1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
ঝালকাঠি যুবলীগের বৃক্ষরোপণ - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

ঝালকাঠি যুবলীগের বৃক্ষরোপণ

ইলিয়াস খান
  • প্রকাশ শুক্রবার, ৫ আগস্ট, ২০২২

 108 বার পঠিত

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী এবং জাতীয় শোক দিবসকে সামনে রেখে মুজিব পুত্র বিশিষ্ট ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব বীর মুক্তিযোদ্ধা শেখ কামালের জন্মদিন উপলক্ষে ঝালকাঠি জেলা যুবলীগ বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছে।

৫ আগষ্ট শুক্রবার বেলা ১১ টায় ঝালকাঠির বেসরকারি এমপিও ভুক্ত শিক্ষা প্রতিষ্ঠান আকলিমা মোয়াজ্জেম হোসেন ডিগ্রি কলেজ ক্যাম্পাসে বিভিন্ন প্রজাতির গাছ লাগিয়ে এই কর্মসূচির উদ্বোধন করেন জেলা যুবলীগের আহবায়ক পৌর কাউন্সিলর রেজাউল করিম জাকির।


দলটির জেলা আহবায়ক রেজাউল করিম জাকির বলেন, শোকাবহ আগস্টে শেখ কামালের জন্মদিনে বঙ্গবন্ধুর নামে বৃক্ষরোপন কর্মসূচি হাতে নিয়েছি। এতে একদিকে দেশের পরিবেশ রক্ষায় বনায়নে ভূমিকা রাখা হবে অপরদিকে বঙ্গবন্ধু হত্যার শোক শক্তি হয়ে কেবল মানুষের মধ্যে ছড়িয়ে যাবে না, বরঞ্চ ছড়িয়ে যাবে এ বাংলার বাতাসে প্রতি অণু-অক্সিজেনে।


এসময় বাংলাদেশ আওয়ামী যুবলীগ ঝালকাঠি জেলা শাখার যুগ্ম আহবায়ক পৌর কাউন্সিলর মো. কামাল শরীফসহ জেলা, শহর এবং ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park