1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
  3. mdtanjilsarder@gmail.com : Tanjil News : Tanjil Sarder
খেলাধুলা যুব সমাজকে মাদক থেকে দূরে রাখে আর মাদক দেশ সমাজ ধ্বংসের অন্যতম কারণ- ডিসি সুনামগঞ্জ - দৈনিক দেশেরকথা
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
কিশোরগঞ্জে বন্ধের দিনে বিদ্যালয়ের বটগাছ কাটছেন প্রধান শিক্ষক যোগ্য-সৎ-নির্ভিক ৪২ ট্রেইনি রিক্রুট কনস্টেবল চান পিরোজপুরের পুলিশ সুপার কিশোরগঞ্জে বাঁশঝাড়ে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা হবিগঞ্জে বেদে সম্প্রদায়ের লোকের মানবেতর জীবনযাপন করছে রাজাপুরে দুই ইজিবাইকের সংঘর্ষে প্রাণ গেলো শিশু সিয়ামের শিক্ষাক্রম নিয়ে যে এত রকম কথা হচ্ছে তার মধ্যে অধিকাংশ হচ্ছে মিথ্যাচার: শিক্ষামন্ত্রী জামালপুরে সরিষার বাম্পার ফলন,গাছ তুলে শুকাতে ব্যস্ত কৃষকরা। বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশে উন্নীত হওয়ার গৌরব অর্জন করেছে: প্রধানমন্ত্রী মিষ্টি কুমড়া ও সিম চাষে সাবলম্বী ওবায়দুর বিজ্ঞান শিক্ষায় পিছিয়ে বাংলাদেশ, স্মার্ট বাংলাদেশ গড়তে বিজ্ঞান শিক্ষার দৈন্যতা বড় একটি চ্যালেঞ্জ

খেলাধুলা যুব সমাজকে মাদক থেকে দূরে রাখে আর মাদক দেশ সমাজ ধ্বংসের অন্যতম কারণ- ডিসি সুনামগঞ্জ

সুনামগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশ মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১

 50 বার পঠিত

খেলাধুলা যুব সমাজকে মাদক থেকে দূরে রাখে আর মাদক দ্রব্য থেকে যুব সমাজের দুরে থাকা উচিত। কারণ মাদক দেশ ও সমাজ ধ্বংসের অন্যতম কারণ।  খেলাধূলা ও সংস্কৃতির চর্চা বাড়াতে হবে। যারা খেলাধূলা ও সংস্কৃতির চর্চার মধ্যে থাকে তারা সহজে মাদক স্পর্শ করেনা।

জন সচেতনতা বৃদ্ধি করতে খেলাধূলার আয়োজন করলে প্রচার হবে মানুষ ও মাদকের কুফল সম্পর্কে জানবে।  আজ (২৩  নভেম্বর) মঙ্গলবার বিকাল ৪ টায় সুনামগঞ্জ পুলিশ লাইন্স মাঠে সুনামগঞ্জ জেলা প্রশাসন ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর আয়োজিত এবং জেলা পুলিশের সহযোগিতায় মুজিব শতবর্ষ উপলক্ষে মাদক বিরোধী প্রীতি ভলিবল প্রতিযোগিতার পুরস্কার বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন উপরোক্ত কথা গুলো বলেন।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট অসীম চন্দ্র বনিকের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহাম্মদ মিজানুর রহমান বিপিএম, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সিলেট বিভাগের অতিরিক্ত পরিচালক জাহিদ হোসেন মোল্লা, অতিরিক্ত পুলিশ সুপার হায়াতুন নবী সায়েম, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জয়নাল আবেদীন  সুনামগঞ্জ সদর উপজেলার নির্বাহী অফিসার ইমরান শাহরিয়ার, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্ম কর্তা শরীফ কবির, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর উপ পরিচালক মোহাম্মদ সাজেদুল হাসান ,জেলা ক্রীড়া অফিসার আল আমিন ।

অনুষ্ঠান উপস্থাপন ক‌রেন টিআই সামসুল ইসলাম। খেলা পরিচালনা করেন সামসুল হক,। খেলায় জেলা পুলিশ দল ২- ০ সেটে জেলা ফায়ার সার্ভিস দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন। পরে অতিথিগণ বিজয়ী ও বিজিত দলের খেলোয়াড়দের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park