1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
রাজাপুরে জেল হত্যা দিবস পালিত - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:২৬ অপরাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

রাজাপুরে জেল হত্যা দিবস পালিত

খায়রুল ইসলাম পলাশ
  • প্রকাশ বুধবার, ৩ নভেম্বর, ২০২১

 127 বার পঠিত

ঝালকাঠির রাজাপুরে জেল হত্যা দিবস পালিত হয়েছে। জেল হত্যা দিবস উপলক্ষে ৩ নভেম্বর বুধবার বিকাল ৩ ঘটিকায় উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের আয়োজনে উপজেলা মসজিদ মার্কেটে চত্বরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝালকাঠি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. খাঁন সাইফুল্লাহ পনির। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক উপ-কমিটির সদস্য ও কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিশনের পরিচালক মনিরউজ্জামান মনির।

বিশেষ অতিথি ছিলেন ঝালকাঠি জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এবং উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামান, সহ-সভাপতি এ্যাড. বাবু সঞ্জীব কুমার বিশ্বাস, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. জিয়া হায়দার খান লিটন। অলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. এএইচএম খায়রুল আলম সরফরাজ।

এ ছাড়াও অনুষ্ঠানে ইউপি চেয়ারম্যান,ইউপি সদস্য,উপজেলা,ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মী সহ স্থানীয়রা উপস্থিত ছিলেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park