1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
টেকনাফের বাহারছড়া গোল্ডকাপ টুর্নামেন্টে চ্যাম্পিয়ন উত্তর শিলখালী। - দৈনিক দেশেরকথা
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:১০ পূর্বাহ্ন

টেকনাফের বাহারছড়া গোল্ডকাপ টুর্নামেন্টে চ্যাম্পিয়ন উত্তর শিলখালী।

জুবাইরুল ইসলাম জুয়েল
  • প্রকাশ শনিবার, ২০ আগস্ট, ২০২২

 97 বার পঠিত

কক্সবাজারের টেকনাফ বাহারছড়া শামলাপুর গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলায় উত্তর শিলখালী ফুটবল একাদশ টিম (৩)গোলের ব্যবধানে মারিশ বনিয়া টিম’কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে।

শুক্রবার (১৯ অগাস্ট) শামলাপুর ঐতিহ্যবাহী ফুটবল খেলার মাঠে বিকেল ৪:০০টার দিকে, উত্তর শিলখালী ফুটবল একাদশ বনাম মারিষবনিয়া ফুটবল একাদশ টিমের সঙ্গে মুখোমুখি হয়।

সরজমিনে দেখা যায় নিয়মানুসারে দীর্ঘ এক ঘন্টা ব্যাপী দু’পক্ষের তুমুল গোল আক্রমণের চেষ্টা থাকলে ও শূন্য গোলে উভয় দল নির্দিষ্ট খেলা শেষ করেণ। পরে, কমিটির পূর্ব সিদ্ধান্ত মোতাবেক নিয়মনীতির মধ্য দিয়ে ট্রাইবেকারে, উত্তর শিলখালী ফুটবল একাদশ ৩ গোলে বিজয় লাভ করে মাঠে ঘাটে নেচে নেচে মাঠ মাতিয়ে আনন্দের ধ্বনিতে মঞ্চে উপস্থিত হয়।

অন্যদিকে মারিশ বনিয়া ফুটবল একাদশ টিম ও একি সঙ্গে পরাজয় হয়ে মঞ্চে উপস্থিত হয়। এসময় মঞ্চে টেকনাফ উপজেলা চেয়ারম্যান নুরুল আলম ও বাহারছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমজাদ হোসেন খোকন সিকদার বাহারছড়া ইউনিয়ন আ: লীগের সভাপতি মোঃ সাইফুল্লাহ কোম্পানির উপস্থিতে উত্তর শিলখালী ফুটবল একাদশ কে প্রথম ট্রফি ও সাথে (৬০) হাজার টাকা সম্মাননা প্রদান করেন, শামলাপুর ফুটবল টুর্নামেন্ট পরিষদ।

পাশাপাশি পরাজিত টিম মারিশ বনিয়া ফুটবল একাদশ’কে ৩০ হাজার টাকা সম্মাননা প্রদান করেন বলে জানিয়েছেন মারিশ বনিয়া ফুটবল একাদশ টিমের প্রধান মোঃ হেলাল উদ্দিনের সাক্ষাতে টুর্নামেন্ট পরিচালনা কমিটি।

এদিকে পুরো এলাকা জুড়ে আনন্দের ধ্বনিতে উত্তর শিলখালী সহ পাশের গ্রামে ও আনন্দের হাসি। উত্তর শিলখালী ফুটবল একাদশ টীম পরিচালনা কমিটির সভাপতি মোঃ রেজাউল করিম রেজা জানান, উত্তর শিলখালী বিজয় লাভ করার পিছনে প্রবাসীদের অবদান অনেক, পাশাপাশি এই জয়ে, বিভিন্ন দেশের প্রবাসীদের হৃদয়ে জয়ের আনন্দে সমাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে উল্লাস করতেও দেখা যায়।

উত্তর শিলখালী ফুটবল একাদশ টিমের পরিচালক মোঃ জুবায়ের জানান,শামলাপুর ফুটবল একাদশ সংসদ পরিষদের আয়োজন ২০২২ইং এর খেলায় টেকনাফ উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে শক্তিশালী ৮ টি টিমের মুখোমুখি হয়ে ৭টিতে জয় লাভ করেছেন উত্তর শিলখালী ফুটবল একাদশ, এর আগে সেমিফাইনালে ট্রাইবেকারে শামলাপুর খেলোয়াড় ক্লাবকে পরাজিত করে ফাইনালে মারিশবনিয়া’র মুখোমুখি হয় তাঁরা, এতে উত্তর শিলখালী বিজয় লাভ করে ফাইনাল খেলায় ট্রপি জিতেছে।

এদিকে উত্তর শিলখালী ফুটবল একাদশ টিমের সভাপতি মোঃ রেজাউল করিম রেজা, কৃতজ্ঞতা প্রকাশ করেন শামলাপুর টুর্নামেন্ট পরিচালনা কমিটির সকল সদস্যদের প্রতি, সুন্দর ও শান্তি শৃঙ্খলার মধ্যে এই খেলা উপহার দেয়ার জন্য।

পাশাপাশি কৃতজ্ঞতা প্রকাশ করেন , এলাকাবাসী ও প্রবাসী পরামর্শ দিয়ে ও আর্থিকভাবে সহায়তা করেছেন তারা, তাদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন।এসময় খেলায় বিজয় লাভের বিষয়ে অনুভূতি প্রকাশ করে উত্তর শিলখালী টিমের অধিনায়ক সাইফুল ইসলাম বলেন, আমাদের জয়ের পিছনে দেশে যারা শ্রম ও আর্থিক সহযোগিতা করেছেন, এবং প্রবাস থেকে যারা পরামর্শ ও অর্থ দিয়ে সহযোগিতা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞ, আমরা অনেক আনন্দিত, অতীতে ও আমাদের শিলখালী একতাবদ্ধ হয়ে জয়ের ধারা অব্যাহত রেখেছি, ঠিক একি ভাবে এই জয়ের ধারা অব্যাহত থাকুক।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park