1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
ঝালকাঠি ১ আসনে আওয়ামী লীগের সতন্ত্র প্রার্থী মনিরের মনোনয়নপত্র দাখিল। - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

ঝালকাঠি ১ আসনে আওয়ামী লীগের সতন্ত্র প্রার্থী মনিরের মনোনয়নপত্র দাখিল।

রাজাপুর(ঝালকাঠি) প্রতিনিধি
  • প্রকাশ বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩

 112 বার পঠিত

ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) আসনে নেতাকর্মীদের নিয়ে বিশাল শোডাউন দিয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী এম মনিরুজ্জামান মনির।

তিনি বৃহস্পতিবার দুপুরে রাজাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও রিটার্নিং অফিসার ফারহানা ইয়াসমিনের কার্যালয়ে মনোনয়নপত্র জমা তিনি। এর আগে মনিরুজ্জামান মনির প্রেস ব্রিফিং করে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার কারন ব্যাখ্যা করেন।

এ সময় বিপুল সংখ্যক নেতাকর্মীরা মনির’কে বেকুটিয়া ব্রীজ থেকে রাজাপুরে স্বাগত জানান। মনির আওয়ামী লীগের কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা বিষয়ক উপ কমিটির সদস্য ও কর্ণফুলি গ্যাস ডিস্ট্রিভিউশন কোম্পানীর পরিচালক।

মনিরুজ্জামান মনির বলেন ‘ মনোনয়ন বঞ্চিতরা স্বতন্ত্র প্রার্থী হলে আপত্তি থাকবে না আওয়ামী লীগের।”কেউ যেন বিনা প্রতিদ্বদ্বিতায় জিতে না আসে, সেজন্য প্রতিদ্বদ্বিতাপূর্ণ নির্বাচন করতে বিকল্প প্রার্থী রাখার ঘোষণা দিয়েছেন দলটি।

মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা’র এমন দূরদর্শী সিদ্ধান্তে উদ্দীপ্ত হয়েছেন রাজাপুর-কাঠালিয়ার সর্বস্তরের জনগণ।

আমি মনিরুজ্জামান মনির আমার নেত্রীর বিচক্ষণতার প্রতি শ্রদ্ধাও সম্মান রেখে ঝালকাঠি-১ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে রাজাপুর-কাঠালিয়ার সর্বস্থরের মানুষের ভালোবাসা, আস্থা ও নির্ভরতা নিয়ে এলাকার উন্নয়নে নিবেদিত হয়ে কাজ করতে চাই।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park