1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
ঝালকাঠিতে স্ত্রীকে হত্যার পর স্বাস্থ্য কমপ্লেক্সে স্বামী গ্রেফতার - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

ঝালকাঠিতে স্ত্রীকে হত্যার পর স্বাস্থ্য কমপ্লেক্সে স্বামী গ্রেফতার

দেশেরকথা
  • প্রকাশ মঙ্গলবার, ৯ আগস্ট, ২০২২

 108 বার পঠিত


ঝালকাঠির রাজাপুর উপজেলার জীবনদাসকাঠি গ্রামে স্ত্রীকে হত্যা করেছে ৬০ বছর বয়সী স্বামী আব্দুল আজিজ। হত্যা মামলা রুজু করে আজিজকে গ্রেফতার দেখিয়ে ৯ আগষ্ট মঙ্গলবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

এবং লাশ ময়না তদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। দৈনিক দেশেরকথা কে  এ তথ্য নিশ্চিত করেছে রাজাপুর থানার পরিদর্শক (তদন্ত) গোলাম মোস্তফা।


সোমমাব ৮ আগষ্ট রাত পৌনে ১২টায় জীবনদাসকাঠি গ্রামে নিজ বাড়িতে তিন সন্তানের জননী নিজ স্ত্রী নারগিস আক্তারকে লাঠিদিয়ে পিটিয়ে হত্যা করেছে বলে পুলিশের কাছে স্বিকার করেছে আজিজ।
আজিজের পরিবারের সদস্যদের বরাত দিয়ে পুলিশ জানায়, আব্দুল আজিজ ঢাকায় একটি বেসরকারী প্রতিষ্ঠানে চাকুরি করেন।

সোমবার বিকেলে সে ঢাকা থেকে বাড়িতে আসার পর ৫০ বছর বয়সী স্ত্রীর সাথে বাড়ির কাজের লোকের অবৈধ সম্পর্ক বিষয় নিয়ে ঝগড়া হয় আজিজের। রাতে দ্বিতীয় দফায় আবারো ঝগড়া করার পর স্ত্রী নারগীস ঘুমিয়ে পরে। ঘুমন্ত অবস্থায় লাঠি দিয়ে পিটিয়ে নারগিসকে হত্যা করে আজিজ।


রাত সারে ১২ টায় পরিবারের অন্য সদস্যরা নার্গিসকে অচেতন অবস্থায় রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার জরুরী বিভাগে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘাষনা করেন। এ তথ্য জানিয়েছেন হাসপাতাল কর্মকর্তা ডা.  আবুল খায়ের রাসেল।


নার্গিসের অন্য স্বজনদের সাথে আজিজও গিয়েছিলো উপজেলা  স্বাস্থ্য কমপ্লেক্সে। সেখান থেকেই তাকে গ্রেফতার করেছে পুলিশ।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park