1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
জামালপুর সদরে নির্বাচনে চেয়ারম্যান হলেন বাবু বিজন কুমার চন্দ।  - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:১৯ অপরাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

জামালপুর সদরে নির্বাচনে চেয়ারম্যান হলেন বাবু বিজন কুমার চন্দ। 

শাহ্ আলী বাচ্চু
  • প্রকাশ বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪

 67 বার পঠিত

ষষ্ঠ উপজেলা নির্বাচনে প্রথম ধাপে বুধবার  ৮ মে সারাদেশে ১৩৯টি উপজেলায় ইভিএম এ ভোটগ্রহণ হয়েছে এর মধ্যে সরিষাবাড়ি উপজেলা নির্বাচন স্থগিত হলেও  জামালপুর সদরে  উপজেলা  পরিষদের নির্বাচনের ভোট গ্রহণ শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে।

বুধবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলে। এতে জামালপুর  সদরে ৬৪হাজার ৩৯ ভোট পেয়ে বাবু বিজন কুমার চন্দ   চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছন।

জামালপুর  সদর উপজেলা পরিষদের 

১৫টি ইউনিয়ন ও একটি  পৌরসভার ভোট কেন্দ্রের

 বেসরকারি ফলাফল অনুযায়ী মোটরসাইকেল  প্রতীকে  বাবু বিজন কুমার  চন্দ ৬৪ হাজার  ৩৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী এড, হাফিজুর রহমান স্বপনের কাপ পিরিচ  প্রতীকে  পেয়েছেন ৫৯ হাজার ৩৩৫ শত ভোট পেয়েছেন। বাবু বিজন কুমার চন্দ ৪ হাজার ৭০৪ ভোটে জয়ী হয়েছেন। 

জামালপুর জেলা  নির্বাচন কর্মকর্তা  এ তথ্য নিশ্চিত করে জানান, ভোট গণনা শেষে রাতে বেসরকারি ফলাফল অনুযায়ী তাদের বিজয়ী ঘোষণা করা হয়।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park