1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
ঠাকুরগাঁওয়ে আ.লীগের বিক্ষোভ - দৈনিক দেশেরকথা
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১০:২১ পূর্বাহ্ন

ঠাকুরগাঁওয়ে আ.লীগের বিক্ষোভ

আসিফ জামান
  • প্রকাশ শনিবার, ৪ জুন, ২০২২

 126 বার পঠিত

ঠাকুরগাঁও প্রতিনিধি>প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ ও সমাবেশ করেছেন ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগ।শনিবার দুপুর ১২টায় জেলা আওয়ামী লীগের আয়োজনে নিজস্ব কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। 

মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আবারো একই স্থানে শেষ হয়ে এক সমাবেশে লিপ্ত হয়। এসময় সেখানে বক্তব্য রাখেন,জেলা আওয়ামী লীগের সভাপতি মুহা.সাদেক কুরাইশী,সহ-সভাপতি মাহবুবুর রহমান খোকন,সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড.আ.ফ.ম গোলাম ফারুক রুবেল,অ্যাড.মোস্তাক আলম টুলু, সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলী ভুট্টো, প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুনাম,সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. অরুনাংশু দত্ত টিটো, সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম,পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবু,ছাত্রলীগের সভাপতি আজহারুল ইসলাম সহ নেতৃবৃন্দ।

এসময় বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে মৃত্যুর হুমকির তীব্র নিন্দা জানান। সেই সাথে দেশের বিভিন্নস্থানে বিএনপির অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করার অপপ্রয়াস প্রতিহত করতে আওয়ামী লীগের সকল স্থরের নেতা-কর্মীদের সোচ্চার থাকার আহ্বান জানান।

বিক্ষোভ মিছিলে জেলা আওয়ামী লীগ,পৌর আওয়ামী লীগ,স্বেচ্ছাসেবকলীগ, যুবলীগ, মহিলালীগ, ছাত্রলীগ,কৃষকলীগ,শ্রমিক লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park