনসিংহ জেলা কমিটির সভাপতি রাকিবুল ইসলাম শাহীন ও সাধারন সম্পাদক নুর মোহাম্মদেও যৌথ সাক্ষরে এ কমিটি গঠন করা হয়।

কমিটিতে অন্যান্যরা হলেন সহ-সভাপতি মোকছেদুল আমীন মৃধা, কামরুজ্জামান মিনহাজ, যুগ্ম সাধারন সম্পাদক মফিজ উদ্দিন, নাইমুল ইসলাম সোহাগ, সাংগঠনিক সম্পাদক সোহেল রানা, সহ- সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, অর্থ সম্পাদক আব্দুল লতিফ, দপ্তর সম্পাদক হেমায়েত হেসেন শ্যামল ও পচার সম্পাদক হিসেবে আনিছুর রহমান খানকে নির্বাচিত করা হয়েছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park