1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
জালিয়াপালং ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

জালিয়াপালং ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

দেশেরকথা
  • প্রকাশ শুক্রবার, ৮ এপ্রিল, ২০২২

 123 বার পঠিত


আব্দুর রহমান আজাদ,উখিয়া প্রতিনিধি>
উখিয়া উপজেলার জালিয়া পালং ইউনিয়ন  আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল সফল করার লক্ষ্যে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ শুক্রবার ৮ এপ্রিল ২০২২ ইং  বিকাল ৩ ঘটিকার সময়  জালিয়াপালং ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে জালিয়াপালং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট রহুল আমিন রাসেল এর সঞ্চালনায় জালিয়াপালং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও জালিয়াপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস.এম ছৈয়দ আলম এর সভাপতিত্বে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে । 

উক্ত  বর্ধিত সভা  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাংগঠনিক টিম প্রধান শাহ আলম চৌধুরী প্রকাশ রাজা শাহ আলম।
প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রেজাউল করিম। 
বিশেষ অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন  কক্সবাজার জেলা আওয়ামী লীগের সদস্য সাধারণ সম্পাদক ও সাংগঠনিক টিম উপ-প্রধান এডভোকেট রঞ্জিত কুমার দাস, উপস্থিত ছিলেন সাবেক সংসদ ও কক্সবাজার জেলা আওয়ামী লীগের সদস্য ও সাংগঠনিক টিম সদস্য আবদুর রহমান বদি, কক্সবাজার জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক ও সাংগঠনিক টিম সদস্য সচিব এইচ.এম.ইউনুছ বাঙালী, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সদস্য ও সাংগঠনিক টিম সদস্য কবি আদিল উদ্দিন চৌধুরী। 
আরো উপস্থিত ছিলেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী এবং উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী,কক্সবাজার জেলা আওয়ামী লীগের সদস্য ও সাংগঠনিক টিম সদস্য আলহাজ্ব সোনা আলী,কক্সবাজার জেলা আওয়ামী লীগের সদস্য ও সাংগঠনিক টিম সদস্য বদরুল হাসান মিল্কী,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লিয়াকত আলী বাবুল, উপজেলা আওয়ামী লীগের সদস্য  আবু তাহের মেম্বার,উপজেলা আওয়ামী লীগের সদস্য এখলাসুর রহমান সিকদার, উপজেলা আওয়ামী লীগের সদস্য শামসুল আলম ভুলু, উপজেলা আওয়ামী লীগের সদস্য খাইরুল আমিন প্রমূখ। এছাড়া উপস্থিত ছিলেন জালিয়াপালং ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ও ওয়ার্ডের নেতৃবৃন্দ।
বক্তরা বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ জালিয়াপালং ইউনিয়ন শাখার সকল স্তরের নেতৃবৃন্দ দের নিয়ে আমরা একসাথে জননেত্রী শেখ হাসিনার স্বপ্নের বাংলাদেশ গঠনের লক্ষ্যে কাজ করে যাবো। এছাড়া সাংগঠনিক বিষয়ের উপর আলোচনা ও বিবিধ আলোচনা সম্পন্ন করা হয়েছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park