1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
ঠাকুরগাঁও পুলিশ সুপারের সংবাদ সম্মেলন  - দৈনিক দেশেরকথা
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
কিশোরগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহে আশ্রয়ণ বাসিন্দার শিশুদের মাঝে ডিম খাওয়ানো উৎসব  কিশোরগঞ্জে গ্রেনেড, মাইন্ড ও থ্রি-নটথ্রি রাইফেল উদ্ধার কিশোরগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহে আশ্রয়ণ বাসিন্দার শিশুদের মাঝে ডিম খাওয়ানো উৎসব  রাঙ্গুনিয়ায় সড়ক দূর্ঘটনার চুয়েটের দুই শিক্ষার্থীর মৃত্যু  জলবায়ু পরিবর্তনে ঝুঁকিপূর্ণ দেশগুলোর মধ্যে বাংলাদেশ অন্যতম:প্রধানমন্ত্রী শেখ হাসিনা কুড়িগ্রাম জেলা পুলিশের বিদায় সম্বর্ধনা  স্ত্রীর কাপড় না আনায় বকুনি স্বামীর পিটুনিতে প্রাণ গেল গায়ত্রীর তীব্র তাপদাহে বশেমুরবিপ্রবিতে ভার্চুয়ালি ক্লাস, বন্ধ থাকবে সকল পরিক্ষা!! জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি আর নেই আজ বিশ্ব ধরিত্রী দিবস

ঠাকুরগাঁও পুলিশ সুপারের সংবাদ সম্মেলন 

আসিফ জামান
  • প্রকাশ মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪

 46 বার পঠিত

মোটরসাইকেল চালককে জরিমানাকে কেন্দ্র করে ব্রিভ্রান্তি ছড়ানো বিষয়ে, ঠাকুরগাঁও পুলিশ সুপারের সংবাদ সম্মেলন। 

ঠাকুরগাঁওয়ে ট্রাফিক বিভাগ কর্তৃক মোটরসাইকেলের রেজিষ্ট্রেশন ও হেলমেটবিহীন চালককে জরিমানা বিষয়কে কেন্দ্র করে ব্রিভ্রান্তি ছাড়ানোর বিষয়ে জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়। মঙ্গলবার পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স রুমে এ ব্রিফিংয়ের আয়োজন করা হয়। 

ঠাকুরগাঁও জেলা পুলিশের আয়োজনে সংবাদ সম্মেলনে বক্তব্য দেন পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক পিপিএম-সেবা। এ সময় জেলা পুলিশের বিভিন্ন কর্মকর্তা, জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন। 

পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক বলেন, রোববার পৌর শহরের টিউবওয়েল কর্ণার মোড়ে টিআই আমজাদ হোসেনের নেতৃত্বে একটি টিম চেকপোষ্ট পরিচালনা করেন। এ সময় জনৈক এক ব্যক্তি হেলমেট ও মোটরসাইকেলের প্রয়োজনীয় কাগজপত্র না থাকা এবং ড্রাইভিং লাইসেন্সের মেয়াদ উত্তীর্ণ হওয়ায় দায়িত্বরত ট্রাফিক পুলিশ বিধি মোতাবেক ওই ব্যক্তিকে জরিমানা করেন। ঘটনার ১৫/২০ মিনিট পরে ওই মোটরসাইকেল চালক অন্য এক ব্যক্তিকে সঙ্গে নিয়ে এসে দায়িত্বরত ট্রাফিক পুলিশকে জেরা করে এবং গোপনে ভিডিও ধারণ করতে থাকে। 

ভিডিওতে কৌশলে ট্রাফিক আইন অমান্যকারী ব্যক্তির দ্বারা টিআই আমজাদ হোসেনের পা ধরে মায়ের চিকিৎসার জন্য ঔষুধ ক্রয় করার জন্য যাচ্ছিলেন বলে অনুনয় বিনয় করার মতো পরিস্থিতি তৈরী করে, যা সাজানো এবং পূর্বপরিকল্পিত। এ সময় ওই মোটরসাইকেল চালক তার মায়ের চিকিৎসাপত্র দেখাতে ব্যর্থ হন। পরবর্তিতে সামাজিক যোগাযোগ মাধ্যমে উক্ত ব্যক্তির ধারণকৃত ভিডিওটির অংশবিশেষ শেয়ার করলে তা দ্রুত ছড়িয়ে পরে যা ছিল উদ্দেশ্য প্রণোদিত ও বানোয়াট। পুলিশকে জনগনের চোখে হেয়প্রতিপন্ন করার জন্য মিথ্যা বানোয়াট এবং উদ্দেশ্যমূলকভাবে নাটক সাজিয়ে এটি প্রচার করা হচ্ছে। এটি পুলিশের বিরুদ্ধে বিরূপ মনোভাব প্রচারের অপচেষ্টা মাত্র। 

জেলার ট্রাফিক বিভাগ অবৈধ যানবাহন চি‎হ্নিত করে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণে তৎপর রয়েছে এবং এ জাতীয় অপপ্রচারের বিষয়ে জনসাধারণকে বিভ্রান্ত না হয়ে সতর্ক থাকার অনুরোধ জানিয়েছেন পুলিশ সুপার।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park