1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
ঝালকাঠি ১ আসনে আওয়ামী লীগের সতন্ত্র প্রার্থী মনিরের মনোনয়নপত্র দাখিল। - দৈনিক দেশেরকথা
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০২:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
বেইলি রোডসহ সব আবাসিক স্থাপনায় রেস্টুরেন্ট বন্ধ চেয়ে রিট মহিপুর মৎস্য আড়ৎ পট্টিতে ভয়াবহ অগ্নিকাণ্ডে,ফায়ার ফাইটারের মাথায় আঘাত গাইবান্ধার কাবিলের বাজার মদিনাতুল উলুম হাফিজিয়া ক্বওমী মাদ্রাসা ও এতিমখানার ওয়াজ মাহফিল অনুষ্ঠিত। বরিশাল প্রেসক্লাবের সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুল আর নেই মেলায় ৬০ কোটি টাকার বই বিক্রি ডিসি সম্মেলন শুরু কাল কাল থেকে প্রতি লিটার সয়াবিন তেল ১৬৩ টাকায় বিক্রি হবে বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরির মামলা, চলবে নিউইয়র্ক আদালতে সশস্ত্র  বাহিনী শান্তিরক্ষা মিশনে অবদান রেখে সুনাম বয়ে আনছে: প্রধানমন্ত্রী গাছে যুবকের ঝুলন্ত লাশ, হত্যা না আত্মহত্যা

ঝালকাঠি ১ আসনে আওয়ামী লীগের সতন্ত্র প্রার্থী মনিরের মনোনয়নপত্র দাখিল।

রাজাপুর(ঝালকাঠি) প্রতিনিধি
  • প্রকাশ বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩

 85 বার পঠিত

ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) আসনে নেতাকর্মীদের নিয়ে বিশাল শোডাউন দিয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী এম মনিরুজ্জামান মনির।

তিনি বৃহস্পতিবার দুপুরে রাজাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও রিটার্নিং অফিসার ফারহানা ইয়াসমিনের কার্যালয়ে মনোনয়নপত্র জমা তিনি। এর আগে মনিরুজ্জামান মনির প্রেস ব্রিফিং করে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার কারন ব্যাখ্যা করেন।

এ সময় বিপুল সংখ্যক নেতাকর্মীরা মনির’কে বেকুটিয়া ব্রীজ থেকে রাজাপুরে স্বাগত জানান। মনির আওয়ামী লীগের কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা বিষয়ক উপ কমিটির সদস্য ও কর্ণফুলি গ্যাস ডিস্ট্রিভিউশন কোম্পানীর পরিচালক।

মনিরুজ্জামান মনির বলেন ‘ মনোনয়ন বঞ্চিতরা স্বতন্ত্র প্রার্থী হলে আপত্তি থাকবে না আওয়ামী লীগের।”কেউ যেন বিনা প্রতিদ্বদ্বিতায় জিতে না আসে, সেজন্য প্রতিদ্বদ্বিতাপূর্ণ নির্বাচন করতে বিকল্প প্রার্থী রাখার ঘোষণা দিয়েছেন দলটি।

মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা’র এমন দূরদর্শী সিদ্ধান্তে উদ্দীপ্ত হয়েছেন রাজাপুর-কাঠালিয়ার সর্বস্তরের জনগণ।

আমি মনিরুজ্জামান মনির আমার নেত্রীর বিচক্ষণতার প্রতি শ্রদ্ধাও সম্মান রেখে ঝালকাঠি-১ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে রাজাপুর-কাঠালিয়ার সর্বস্থরের মানুষের ভালোবাসা, আস্থা ও নির্ভরতা নিয়ে এলাকার উন্নয়নে নিবেদিত হয়ে কাজ করতে চাই।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park