1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
জামালপুর বকশীগন্জে  কলেজ  অধ্যক্ষ প্রতিপক্ষের বিরুদ্ধ  সংবাদ সম্মেলন ও মানববন্ধন - দৈনিক দেশেরকথা
বুধবার, ২৬ জুন ২০২৪, ১২:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :

জামালপুর বকশীগন্জে  কলেজ  অধ্যক্ষ প্রতিপক্ষের বিরুদ্ধ  সংবাদ সম্মেলন ও মানববন্ধন

শাহ্ আলী বাচচু
  • প্রকাশ শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২

 102 বার পঠিত

জামালপুর প্রতিনিধি<

জামালপুর   বকশীগঞ্জ উপজেলার  ফারাজিপাড়া বিএম কলেজের অধ্যক্ষ আব্দুস সালামের বিরুদ্ধে এলাকাবাসী   মানববন্ধন করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন  ফারাজিপাড়া বিএম কলেজের অধ্যক্ষ আব্দুস সালাম।

অধ‍্যক্ষ বলেন,  কলেজ প্রতিষ্ঠার পর থেকে  জমি সংক্রান্ত   ঘটনার জেরধরে   তারা আমার সম্মান হানি ও কলেজের সুনাম নষ্ট করার জন্য   জন্য  ওই মিথ্যা মানববন্ধন করেছে প্রতিপক্ষ । অধ‍্যক্ষ তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে। 

অধ্যক্ষ বলেন, জমিজমা নিয়ে ওই পক্ষের পরিবারের সাথে দীর্ঘদিন যাবৎ শত্রুতা চলে আসছে।জমিজমা ব‍্যাপারে তাদের সাথে কয়েকটি মামলাও বিচারাধীন হয়েছে। এখন কোন উপায় না পাওয়ায় আমার সম্মান হানি করার জন্য মিথ্যা অভিযোগ এনে মানববন্ধন করে আমাকে হেয়প্রতিপন্ন করছে।

অধ্যক্ষ আব্দুস সালাম বলেন, আমার প্রতিষ্ঠানটি  প্রতিষ্ঠা হওয়ার পর গ্রামাঞ্চলে উচ্চ শিক্ষার হার বেড়ে গেছে। বিশেষ করে নারী শিক্ষারচিত্র পাল্টে গেছে। তাই  আমাদের শিক্ষা ব্যবস্থার বাধাগ্রস্ত করা ও শিক্ষা প্রতিষ্ঠানকে ধ্বংস করার পায়তারা করছে  কতিপয় লোকজন।

কুচক্রীমহল  তাই মিথ্যা অভিযোগ উপস্থাপন করে কতিপয় লোক একত্রিত করে আমার বিরুদ্ধে মানববন্ধন করেছে। আমি তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই । ঘটনাটি সম্পূর্ণ মিথ্যা,  বানোয়াট ও ভিত্তিহীন।

সংবাদ সম্মেলনের পর  ফারাজিপাড়া বিএম কলেজের অধ্যক্ষ আব্দুস সালামের বিরুদ্ধে  মিথ্যা অভিযোগের ঘটনায় মানববন্ধন করার প্রতিবাদে একই প্রতিষ্ঠানের শিক্ষক ও কর্মচারীরা কুচক্রী মহলের বিরুদ্ধে   ফারাজিপাড়া বিএম কলেজের অধ্যক্ষ আব্দুস সালামের সমর্থনে মানববন্ধন করেছে কলেজ মাঠে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park