1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
জামালপুর বকশীগন্জে  কলেজ  অধ্যক্ষ প্রতিপক্ষের বিরুদ্ধ  সংবাদ সম্মেলন ও মানববন্ধন - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

জামালপুর বকশীগন্জে  কলেজ  অধ্যক্ষ প্রতিপক্ষের বিরুদ্ধ  সংবাদ সম্মেলন ও মানববন্ধন

শাহ্ আলী বাচচু
  • প্রকাশ শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২

 109 বার পঠিত

জামালপুর প্রতিনিধি<

জামালপুর   বকশীগঞ্জ উপজেলার  ফারাজিপাড়া বিএম কলেজের অধ্যক্ষ আব্দুস সালামের বিরুদ্ধে এলাকাবাসী   মানববন্ধন করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন  ফারাজিপাড়া বিএম কলেজের অধ্যক্ষ আব্দুস সালাম।

অধ‍্যক্ষ বলেন,  কলেজ প্রতিষ্ঠার পর থেকে  জমি সংক্রান্ত   ঘটনার জেরধরে   তারা আমার সম্মান হানি ও কলেজের সুনাম নষ্ট করার জন্য   জন্য  ওই মিথ্যা মানববন্ধন করেছে প্রতিপক্ষ । অধ‍্যক্ষ তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে। 

অধ্যক্ষ বলেন, জমিজমা নিয়ে ওই পক্ষের পরিবারের সাথে দীর্ঘদিন যাবৎ শত্রুতা চলে আসছে।জমিজমা ব‍্যাপারে তাদের সাথে কয়েকটি মামলাও বিচারাধীন হয়েছে। এখন কোন উপায় না পাওয়ায় আমার সম্মান হানি করার জন্য মিথ্যা অভিযোগ এনে মানববন্ধন করে আমাকে হেয়প্রতিপন্ন করছে।

অধ্যক্ষ আব্দুস সালাম বলেন, আমার প্রতিষ্ঠানটি  প্রতিষ্ঠা হওয়ার পর গ্রামাঞ্চলে উচ্চ শিক্ষার হার বেড়ে গেছে। বিশেষ করে নারী শিক্ষারচিত্র পাল্টে গেছে। তাই  আমাদের শিক্ষা ব্যবস্থার বাধাগ্রস্ত করা ও শিক্ষা প্রতিষ্ঠানকে ধ্বংস করার পায়তারা করছে  কতিপয় লোকজন।

কুচক্রীমহল  তাই মিথ্যা অভিযোগ উপস্থাপন করে কতিপয় লোক একত্রিত করে আমার বিরুদ্ধে মানববন্ধন করেছে। আমি তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই । ঘটনাটি সম্পূর্ণ মিথ্যা,  বানোয়াট ও ভিত্তিহীন।

সংবাদ সম্মেলনের পর  ফারাজিপাড়া বিএম কলেজের অধ্যক্ষ আব্দুস সালামের বিরুদ্ধে  মিথ্যা অভিযোগের ঘটনায় মানববন্ধন করার প্রতিবাদে একই প্রতিষ্ঠানের শিক্ষক ও কর্মচারীরা কুচক্রী মহলের বিরুদ্ধে   ফারাজিপাড়া বিএম কলেজের অধ্যক্ষ আব্দুস সালামের সমর্থনে মানববন্ধন করেছে কলেজ মাঠে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park