1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
জামালপুর সদরে নির্বাচনে চেয়ারম্যান হলেন বাবু বিজন কুমার চন্দ।  - দৈনিক দেশেরকথা
সোমবার, ২০ মে ২০২৪, ০৫:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
মূল্যস্ফীতি যাতে নিয়ন্ত্রণে থাকে সে চেষ্টা করে যাচ্ছে সরকার: প্রধানমন্ত্রী শেখ হাসিনা কিশোরগঞ্জে বিদ্যুৎস্পর্শে বৃদ্ধের মৃত্যু আজ থেকে ইলিশসহ সব ধরনের মাছ শিকারে ৬৫ দিনের  নিষেধাজ্ঞা। নলডাঙ্গায় পারিবারিক কলহের জেরে গৃহবধুর আত্মহত্যা! কিশোরগঞ্জে ছোট্ট ভাইয়ের লাঠির আঘাতে বড়ভাই নিহত খাগড়াছড়িতে জেলা পর্যায়ে স্টেকহোল্ডার ক্যাম্পেইন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত  দূর্যোগ মোকাবেলায় ১কোটি সেচ্ছাসেবী প্রশিক্ষন দিয়ে গড়ে তুলবেন প্রতিমন্ত্রী মহিব খাগড়াছড়ি’র ঐতিহ্যবাহী বলী খেলা দেখতে কানায় কানায় পূর্ণ খাগড়াছড়ি স্টেডিয়াম সৌদি আরবে বাংলাদেশী প্রথম হজ যাত্রীর মৃত্যু আমতলী পৌরসভার দু’টি বাস স্টান্ড উদ্বোধন 

জামালপুর সদরে নির্বাচনে চেয়ারম্যান হলেন বাবু বিজন কুমার চন্দ। 

শাহ্ আলী বাচ্চু
  • প্রকাশ বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪

 36 বার পঠিত

ষষ্ঠ উপজেলা নির্বাচনে প্রথম ধাপে বুধবার  ৮ মে সারাদেশে ১৩৯টি উপজেলায় ইভিএম এ ভোটগ্রহণ হয়েছে এর মধ্যে সরিষাবাড়ি উপজেলা নির্বাচন স্থগিত হলেও  জামালপুর সদরে  উপজেলা  পরিষদের নির্বাচনের ভোট গ্রহণ শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে।

বুধবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলে। এতে জামালপুর  সদরে ৬৪হাজার ৩৯ ভোট পেয়ে বাবু বিজন কুমার চন্দ   চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছন।

জামালপুর  সদর উপজেলা পরিষদের 

১৫টি ইউনিয়ন ও একটি  পৌরসভার ভোট কেন্দ্রের

 বেসরকারি ফলাফল অনুযায়ী মোটরসাইকেল  প্রতীকে  বাবু বিজন কুমার  চন্দ ৬৪ হাজার  ৩৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী এড, হাফিজুর রহমান স্বপনের কাপ পিরিচ  প্রতীকে  পেয়েছেন ৫৯ হাজার ৩৩৫ শত ভোট পেয়েছেন। বাবু বিজন কুমার চন্দ ৪ হাজার ৭০৪ ভোটে জয়ী হয়েছেন। 

জামালপুর জেলা  নির্বাচন কর্মকর্তা  এ তথ্য নিশ্চিত করে জানান, ভোট গণনা শেষে রাতে বেসরকারি ফলাফল অনুযায়ী তাদের বিজয়ী ঘোষণা করা হয়।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park